সদ্য সংবাদ

 এক নজরে ফুটবলের জাদুকর দিয়াগো ম্যারাডোনা   সাংবাদিকদের আয়কর গ্র্যাচুইটি নিয়ে রুল  বাইডেনকে প্রেসিডেন্ট হিসেবে স্বীকার করতে ‘প্রস্তুত নন’ পুতিন   আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই   গোপন প্রেমে জড়িয়েছেন আমির কন্যা ইরা   ভাঙা পড়বে কমলাপুর রেলস্টেশন  বিদেশে ঘাস চাষ শেখা নিয়ে তুলকালাম, শত কোটি টাকার প্রকল্প  নবীনগরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালিত  যমুনা নদীতে জেলের বরশিতে ধরা পড়ল ঘড়িয়াল  নবীনগরে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ  মির্জাপুরে উচ্ছেদের পর অবৈধ স্থাপনা নির্মান, অবরুদ্ধ এলাকাবাসি   সেরা শিল্পী জাস্টিন বিবার ও টেইলর সুইফট   ‘জবাবদিহিমূলক জনপ্রশাসন গড়ে তুলতে হবে’  চলমান কাজ শেষ না করলে ঠিকাদারকে পরের কাজ নয়  কানাডার 'বেগমপাড়া', অর্থ পাচারকারী সেই ২৮ জন কারা  দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার   ভারতীয় ‘ক্রাইম পেট্রল’ দেখে পরিবারের ৪ জনকে হত্যা   গণতন্ত্রের আলোয় 'কালো' কমলার উত্থান   দখলমুক্ত মসজিদে চুমু খেয়ে ঢুকলেন আজেরি প্রেসিডেন্ট  মোহাম্মদপুর বিহারি বস্তির আগুন নিয়ন্ত্রণে

অপু বিশ্বাস গুজবের নায়িকা

 Mon, Oct 23, 2017 6:23 AM
অপু বিশ্বাস গুজবের নায়িকা

ডেস্ক রিপোর্ট : : ২০০৫ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন অপু বিশ্বাস।

 পরবর্তীতে শাকিব খানের সঙ্গে জুটি গড়ে পেয়েছেন তারকাখ্যাতি।


প্রায় ৮০টির মতো সিনেমায় জুটি হয়ে শাকিব-অপু অভিনয় করেছেন। তাদের বিয়ে ও সন্তানের খবর যেন সিনেমার মতোই। শাকিব-অপুর দাম্পত্যজীবনের টানাপোড়েন এখন তো ‘ওপেন সিক্রেট’!


সাম্প্রতিক সময়ে শাকিব-অপুর আলাদা থাকার বিষয়টি নিয়ে আলোচনা তৈরি হয়েছে। ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে অপু বিশ্বাস অনুষ্ঠান আয়োজন করলেও সেখানে যাননি শাকিব। কয়েক দিন আগে এফডিসিতে শাকিব খান ও অপু বিশ্বাস আলাদা দুটি ছবির শুটিং করলেও তারা একে অপরের সঙ্গে দেখা করেননি।


এ নিয়ে নতুন আলোচনা তৈরি হয়েছে। তারা কী আদৌ সুখী সংসার জীবন উদযাপন করছেন? এমন কৌতূহল তৈরি হয়েছে ভক্তদের মাঝে। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, শাকিব আমার স্বামী, আমার সন্তানের বাবা। এটুকু নিয়েই আমি সুখী।


অপু বিশ্বাসের এমন বক্তব্যের মাঝেও যেন রয়েছে তাদের আলাদা থাকার ইঙ্গিত। কেউ কেউ মনে করছেন শাকিব-অপু ডিভোর্সের পথেই হাঁটছেন। শাকিব-অপুর ঘনিষ্ঠ সূত্র থেকেও জানা গেছে, তারা একসঙ্গে থাকছেন না।


এদিকে সন্তানের জন্ম ও পারবারিক জটিলতায় অনেক দিন ধরেই সিনেমা থেকেও দূরে রয়েছেন অপু বিশ্বাস। নিজেকে প্রস্তুত করেই নতুনভাবে সিনেমায় ফিরবেন অপু। এমনটাই জানালেন তিনি।


অপু বিশ্বাস বলেন, নতুনভাবে সিনেমায় অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করছি। বেশ কয়েকজন পরিচালক, প্রযোজক আমার সঙ্গে যোগাযোগ অব্যহত রেখেছেন। কিন্তু আমি এখনো কাউকে চূড়ান্ত কথা দেইনি। কিন্তু কোনো কোনো সংবাদ মাধ্যম এ নিয়ে খবর প্রকাশ করছে। বিষয়টি নিয়ে আমি বিব্রতকর অবস্থায় রয়েছি।


ঢালিউডের নাম্বার ওয়ান শাকিব অবশ্য জানিয়ে দিয়েছেন অপুর সঙ্গে আর সিনেমা করবেন না। তবে কার সঙ্গে নতুন জুটি হতে যাচ্ছে অপুর? গেলো কয়েক দিন একাধিক নির্মাতার সূত্রে গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে অপু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।


শোনা যাচ্ছে রিয়াজ কিংবা ডি এ তায়েবের সঙ্গে জুটি গড়তে যাচ্ছেন অপু। আবার নবাগত নায়কদের নামও শোনা যাচ্ছে। অপু বলেন, সব কিছু চূড়ান্ত হলে আমি আনুষ্ঠানিকভাবে সবাইকে জানাবো। কিন্তু কেউ কেউ আমাকে বিব্রত করার জন্যই এমন সংবাদ প্রকাশ করছে।


এদিকে ঢালিউড পাড়ায় খোঁজ নিয়ে জানা গেছে, চলতি প্রজন্মের নবাগত অনেক অভিনেতা অপু বিশ্বাসের সঙ্গে বিনা পারিশ্রমিকে অভিনয় করতে রাজি। কিন্তু নবাগত কোনো নায়কের সঙ্গে জুটি হবেন কিনা অপু? সেটিই এখন দেখার অপেক্ষা।


গেলো কয়েক মাস ধরেই শুধু খবরেই আছেন অপু। তিনি সব সময় বলে আসছেন চমক নিয়ে ফিরবেন। কিন্তু কবে তিনি ফিরবেন আদৌ ফিরবেন কিনা তার কোনো উত্তর মিলছে না।


এতদিন অপু বিশ্বাস ছিলেন শাকিব খান নির্ভর নায়িকা। এ নায়ক স্ত্রীর সঙ্গে সিনেমা না করার ঘোষণা দেয়ার পর থেকেই অপুর ক্যারিয়ার নিয়েও টানাপোড়েন দেখা দিয়েছে।


অন্যদিকে নতুন সিনেমায় অপু বিশ্বাস; এসব সংবাদ এখন গুজব ছাড়া আর কিছুই নয়। কারণ পরিচালক-প্রযোজক-নায়ক বলছেন অপুর সঙ্গে কথা হয়েছে আর অপু বলছেন তিনি কোনো ছবি করছেন না। এমন অবস্থায় এ নায়িকা শুটিং শুরু না করা পর্যন্ত তার কাজের খবর গুঞ্জন ছাড়া আর কিছুই নয় তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন