সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

'চলচ্চিত্রে অনৈতিক চাহিদা নিয়ে মুখ খুললে ক্যারিয়ার শেষ'

 Sat, Mar 17, 2018 1:36 PM
'চলচ্চিত্রে অনৈতিক চাহিদা নিয়ে মুখ খুললে ক্যারিয়ার শেষ'

ডেস্ক রিপোর্ট : : প্রযোজক হার্ভে ওয়েনস্টাইনের বিরুদ্ধে যৌন নিপীড়নের ঘটনা ফাঁস হওয়ার পরপরই সারা

 বিশ্বে বিশেষত হলিউড সিনেমার অভিনেত্রীরা যৌন নিপীড়ন ও শ্লীলতাহানির একের এক ঘটনা প্রকাশ করতে থাকেন টুইটারে, মিটু হ্যাশ ট্যাগে।


হলিউড থেকে শুরু হওয়া সেই ‘ওপেন সিক্রেট’-এর ঝড় আলোড়ন তোলে বলিউডেও, প্রশ্ন উঠেছে কাস্টিং কাউচ নিয়ে। অভিযোগ রয়েছে, বলিউডেও কাজের বিনিময়ে অনেক সময় প্রযোজক-পরিচালক বা নায়করা অন্যায় সুবিধা চেয়ে থাকেন।


এ বিষয়ে পক্ষে-বিপক্ষে নানা বিতর্ক চলছে পুরো ভারতজুতে বিশেষত দেশটির সিনেমাপাড়ায়। এ নিয়ে এবার মুখ খুললেন ইলিয়ানা ডিক্রুজ। রেড ছবির প্রচারণায় তিনি বলেন, “আমি ভয় পেয়েছি, এমনটি আপনাদের মনে হতে পারে। আমি এটা বিশ্বাস করি, কাস্টিং কাউচ বিষয়ে খোলাখুলি কথা বললে অভিনয়ের ইতি টানতে হবে পারে।”


সুতন্বী এই নায়িকা আরও বলেন, “এটি সত্যিই ঠিক। প্রথম সারির কোনও অভিনেতা এ ধরনের ঘটনায় ফাঁসতে হলে, মুখ কিন্তু প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদেরই খুলতে হবে।”


নামিদামি তারকাদের দাবি মেনে তাদের সঙ্গে ঘনিষ্ঠতা না বাড়ালে কাজ মেলে না, এ ধরনের অভিযোগ বলিউডে নতুন কিছু নয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন