সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

অভিনেত্রী উর্বশীর পরনে ৫৫ লাখ রুপির শাড়ি।

 Wed, Nov 29, 2017 6:21 AM
অভিনেত্রী উর্বশীর পরনে ৫৫ লাখ রুপির শাড়ি।

ডেস্ক রিপোর্ট : : আগামী ডিসেম্বর মাসে অভিনেত্রী উর্বশী রৌতেলার পরনে থাকবে ৫৫ লাখ রুপির শাড়ি।

জানা গেছে, কাজিনের বিয়ের জন্য শাড়িটি কিনেছেন ‘হেট স্টোরি ফোর’ ছবির নায়িকা। মুম্বাইয়ের এক ডিজাইনারের তৈরি সোনালি জরির কাজ করা শাড়িটির ওজন প্রায় ৪০ কেজি।


বিয়ের অনুষ্ঠান হবে উত্তরখন্ডে উর্বশীদের বাড়িতে। এই শাড়ির সঙ্গে মানানসই অলংকারও কিনেছেন উর্বশী। বিয়ের দিন ৫৫ লাখ রুপির শাড়ির সঙ্গে তিনি ২৮ লাখ রুপির অলংকারও পরবেন।


সম্প্রতি শাড়ি পরিহিত উর্বশীর কিছু ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। উর্বশী বলেন, পারিবারিক অনুষ্ঠানের জন্যই শাড়িটি কিনেছি। কাজিনের বিয়ে নিয়ে আমাদের পরিবারের সবাই বেশ উন্মাদনায় আছেন। সেই অনুষ্ঠানে অনেক মজা করব।


উর্বশী মূলত মিউজিক ভিডিওর মডেল হিসেবেই পরিচিতি পান। ‘লাভ ডোজ’ গানের ভিডিওতে প্রশংসিত হন এই মডেল।


পরবর্তীতে সিং সাব দ্য গ্রেট, সানাম রে, গ্র্যান্ড মাস্তি ও কাবিল সিনেমার মাধ্যমে নজর কাড়েন। সম্প্রতি ‘হেট স্টোরি ফোর’ সিনেমার মাধ্যমে আলোচনায় এসেছেন তিনি।


সিনেমার কাজ নিয়ে উর্বশী বলেন, মডেলিং, সিনেমা নিয়ে ব্যস্ত সময় কাটছে। ‘হেট স্টোরি ফোর’র কাজ শুরুর পর থেকেই নতুন সিনেমায় অভিনয়ের প্রস্তাব আসছে। নিজেকে গুছিয়ে নিয়ে নতুন কাজ শুরু করব।



Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন