সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে   প্রেমিকের দেয়া ফ্ল্যাটে থাকছেন পপির, বিয়ের গুঞ্জন   শেষে হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  “বঙ্গবন্ধু হিমালয় ওয়াচ টাওয়ার এন্ড কমপ্লেক্স” স্থাপনের দাবিতে সংবাদ সম্মেলন  রাহুল স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন  হরিণাকুন্ডু সড়ক দুর্ঘটনায় যুবক নিহত  ঝিনাইদহে অবৈধ ইটভাটায় অভিযান, ২৩ লাখ টাকা জরিমানা  নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু  তাহিরপুরে কিশোরকে হত্যাচেষ্টা  কালিয়াকৈরে গৃহহীন বিধবার জন্য দুইটি ঘর নির্মাণ করে দিলেন পল্লীবিদ্যুৎ  দেশে ফেরত পাঠানোর জন্য ৪২ হাজার রোহিঙ্গাকে শনাক্ত করল মিয়ানমার  মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ

'চলচ্চিত্রে অনৈতিক চাহিদা নিয়ে মুখ খুললে ক্যারিয়ার শেষ'

 Sat, Mar 17, 2018 1:36 PM
'চলচ্চিত্রে অনৈতিক চাহিদা নিয়ে মুখ খুললে ক্যারিয়ার শেষ'

ডেস্ক রিপোর্ট : : প্রযোজক হার্ভে ওয়েনস্টাইনের বিরুদ্ধে যৌন নিপীড়নের ঘটনা ফাঁস হওয়ার পরপরই সারা

 বিশ্বে বিশেষত হলিউড সিনেমার অভিনেত্রীরা যৌন নিপীড়ন ও শ্লীলতাহানির একের এক ঘটনা প্রকাশ করতে থাকেন টুইটারে, মিটু হ্যাশ ট্যাগে।


হলিউড থেকে শুরু হওয়া সেই ‘ওপেন সিক্রেট’-এর ঝড় আলোড়ন তোলে বলিউডেও, প্রশ্ন উঠেছে কাস্টিং কাউচ নিয়ে। অভিযোগ রয়েছে, বলিউডেও কাজের বিনিময়ে অনেক সময় প্রযোজক-পরিচালক বা নায়করা অন্যায় সুবিধা চেয়ে থাকেন।


এ বিষয়ে পক্ষে-বিপক্ষে নানা বিতর্ক চলছে পুরো ভারতজুতে বিশেষত দেশটির সিনেমাপাড়ায়। এ নিয়ে এবার মুখ খুললেন ইলিয়ানা ডিক্রুজ। রেড ছবির প্রচারণায় তিনি বলেন, “আমি ভয় পেয়েছি, এমনটি আপনাদের মনে হতে পারে। আমি এটা বিশ্বাস করি, কাস্টিং কাউচ বিষয়ে খোলাখুলি কথা বললে অভিনয়ের ইতি টানতে হবে পারে।”


সুতন্বী এই নায়িকা আরও বলেন, “এটি সত্যিই ঠিক। প্রথম সারির কোনও অভিনেতা এ ধরনের ঘটনায় ফাঁসতে হলে, মুখ কিন্তু প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদেরই খুলতে হবে।”


নামিদামি তারকাদের দাবি মেনে তাদের সঙ্গে ঘনিষ্ঠতা না বাড়ালে কাজ মেলে না, এ ধরনের অভিযোগ বলিউডে নতুন কিছু নয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন