সদ্য সংবাদ

  এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার   শৈলকুপায় কলেজছাত্র সুজনের মরদেহ উদ্ধার   গাড়ি চালক জগলু খুনে স্ত্রীসহ চারজন অভিযুক্ত- পিবিআই  পিঁপড়াছিট গ্রামের রহিমা বেগম আর নেই  পিকে হালদার ১০ হাজার ২০০ কোটি টাকা সরিয়েছেন  ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত দাস  আর্মেনিয়া-আজারবাইজান ফের লড়াই শুরু   পুলিশ সুপারের সাথে সিও সংস্থার সৌজন্য স্বাক্ষাত   ঝিনাইদহে রেক্সোনা হত্যা: ২ আসামি গ্রেফতার  কালিয়াকৈরে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার   ধর্ষণের ঘটনার বর্ণনা দিলেন নির্যাতিত নারী  অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই   সব দেশ যাতে একসঙ্গে করোনা ভ্যাকসিন পায় তা নিশ্চিত করুন   মাদক নেয়ার কথা অস্বীকার করলেন দীপিকা  বঞ্চিতদের ৪ অক্টোবর টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স   নিরাপদ পানি সরবরাহে বিশ্বব্যাংকের ২০০ মিলিয়ন ডলার অনুমোদন  ইসরাইল শান্তির শেষ সুযোগ ধ্বংস করে দিচ্ছে : মাহমুদ আব্বাস   এলাকায় অপরিচিত হওয়ায় যুবককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন  এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের ঘটনায় তদন্তে কমিটি, ২ গার্ড সাসপেন্ড

'চলচ্চিত্রে অনৈতিক চাহিদা নিয়ে মুখ খুললে ক্যারিয়ার শেষ'

 Sat, Mar 17, 2018 1:36 PM
'চলচ্চিত্রে অনৈতিক চাহিদা নিয়ে মুখ খুললে ক্যারিয়ার শেষ'

ডেস্ক রিপোর্ট : : প্রযোজক হার্ভে ওয়েনস্টাইনের বিরুদ্ধে যৌন নিপীড়নের ঘটনা ফাঁস হওয়ার পরপরই সারা

 বিশ্বে বিশেষত হলিউড সিনেমার অভিনেত্রীরা যৌন নিপীড়ন ও শ্লীলতাহানির একের এক ঘটনা প্রকাশ করতে থাকেন টুইটারে, মিটু হ্যাশ ট্যাগে।


হলিউড থেকে শুরু হওয়া সেই ‘ওপেন সিক্রেট’-এর ঝড় আলোড়ন তোলে বলিউডেও, প্রশ্ন উঠেছে কাস্টিং কাউচ নিয়ে। অভিযোগ রয়েছে, বলিউডেও কাজের বিনিময়ে অনেক সময় প্রযোজক-পরিচালক বা নায়করা অন্যায় সুবিধা চেয়ে থাকেন।


এ বিষয়ে পক্ষে-বিপক্ষে নানা বিতর্ক চলছে পুরো ভারতজুতে বিশেষত দেশটির সিনেমাপাড়ায়। এ নিয়ে এবার মুখ খুললেন ইলিয়ানা ডিক্রুজ। রেড ছবির প্রচারণায় তিনি বলেন, “আমি ভয় পেয়েছি, এমনটি আপনাদের মনে হতে পারে। আমি এটা বিশ্বাস করি, কাস্টিং কাউচ বিষয়ে খোলাখুলি কথা বললে অভিনয়ের ইতি টানতে হবে পারে।”


সুতন্বী এই নায়িকা আরও বলেন, “এটি সত্যিই ঠিক। প্রথম সারির কোনও অভিনেতা এ ধরনের ঘটনায় ফাঁসতে হলে, মুখ কিন্তু প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদেরই খুলতে হবে।”


নামিদামি তারকাদের দাবি মেনে তাদের সঙ্গে ঘনিষ্ঠতা না বাড়ালে কাজ মেলে না, এ ধরনের অভিযোগ বলিউডে নতুন কিছু নয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন