সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

'স্তন আমারই এবং আমি তা পছন্দও করি'

 Mon, Jan 15, 2018 3:02 AM
'স্তন আমারই এবং আমি তা পছন্দও করি'

ডেস্ক রিপোর্ট : : ২০১৪ সালে দীপিকা পাড়ুকোনের ক্লিভেজকে ফোকাস করে একটি ছবি ছাপা হয়েছিল ভারতের একটি সংবাদপত্রে।

 কিন্তু অভিনেত্রী মানেই তো স্রেফ শরীর নয়, স্তন বা ক্লিভেজ নয়। সেটা বোঝাতে জবাবে দীপিকা সোজাসাপ্টা বলেছিলেন, 'আমার স্তন আছে। ক্লিভেজও আছে।' এবার সেই একই কথা শোনালেন অভিনেত্রী শামা সিকান্দার।


সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোনো অভিনেত্রীকে টার্গেট করে বাজে মন্তব্য করা যেন রেওয়াজে পরিণত হয়েছে। আর ভারচুয়াল দুনিয়ায় সবাই যেহেতু মুখোশের আড়ালে, তাই এমন সব মন্তব্য করতে কেউ দ্বিধা করেন, এমনকি করে পারও পেয়ে যান বেশিরভাগ ক্ষেত্রে। এসব মন্তব্যে রুচি, শালীনতার সীমাও থাকে না। 


গত কয়েক বছরে বলিউডে বিকিনি পরা ছবি দিয়ে একাধিক অভিনেত্রী হেনস্তার শিকার হয়েছেন। কয়েক দিন আগে অন্তর্বাস পরা ছবি দিয়ে রীতিমতো নাজেহাল হয়েছিলেন এষা গুপ্তা। অবশ্য নগ্ন ছবি পোস্ট করে তিনি বুঝিয়ে দিয়েছিলেন ট্রোলের চোখ রাঙানিকে অভিনেত্রীরা আর ভয় পান না।


এরই মধ্যে বিকিনি পরা ছবি পোস্ট করে হেনস্তার শিকার হন শামা। তিনিও চুপ করে থাকেননি। কড়া জবাব দিয়ে বলেছেন, 'একজন নারীর স্তন থাকে। পুরুষের থেকে সে কারণেই নারী আলাদা। আমারও স্তন আছে। এবং সত্যি বলতে তা সুন্দরও। জুসি বা মেলন যে নামে ডাকার ইচ্ছা ডাকুন। তবে যারা আমার অঙ্গের নাম দেওয়ায় ব্যস্ত আছেন, তারা সময় নষ্ট না করে অন্য কাজ করুন। স্তন আমারই এবং আমি তা পছন্দও করি। সূত্র: জিনিউজ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন