সদ্য সংবাদ

 ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল

'কখনই হিরোইন হওয়ার আগ্রহ ছিল না'

 Wed, Aug 8, 2018 10:18 AM
'কখনই হিরোইন হওয়ার আগ্রহ ছিল না'

এশিয়া খবর২৪ ডেস্ক :: ঢাকা ও কলকাতা দুই জায়গাতেই সমান তালে কাজ করছেন অভিনেত্রী জয়া আহসান।

তবে সংখ্যার বিচারে কলকাতাতেই এখন ব্যস্ততা বেশি তার। আগামী ১০ আাগস্ট কলকাতায় মুক্তি পাবে তার অভিনীত নতুন ছবি ‘ক্রিসক্রস’। ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বসিত দু্ই বাংলার এ নায়িকা।


অন্যদিকে বাংলাদেশে তার প্রথম প্রযোজিত ছবি ‘দেবী’ও মু্ক্তি দিতে তোড়জোড় চলছে। প্রয়াত জনপ্রিয় লেখক হুমায়ূন আহমেদের দেবী উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি। প্রযোজনার পাশাপাশি ছবিতে অভিনয় করেছেন জয়। আগামী নভেম্বরে বাংলাদেশ ও কলকাতায় ছবিটি মুক্তির কথা রয়েছে।



পাঁচ মেয়ের গল্প নিয়ে কলকাতার নির্মাতা বিরসা দাশগুপ্ত নির্মাণ করেছেন ‘ক্রিসক্রস’। ছবিটিতে পাঁচ নায়িকা একসঙ্গে ক্রিনশেয়ার করেছন। সাধারণত এতোগুলো নায়িকা এক ছবিতে থাকলে নানা ধরনের তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়। স্ক্রিনে উপস্থিতে কমে আসে। এ নিয়ে নিয়ে আনন্দবাজার পত্রিকার সঙ্গে কথা বলেন জয়া।


সেখানে তিনি বলেন, ‘রাজকাহিনি’ ছবিটিতে আমার আরও ছোট জায়গা ছিল। ছোট জায়গায় নিজেকে প্রমাণ করাটা বেশি চ্যালেঞ্জিং। তা ছাড়া, যখন আমি কোনও চরিত্র করব বলে রাজি হই, তখন অন্যদের নিয়ে ভাবি না। কে কতটা স্ক্রিনে উপস্থিতি পেল, কার কত প্রোমোশন হল ভাবি না। শুধু নিজের টুকু নিয়ে ভাবি। এটা আমার স্কুলিং। সে জন্যই হয়তো ক্যারেক্টার প্লে করতে পছন্দ করি। কখনই হিরোইন হওয়ার আগ্রহ ছিল না আমার।


চার নায়িকার সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে জয়া বলেন, অনেকেই হয়তো মনে করেন আমাদের মধ্যে অনেক ঝামেলা হয়েছে। কিন্তু আমাদের কোনও ঝামেলা হয়নি। ওদের সঙ্গে কাজ করে আমার খুব ভাল লেগেছে। এটি মিমি, নুসরতের সঙ্গে আমার প্রথম কাজ। তবে আগে থেকেই আলাপ ছিল। আর সোহিনী, প্রিয়ঙ্কা তো আগের বন্ধু। আমাদের সবার শুটিং একসঙ্গে ছিল এমনও নয়। দু'তিন দিন ছিল একসঙ্গে। এখানে ঋদ্ধিমাও রয়েছে। ও আমার খুব কাছের। শুটিং শেষ করার পর পার্টিও করেছি।


'ক্রিসক্রস' ছবিতে মিস সেন চরিত্রে দেখা যাবে জয়াকে। চরিত্রটি সম্পর্কে জয়া বলেন, এ ধরনের চরিত্রে আগে কখনও কাজ করা হয়নি। অনেক গ্রে শেডস আছে এতে। রাগ, ঘৃণা সবই এক্সট্রিম পর্যায়ে রয়েছে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন