সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা  ইরানের পারমাণবিক স্থাপনায় অগ্নিকাণ্ডের নেপথ্যে সাইবার হামলা?  ঐতিহাসিক সোনা বিবি সড়কের নাম এখন আলী আহাম্মদ চুনকা সড়ক  শূকর থেকে পাওয়া ভাইরাস ‘জিফোর’ নিয়ে যা বলল চীন  করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমাতে হবে: মান্না   ইন্টারনেট বন্ধের হুমকি দিল আইএসপিএবি   ভুতুড়ে বিলে ব্যবস্থা নিচ্ছে ডিপিডিসি, ৪ জন বহিষ্কার   ক্ষুদ্রঋণ: ৩ হাজার কোটির মধ্যে আড়াই মাসে মাত্র ২০ কোটি টাকা বিতরণ   ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা  সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন

অপু বিশ্বাস গুজবের নায়িকা

 Mon, Oct 23, 2017 6:23 AM
অপু বিশ্বাস গুজবের নায়িকা

ডেস্ক রিপোর্ট : : ২০০৫ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন অপু বিশ্বাস।

 পরবর্তীতে শাকিব খানের সঙ্গে জুটি গড়ে পেয়েছেন তারকাখ্যাতি।


প্রায় ৮০টির মতো সিনেমায় জুটি হয়ে শাকিব-অপু অভিনয় করেছেন। তাদের বিয়ে ও সন্তানের খবর যেন সিনেমার মতোই। শাকিব-অপুর দাম্পত্যজীবনের টানাপোড়েন এখন তো ‘ওপেন সিক্রেট’!


সাম্প্রতিক সময়ে শাকিব-অপুর আলাদা থাকার বিষয়টি নিয়ে আলোচনা তৈরি হয়েছে। ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে অপু বিশ্বাস অনুষ্ঠান আয়োজন করলেও সেখানে যাননি শাকিব। কয়েক দিন আগে এফডিসিতে শাকিব খান ও অপু বিশ্বাস আলাদা দুটি ছবির শুটিং করলেও তারা একে অপরের সঙ্গে দেখা করেননি।


এ নিয়ে নতুন আলোচনা তৈরি হয়েছে। তারা কী আদৌ সুখী সংসার জীবন উদযাপন করছেন? এমন কৌতূহল তৈরি হয়েছে ভক্তদের মাঝে। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, শাকিব আমার স্বামী, আমার সন্তানের বাবা। এটুকু নিয়েই আমি সুখী।


অপু বিশ্বাসের এমন বক্তব্যের মাঝেও যেন রয়েছে তাদের আলাদা থাকার ইঙ্গিত। কেউ কেউ মনে করছেন শাকিব-অপু ডিভোর্সের পথেই হাঁটছেন। শাকিব-অপুর ঘনিষ্ঠ সূত্র থেকেও জানা গেছে, তারা একসঙ্গে থাকছেন না।


এদিকে সন্তানের জন্ম ও পারবারিক জটিলতায় অনেক দিন ধরেই সিনেমা থেকেও দূরে রয়েছেন অপু বিশ্বাস। নিজেকে প্রস্তুত করেই নতুনভাবে সিনেমায় ফিরবেন অপু। এমনটাই জানালেন তিনি।


অপু বিশ্বাস বলেন, নতুনভাবে সিনেমায় অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করছি। বেশ কয়েকজন পরিচালক, প্রযোজক আমার সঙ্গে যোগাযোগ অব্যহত রেখেছেন। কিন্তু আমি এখনো কাউকে চূড়ান্ত কথা দেইনি। কিন্তু কোনো কোনো সংবাদ মাধ্যম এ নিয়ে খবর প্রকাশ করছে। বিষয়টি নিয়ে আমি বিব্রতকর অবস্থায় রয়েছি।


ঢালিউডের নাম্বার ওয়ান শাকিব অবশ্য জানিয়ে দিয়েছেন অপুর সঙ্গে আর সিনেমা করবেন না। তবে কার সঙ্গে নতুন জুটি হতে যাচ্ছে অপুর? গেলো কয়েক দিন একাধিক নির্মাতার সূত্রে গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে অপু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।


শোনা যাচ্ছে রিয়াজ কিংবা ডি এ তায়েবের সঙ্গে জুটি গড়তে যাচ্ছেন অপু। আবার নবাগত নায়কদের নামও শোনা যাচ্ছে। অপু বলেন, সব কিছু চূড়ান্ত হলে আমি আনুষ্ঠানিকভাবে সবাইকে জানাবো। কিন্তু কেউ কেউ আমাকে বিব্রত করার জন্যই এমন সংবাদ প্রকাশ করছে।


এদিকে ঢালিউড পাড়ায় খোঁজ নিয়ে জানা গেছে, চলতি প্রজন্মের নবাগত অনেক অভিনেতা অপু বিশ্বাসের সঙ্গে বিনা পারিশ্রমিকে অভিনয় করতে রাজি। কিন্তু নবাগত কোনো নায়কের সঙ্গে জুটি হবেন কিনা অপু? সেটিই এখন দেখার অপেক্ষা।


গেলো কয়েক মাস ধরেই শুধু খবরেই আছেন অপু। তিনি সব সময় বলে আসছেন চমক নিয়ে ফিরবেন। কিন্তু কবে তিনি ফিরবেন আদৌ ফিরবেন কিনা তার কোনো উত্তর মিলছে না।


এতদিন অপু বিশ্বাস ছিলেন শাকিব খান নির্ভর নায়িকা। এ নায়ক স্ত্রীর সঙ্গে সিনেমা না করার ঘোষণা দেয়ার পর থেকেই অপুর ক্যারিয়ার নিয়েও টানাপোড়েন দেখা দিয়েছে।


অন্যদিকে নতুন সিনেমায় অপু বিশ্বাস; এসব সংবাদ এখন গুজব ছাড়া আর কিছুই নয়। কারণ পরিচালক-প্রযোজক-নায়ক বলছেন অপুর সঙ্গে কথা হয়েছে আর অপু বলছেন তিনি কোনো ছবি করছেন না। এমন অবস্থায় এ নায়িকা শুটিং শুরু না করা পর্যন্ত তার কাজের খবর গুঞ্জন ছাড়া আর কিছুই নয় তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন