সদ্য সংবাদ

 শিশু আবিদ হাসান বাঁচতে চায়  পঞ্চগড়ে পাথর শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষ, পৃথক দুই মামলা  রংপুর টেকনিক্যাল স্কুল ও কলেজের আনন্দ র‌্যালী  ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা

অপুকে ‘ডিভোর্স’র প্রস্তুতি নিয়েছেন শাকিব।

অবশেষে ফাঁস হলো অপু বিশ্বাসের আপস করার আসল কারণ

 Wed, Nov 22, 2017 5:28 AM
অপুকে ‘ডিভোর্স’র প্রস্তুতি নিয়েছেন শাকিব।

ডেস্ক রিপোর্ট : : সিনেমায় ফেরার জন্য বেশ আটঘাট বেঁধে নেমেছিলেন অপু বিশ্বাস। কিন্তু হুট করে তাতে ছেদ পড়ল।

তিনি বলছেন শারীরিক অসুস্থতার কথা। কিন্তু অবশেষে ফাঁস হলো অপুর আপস বিশ্বাসের করার আসল কারণ, গুঞ্জন উঠেছে সংসার রক্ষার্থে আপাতত আপস করছেন।


গত বৃহস্পতিবার বাথরুমে পড়ে গিয়ে কোমরে, হাতে ও পায়ে ব্যাথা পান অপু বিশ্বাস। তার সিজারের সেলাই ছিঁড়ে যায়। সন্তান আব্রাম খান জয়কে ব্যক্তিগত সহকারী শেলীর কাছে রেখে চিকিৎসার জন্য কলকাতায় জান। সেখান থেকে একদিন পর শনিবার রাতে ঢাকায় ফেরেন।


মাঝের একদিনে ঘটে গেছে বিশাল কাহিনি। শাকিব খান অভিযোগ করেছেন, অপু তাদের সন্তান জয়কে বাসায় তালাবদ্ধ করে রেখে গেছেন। এনিয়ে থানা-পুলিশ।


যাই হোক, সেখান থেকে ফিরে আপাতত তিন-চার মাস সিনেমা থেকে দূরে থাকার কথা বলছেন অপু। ছেড়ে দিচ্ছেন ‘কাঙাল’ ও ‘কানাগলি’র কাজ।


এনিয়ে তিনি বলছেন, ‘ডাক্তার বলে দিয়েছেন এখন থেকে ভারী কোনো কাজ এবং শরীরে ঝাঁকুনি লাগে এমন কিছু করা যাবে না। জিমের সময় ওয়েট লিফটিং করতাম। সেটি করতেও নিষেধ করেছেন। এমনকি চলচ্চিত্রে অভিনয় করতে গেলে নাচ বা ছোটাছুটির দৃশ্যেও কাজ করতে নিষেধ করেছেন। তবে হালকা কাজ করতে পারব।’


তিনি আরও বলেন, ‘শারীরিকভাবে ফিট হতে আমার এখনো ৩-৪ মাস সময় লাগবে। এরপর আমি সিনেমায় কাজ করতে পারব। স্বাভাবিকভাবে সব কিছু করতে পারব। কিছু দিন আগে দুটি সিনেমায় কাজ করার কথা বলেছিলাম। সেসব সিনেমার প্রযোজকদের ৩-৪ মাস অপেক্ষা করানোটা অন্যায় হবে। তাই বাধ্য হয়েই দুটি সিনেমারই কাজ ছেড়ে দিচ্ছি। এটা আমার কাছেও খারাপ লাগছে।’


‘কাঙাল’-এ ডিএ তায়েব ও বাপ্পীর বিপরীতে এবং ‘কানাগলি’তে কাজী মারুফের বিপরীতে অভিনয়ের কথা ছিল অপুর।


এদিকে এমনও কথাও শোনা যাচ্ছে- অপুর সিনেমায় ফিরে আসাটাকে ভালো চোখে দেখছে না শাকিব। সে চাইছে অপু যেন জয়কে সময় দেয়। এজন্য অপুকে ‘ডিভোর্স’র প্রস্তুতি নিয়েছেন শাকিব।


কিন্তু অপু চাইছেন না শাকিবের সংসার ছেড়ে যেতে। শাকিবের মন যোগাতে সে আপাতত তার কথা মত চলার সিদ্ধান্ত নিয়েছে। এখন দেখার বিষয় এতে শাকিবের মন গলে কিনা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন