সদ্য সংবাদ

 অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত  এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ

অবশেষে মুখোমুখি চিত্রনায়িকা অপু-বুবলি

 Thu, May 4, 2017 11:24 AM
অবশেষে মুখোমুখি চিত্রনায়িকা অপু-বুবলি

ডেস্ক রিপোর্ট:: গেল এপ্রিল মাসজুড়েই সংবাদের শিরোনামে ছিলেন দেশের সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাস।

 তাদের ব্যক্তিগত সম্পর্কের গোপন সংবাদ নিয়ে মিডিয়ার সামনে আসেন অপু। সবাইকে অবাক করে এক বছর অন্তর্ধানে থাকার পর শাকিবের পুত্রসহ প্রকাশ্য হন। সাড়া পরে যায় সিনেমা ইন্ডাস্ট্রিতে। আর এই অব¯’া সৃষ্টি হওয়ার পেছনে নাকি হাত ছিলো শাকিবের হাত ধরে সিনেমায় আসা চিত্রনায়িকা শবনম বুবলির!

সেই হিসেবে শাকিব-অপুর মধ্যে তৃতীয় ব্যক্তিটি চিত্রনায়িকা বুবলি। মূলত, অপু বিশ্বাস সন্তান জন্মদানের জন্য কাউকে কিছু না বলে দেশ ত্যাগ করেন গত বছর। আর তার অনুপ¯ি’তে শাকিবের হাত ধরে বাংলা সিনেমায় আভির্ভূত হন চিত্রনায়িকা বুবলি। শাকিবের সঙ্গে জুটি বেধে করেন বসগিরি, শ্যুটার-এর মতো সিনেমা। কিš‘ তখনো কেউ জানেন না, অপুর সঙ্গে শাকিবের কি সম্পর্ক। কিš‘ সন্তান জন্মের পর যখন দেশে ফেরেন অপু, তখন শাকিবের সঙ্গে বুবলির এতো মাখামাখি কোনোভাবেই নিতে পারছিলেন না।

মানসিক টানাপোড়েন শুরু হয় অপুর মধ্যে। অন্যদিকে এই টানাপোড়েন চরমমাত্রা ধারন করে, বুবলি যখন তার পরিবারের সঙ্গে শাকিবসহ ছবি তোলে সেটা ফেসবুকে দেয়। এবং ক্যাপশনে লিখে, ফ্যামিলি টাইম’। বুবলির এই বিষয়টা কোনোভাবেই নিতে পারেননি অপু বিশ্বাস। এটাকে তিনি উদ্ধত আচরণ বলে মনে করেন। ক্ষুব্ধ হয়ে ফোনে শাসিয়ে দেন বুবলিকে। বলেন, শাকিব খান কি করে তার ফ্যামিলির সদস্য হয়। বুবলিও উল্টো অপুকে প্রশ্ন ছুড়ে মারেন, তাতে তার কি সমস্যা? শাকিব তার কে?

বুবলির এমন প্রশ্ন নিতে পারেননি বলেই হয়তো এমন ঘটনার কয়েক দিনের মাথায় শাকিব খানের সঙ্গে কি সম্পর্ক তা বুঝিয়ে দেয়ার জন্যই ভেতরে লুকানো সমস্ত গোপন কথা ফাঁস করে দেন অপু। আর তখনই জানা যায়, অপু বিশ্বাসের সঙ্গে নয় বছর আগে শাকিব খানের বিয়ের কাহিনী এবং সন্তান জন্মের বিষয়টিও। আর এসমস্ত বিষয় সামনে আসায় চুপ মেরে যান বুবলি।

তবে বাস্তবের সমস্ত কাদা ছুড়োছুড়ি মারিয়ে পর্দায় এবার প্রথমবারের মতো মুখোমুখি হ”েছন অপু-বুবলি। আসছে ঈদে দুজনকে প্রেক্ষাগৃহ দখলের লড়াইয়ে দেখা যাবে। কিš‘ সবচেয়ে হাস্যকর ঘটনা হ”েছ, দুজনের সঙ্গীই আবার সেই শাকিব খান।

হ্যাঁ। শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত বছর খানেক আগে শ্যুটিং শেষ হওয়া বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবিটি সদ্য সেন্সর ছাড়পত্র পেয়েছে। আর এই ছবিটি আসছে ঈদেই মুক্তি দিতে চান নির্মাতা। এভাবেই প্র¯‘তি নেয়া হ”েছ। অন্যদিকে ‘বসগিরি’ খ্যাত তারকা নির্মাতা শামিম আহমেদ রনি পরিচালিত ‘রংবাজ’ নামের ছবিটিও আসছে ঈদে মুক্তি দিতে মরিয়া এ নির্মাতা। আর এই ছবিতে শাকিব খানের বিপরীতে আছেন চিত্রনায়িকা বুবলি। ছবির নির্মাতা রনি জানিয়েছেন, যতো বাধা বিপত্তিই আসুক আসছে ঈদে ‘রংবাজ’ মুক্তি তিনি দিবেনই। সেই হিসেবে, আসছে ঈদুল ফিতর জমে উঠবে পর্দায় শাকিব-অপু আর শাকিব-বুবলি জুটির লড়াইয়ে। এখন সে অপেক্ষায় সবাই। সোনালীনিউজ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন