সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া।! অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় অশান্তির সৃষ্টি

 Mon, Dec 5, 2016 1:52 PM
আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া।! অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় অশান্তির সৃষ্টি

বিনোদন ডেস্ক :: মাসখানিক আগে করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অভিনয় করে পরিবারের সদস্যদের অসন্তোষের কারণ হয়েছিলেন ঐশ্বরিয়া রাই ব”চন।

 ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তার বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়েই পরিবারে অশান্তির সৃষ্টি হয় বলে খবর প্রকাশিত হয় ভারতীয় গণমাধ্যমে। এরপর শাশুড়ি জয়া ব”চনও ভরা মজলিশে ঐশ্বরিয়ার অন্তরঙ্গ দৃশ্য নিয়ে কটুক্তি করেন। তাতে নাকি নায়িকার সু¯’ স্বাভাবিক জীবনযাপন করা মুশকিল হয়ে যা”িছল। আর তাই উপায় না দেখে আত্মহত্যা করতে উদ্যত হন ঐশ্বরিয়া। এমনই একটি খবর ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভাইরাল হওয়া গুজবটি এমন-  ব”চন পরিবারের অসন্তোষ এমন জায়গায় পৌঁছে গিয়েছিল যে, সাবেক বিশ্বসুন্দরী জীবন সম্পর্কে সব আশা-আকাক্ষা হারিয়ে ফেলেন। অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহননের পথ বেছে নিতে গিয়েছিলেন। এই খবর জানার পরে ব”চন পরিবার নাকি অভিনেত্রীকে হাসপাতালেও নিয়ে যায়নি। হাসপাতালে ঐশ্বরিয়াকে নিয়ে যাওয়া হলে খবরটা ছড়িয়ে পড়বে দাবানলের মতো। লোক জানাজানির ভয়ে ব”চন পরিবার পারিবারিক চিকিৎসককে বাড়িতে ডেকে পাঠান। সেখানেই ঐশ্বরিয়ার চিকিৎসা হয়। কোনোমতে সেই যাত্রায় চিকিৎসক উদ্ধার করেন প্রাক্তন বিশ্বসুন্দরীকে।

‘আউটলুক পাকিস্তান’ শীর্ষক একটি ব্লগের মাধ্যমে এই গুজবটি ছড়িয়ে পড়ে। সেখানে লেখা হয়, আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া। তার আত্মহত্যা করতে যাওয়ার পেছনে কারণ পারিবারিক অশান্তি। সেই ব্লগে এমনও লেখা হয়েছে, নাম প্রকাশে অনি”ছুক চিকিৎসক জানিয়েছেন, ঐশ্বরিয়া নাকি বলেছেন, ‘আমাকে মরতে দিন। এ রকম ঘৃণ্য জীবন কাটানোর থেকে মরে যাওয়াও ভাল।’

তারকাদের মৃত্যুর ভুয়া খবর ছড়িয়ে পড়া আজকের দুনিয়ায় নতুন কোনও ব্যাপার নয়। ইন্টারেনেট, স্মার্টফোন, সোশ্যাল মিডিয়ার যুগে অমিতাভ ব”চনের ছেলের বউ আত্মহত্যা করার পথ বেছে নিয়েছিলেন, এই খবর ভাইরাল হওয়া অস্বাভাবিক কিছু নয়।
সূত্র: প্রিয় ডট কম

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন