সদ্য সংবাদ

  ইরাকে মুসলিম ধর্মীয় নেতার সাথে পোপের ঐতিহাসিক বৈঠক  ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ  এবার ত্রানের শুকনা খাবার সেই চেয়ারম্যানের গোডাউনে!   আপনি নারায়ণগঞ্জের কে এসপিকে- রফিউর রাব্বির প্রশ্ন  ধারাবাহিক সরকার গঠন করে মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছি  ভিক্ষুক দম্পতির মেয়ের বিয়েতে পাশে দাঁড়াল যুগান্তর স্বজন সমাবেশ   ত্বকী হত্যা: খুনি পরিবারের পক্ষে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী: আনু মুহাম্মদ  ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল হোসেন  ৭ মার্চের ভাষণ উপস্থাপন করবে দেড় লাখ শিশু  শেখ হাসিনা মানুষের আস্থার বাতিঘর   তেঁতুলিয়া গৃহবধূকে স্বামীর ভিটেবাড়ি ছাড়তে চাচাদের হামলা, আহত ২  বিএনপি ভেবে আ'লীগ কর্মীদের লাঠিচার্জ, ২ এসআই প্রত্যাহার  সড়কে প্রাণ গেল নব-নির্বাচিত মেয়র ও তার স্ত্রীসহ ৪ জনের   গায়ের রঙ নয়, তাদের সৌন্দর্য্য নির্ণয় মেধায়  কভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে-প্রধানমন্ত্রী  না.গঞ্জ পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারীসহ গ্রেপ্তার-২  নারায়ণগঞ্জে অপরাধী জামাল, সাজা খাটলো কামাল   মিয়ানমারে আবার বিক্ষোভে নিরাপত্তা বাহিনীর গুলি, নিহত ১৩  ‘ইশরাক বাঘের বাচ্চা’   নারী পুলিশদের কাছে জনপ্রিয় হচ্ছে হিজাব

অভিনয় ছেড়ে দিলেন নায়িকা আলিশা

 Mon, Dec 4, 2017 6:10 AM
অভিনয় ছেড়ে দিলেন নায়িকা আলিশা

ডেস্ক রিপোর্ট : : অভিনয় ছেড়ে দিলেন প্রয়াত নির্মাতা চাষী নজরুল ইসলামের সর্বশেষ সিনেমা 'অন্তরঙ্গ' দিয়ে ঢাকাই সিনেমায় অভিষিক্ত হওয়া নায়িকা আলিশা প্রধান।

সিনেমা ছেড়ে তিনি কর্পোরেট পেশায় যোগ দিচ্ছেন। কক্সবাজারে নির্মাণাধীন 'হোয়াইট স্যান্ড ফাইভ স্টার রিসোর্ট'- এ এজিএম হিসেবে কাজ করবেন তিনি।


রবিবার সন্ধ্যায় প্রতিবেদককে এ তথ্য নিশ্চিত করেছেন আলিশা নিজেই।


আলিশা বলেন, “১৪ বছর বয়সে আমি অভিনয় জগতে পা রাখি। মূলত অভিনয়টা আমার প্যাশন ছিল। কিন্তু যে স্বপ্ন নিয়ে এসেছিলাম তা পূরণ হয়নি।


আর আমাদের চলচ্চিত্রের সামগ্রিক অবস্থাটা এমন হয়ে গেছে তাতে পদে পদে আশাহত হওয়া ছাড়া আর কোনো পথ নেই তাই এই সিদ্ধান্ত নিয়েছি।”


অভিনয় বা প্রযোজনা নয় আলিশার স্বপ্ন এখন একটা ফিল্ম সিটি নির্মাণ করা। আলিশা বলেন, “বাংলাদেশকে আমি আমার জায়গা থেকে সর্বোচ্চ উচ্চতায় নিয়ে যেতে চাই। আমি এদেশে রামোজি ফিল্ম সিটির মত একটা ফিল্ম সিটি বানাবো। সেখানে হাসপাতাল থাকবে থাকবে অত্যাধুনিক সব অনুষঙ্গ। আর এই স্বপ্নের জন্য আমি সময়সীমা ধরে রেখেছি ১০ বছর।”


নাটক, বিজ্ঞাপন ও উপস্থাপনা দিয়ে ক্যারিয়ার শুরু করা আলিশা কাজ করেছেন ‘অন্তরঙ্গ’, ‘ভুল যদি হয়’, ‘অজান্তে ভালোবাসা’ সহ কয়েকটি সিনেমায়।   

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন