সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

'স্তন আমারই এবং আমি তা পছন্দও করি'

 Mon, Jan 15, 2018 3:02 AM
'স্তন আমারই এবং আমি তা পছন্দও করি'

ডেস্ক রিপোর্ট : : ২০১৪ সালে দীপিকা পাড়ুকোনের ক্লিভেজকে ফোকাস করে একটি ছবি ছাপা হয়েছিল ভারতের একটি সংবাদপত্রে।

 কিন্তু অভিনেত্রী মানেই তো স্রেফ শরীর নয়, স্তন বা ক্লিভেজ নয়। সেটা বোঝাতে জবাবে দীপিকা সোজাসাপ্টা বলেছিলেন, 'আমার স্তন আছে। ক্লিভেজও আছে।' এবার সেই একই কথা শোনালেন অভিনেত্রী শামা সিকান্দার।


সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোনো অভিনেত্রীকে টার্গেট করে বাজে মন্তব্য করা যেন রেওয়াজে পরিণত হয়েছে। আর ভারচুয়াল দুনিয়ায় সবাই যেহেতু মুখোশের আড়ালে, তাই এমন সব মন্তব্য করতে কেউ দ্বিধা করেন, এমনকি করে পারও পেয়ে যান বেশিরভাগ ক্ষেত্রে। এসব মন্তব্যে রুচি, শালীনতার সীমাও থাকে না। 


গত কয়েক বছরে বলিউডে বিকিনি পরা ছবি দিয়ে একাধিক অভিনেত্রী হেনস্তার শিকার হয়েছেন। কয়েক দিন আগে অন্তর্বাস পরা ছবি দিয়ে রীতিমতো নাজেহাল হয়েছিলেন এষা গুপ্তা। অবশ্য নগ্ন ছবি পোস্ট করে তিনি বুঝিয়ে দিয়েছিলেন ট্রোলের চোখ রাঙানিকে অভিনেত্রীরা আর ভয় পান না।


এরই মধ্যে বিকিনি পরা ছবি পোস্ট করে হেনস্তার শিকার হন শামা। তিনিও চুপ করে থাকেননি। কড়া জবাব দিয়ে বলেছেন, 'একজন নারীর স্তন থাকে। পুরুষের থেকে সে কারণেই নারী আলাদা। আমারও স্তন আছে। এবং সত্যি বলতে তা সুন্দরও। জুসি বা মেলন যে নামে ডাকার ইচ্ছা ডাকুন। তবে যারা আমার অঙ্গের নাম দেওয়ায় ব্যস্ত আছেন, তারা সময় নষ্ট না করে অন্য কাজ করুন। স্তন আমারই এবং আমি তা পছন্দও করি। সূত্র: জিনিউজ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন