সদ্য সংবাদ

  জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে নবাগত বিভাগীয় কমিশনার কে শুভেচ্ছা জ্ঞাপন।।  এসপি হারুন দুই তৈল ব্যবসায়ীর কাছ থেকে আদায় করেন ৩৮ লাখ টাকা  নূর হোসেনের মায়ের কাছে রাঙ্গার দুঃখ প্রকাশ  জেনেভা থেকে ২ মানবাধিকার কর্মীকে অপহরণ করেছে সৌদি!  এসপি হারুনের দুর্নীতি তদন্তের নির্দেশনা চেয়ে রিট   সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে   'গ্রীণ আরমি' এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত  নবীনগরে ইউএনও উদ্যোগে অসহায় পরিবার পেল বাসগৃহ   ভয়ঙ্কর আলমাস চেয়ারম্যান টাকার জন্য সবই পারেন  সৈয়দপুর বিমানবন্দর এলাকার ক্ষতিগ্রস্তদের সংবাদ সম্মেলন  ব্রাহ্মণবাড়িয়া ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, নিহত ১৬  রংপুরের মেরিন একাডেমি ডিসেম্বরে উদ্বোধন  মেলা, মদের বার কেন বন্ধ হচ্ছেনা, জেলা আইনশৃঙ্খলা কমিটির আলোচনায়  পঞ্চগড়ে মোবাইল ব্যবসায়ীর দোকানে অগ্নিকান্ডে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি  ১০ বছরে ছয়বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী  কালিয়াকৈরে মোহনা টেলিভিশন এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  চিলাহাটির বিশিষ্ট সমাজসেবক আব্দুল করিম বসুনিয়ার দাফন সম্পন্ন  রংপুরে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত  আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ  অপরাধ প্রমাণিত হওয়ায় তুরিনকে অপসারণ: আইনমন্ত্রী

অপুকে ‘ডিভোর্স’র প্রস্তুতি নিয়েছেন শাকিব।

অবশেষে ফাঁস হলো অপু বিশ্বাসের আপস করার আসল কারণ

 Wed, Nov 22, 2017 5:28 AM
অপুকে ‘ডিভোর্স’র প্রস্তুতি নিয়েছেন শাকিব।

ডেস্ক রিপোর্ট : : সিনেমায় ফেরার জন্য বেশ আটঘাট বেঁধে নেমেছিলেন অপু বিশ্বাস। কিন্তু হুট করে তাতে ছেদ পড়ল।

তিনি বলছেন শারীরিক অসুস্থতার কথা। কিন্তু অবশেষে ফাঁস হলো অপুর আপস বিশ্বাসের করার আসল কারণ, গুঞ্জন উঠেছে সংসার রক্ষার্থে আপাতত আপস করছেন।


গত বৃহস্পতিবার বাথরুমে পড়ে গিয়ে কোমরে, হাতে ও পায়ে ব্যাথা পান অপু বিশ্বাস। তার সিজারের সেলাই ছিঁড়ে যায়। সন্তান আব্রাম খান জয়কে ব্যক্তিগত সহকারী শেলীর কাছে রেখে চিকিৎসার জন্য কলকাতায় জান। সেখান থেকে একদিন পর শনিবার রাতে ঢাকায় ফেরেন।


মাঝের একদিনে ঘটে গেছে বিশাল কাহিনি। শাকিব খান অভিযোগ করেছেন, অপু তাদের সন্তান জয়কে বাসায় তালাবদ্ধ করে রেখে গেছেন। এনিয়ে থানা-পুলিশ।


যাই হোক, সেখান থেকে ফিরে আপাতত তিন-চার মাস সিনেমা থেকে দূরে থাকার কথা বলছেন অপু। ছেড়ে দিচ্ছেন ‘কাঙাল’ ও ‘কানাগলি’র কাজ।


এনিয়ে তিনি বলছেন, ‘ডাক্তার বলে দিয়েছেন এখন থেকে ভারী কোনো কাজ এবং শরীরে ঝাঁকুনি লাগে এমন কিছু করা যাবে না। জিমের সময় ওয়েট লিফটিং করতাম। সেটি করতেও নিষেধ করেছেন। এমনকি চলচ্চিত্রে অভিনয় করতে গেলে নাচ বা ছোটাছুটির দৃশ্যেও কাজ করতে নিষেধ করেছেন। তবে হালকা কাজ করতে পারব।’


তিনি আরও বলেন, ‘শারীরিকভাবে ফিট হতে আমার এখনো ৩-৪ মাস সময় লাগবে। এরপর আমি সিনেমায় কাজ করতে পারব। স্বাভাবিকভাবে সব কিছু করতে পারব। কিছু দিন আগে দুটি সিনেমায় কাজ করার কথা বলেছিলাম। সেসব সিনেমার প্রযোজকদের ৩-৪ মাস অপেক্ষা করানোটা অন্যায় হবে। তাই বাধ্য হয়েই দুটি সিনেমারই কাজ ছেড়ে দিচ্ছি। এটা আমার কাছেও খারাপ লাগছে।’


‘কাঙাল’-এ ডিএ তায়েব ও বাপ্পীর বিপরীতে এবং ‘কানাগলি’তে কাজী মারুফের বিপরীতে অভিনয়ের কথা ছিল অপুর।


এদিকে এমনও কথাও শোনা যাচ্ছে- অপুর সিনেমায় ফিরে আসাটাকে ভালো চোখে দেখছে না শাকিব। সে চাইছে অপু যেন জয়কে সময় দেয়। এজন্য অপুকে ‘ডিভোর্স’র প্রস্তুতি নিয়েছেন শাকিব।


কিন্তু অপু চাইছেন না শাকিবের সংসার ছেড়ে যেতে। শাকিবের মন যোগাতে সে আপাতত তার কথা মত চলার সিদ্ধান্ত নিয়েছে। এখন দেখার বিষয় এতে শাকিবের মন গলে কিনা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন