সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।

 Mon, Apr 12, 2021 9:12 PM
অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।

বিনোদন ডেস্ক::: বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি হিসেবে

 পরিচিত অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০০৭ সালে এই তারকা দম্পতি বিয়ে করেন। তাদের একমাত্র মেয়ের নাম আরাধ্য বচ্চন। সম্প্রতি অভিষেক বচ্চন নিজের অভিনীত‘দ্য বিগ বুল’এর প্রমোশান চলাকালীন স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক সম্পর্কের সূত্রপাত নিয়ে কথা বলেছেন।

ছবির প্রমোশনে অভিষেক জানিয়েছেন ক্যারিয়ার নিয়ে তার নানা টানাপোড়নের কথা। সেই সঙ্গে ঠিক কবে থেকে তিনি ঐশ্বরিয়ার প্রেমে পড়েন সেই কথাও জানান।

আরজে সিদ্ধার্থ কান্ননকে নিজের ‘লাভ লাইফ’ সম্পর্কে বলতে গিয়ে অভিষেক জানান, ঐশ্বরিয়া আর তিনি দীর্ঘদিন ধরে বন্ধু ছিলেন। তাদের প্রথম ছবি ‘ধাই অক্ষর প্রেম কি’ থেকে তাদের বন্ধুত্বের শুরু। এরপর তারা বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে কাজ করেন। তবে 'উমরাও জান' ছবির শুটিং করতে গিয়ে তিনি ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।  

অভিষেক বলেন, আসলে বিধাতাই চেয়েছিলেন আমাদের মিলন।

এর আগে ফিল্মফেয়ারে এক সাক্ষাৎকারে ঐশ্বর্য বলেছিলেন, অভিষেক তাকে প্রপোজ করেছিলেন। এটা তার কাছে ‘কল্পনাতীত’ ছিল। তিনি বলেন, ২০০৮ সালে ‘যোধা আকবর’ শ্যুটিং চলাকালীন তার অনুভূতির কথা। ওই একটা গানের শুটিংয়ে তিনি বধূ বেশে বসেছিলেন। তখন তার মনে হচ্ছিল অন-স্ক্রিন এবং অফ-স্ক্রিনে একই ঘটনা ঘটছে।

৮ এপ্রিল ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে ‘দ্য বিগ বুল’ ছবিটি। ১৯৮০ থেকে ১৯৯০ সালের মধ্যে স্টক ব্রোকার হর্ষদ মেহেতার আর্থিক দুর্নীতি নিয়ে তৈরি এই ছবি। অভিষেকের চরিত্রও স্টক ব্রোকার হর্ষদ মেহতার অনুপ্রেরণায় তৈর

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন