সদ্য সংবাদ

 আমি কোন কিছু ভয় করব না: ইশরাক  নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে ‘পুনাক’ এর শীতবস্ত্র বিতরণ  রূপগঞ্জে অস্ত্রের মূখে জিম্মী করে দুর্ধষ ডাকাতি  নারায়ণগঞ্জ সিআইডি’র অভিযানে বিপুল সংখ্যক পাসপোর্টসহ ৫ দালল আটক  ২৫০ কেজি ওজনের আইএস নেতাকে নিতে ট্রাক ভাড়া!   আতিকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ ইসির  প্রথম আলো সম্পাদকসহ ৬ জনকে হয়রানি-গ্রেফতার না করার নির্দেশ  সন্দেহভাজন এই নারীকে খুঁজে দিলে লাখ টাকা পুরস্কার   সরকারি চাকরিজীবীর সংখ্যা ১২ লাখ ,পদ শূন্য ৩ লাখের বেশি  ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: প্রধানমন্ত্রী  পঞ্চগড়ে মুজিব বর্ষে প্রতিবন্ধী সেবা কেন্দ্রের উদ্বোধন  সিআইডির অভিযানে সিদ্ধিরগঞ্জে ৮৮টি পাসপোর্টসহ ৫ দালাল আটক  বিএনপি-জামাত বার বার ধর্মকে ব্যবহার করেছে; এটা তাদের ভাওতাবাজি -খালিদ মাহমুদ চৌধুরী  বিদ্যূত লোপাটে চার সদস্য তদন্ত কমিটি গঠিত  কালিয়াকৈরে কোমলমতি কাব শিশুদের কলকাকলিতে মুখর ক্যাম্পুরী এলাকা  ছয় মাসের মধ্যে নগরবাসী দৃশ্যমান উন্নয়ন দেখবে  ফতুল্লায় ইলেকট্রিক মিস্ত্রী রহিম খুন, গ্রেপ্তার ৩  জিপিএ-৫ পাওয়া নিয়ে অসুস্থ পরিবেশ তৈরি হয়েছে: মাউশির ডিজি  মার্কিন সেনাদের খরচ বাবদ ৫০০ মিলিয়ন ডলার দিল সৌদি আরব  ইভিএম পদ্ধতিতে প্রতারণার ফাঁদ পেতেছে সরকার: ঐক্যফ্রন্ট

আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া।! অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় অশান্তির সৃষ্টি

 Mon, Dec 5, 2016 1:52 PM
আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া।! অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় অশান্তির সৃষ্টি

বিনোদন ডেস্ক :: মাসখানিক আগে করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অভিনয় করে পরিবারের সদস্যদের অসন্তোষের কারণ হয়েছিলেন ঐশ্বরিয়া রাই ব”চন।

 ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তার বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়েই পরিবারে অশান্তির সৃষ্টি হয় বলে খবর প্রকাশিত হয় ভারতীয় গণমাধ্যমে। এরপর শাশুড়ি জয়া ব”চনও ভরা মজলিশে ঐশ্বরিয়ার অন্তরঙ্গ দৃশ্য নিয়ে কটুক্তি করেন। তাতে নাকি নায়িকার সু¯’ স্বাভাবিক জীবনযাপন করা মুশকিল হয়ে যা”িছল। আর তাই উপায় না দেখে আত্মহত্যা করতে উদ্যত হন ঐশ্বরিয়া। এমনই একটি খবর ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভাইরাল হওয়া গুজবটি এমন-  ব”চন পরিবারের অসন্তোষ এমন জায়গায় পৌঁছে গিয়েছিল যে, সাবেক বিশ্বসুন্দরী জীবন সম্পর্কে সব আশা-আকাক্ষা হারিয়ে ফেলেন। অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহননের পথ বেছে নিতে গিয়েছিলেন। এই খবর জানার পরে ব”চন পরিবার নাকি অভিনেত্রীকে হাসপাতালেও নিয়ে যায়নি। হাসপাতালে ঐশ্বরিয়াকে নিয়ে যাওয়া হলে খবরটা ছড়িয়ে পড়বে দাবানলের মতো। লোক জানাজানির ভয়ে ব”চন পরিবার পারিবারিক চিকিৎসককে বাড়িতে ডেকে পাঠান। সেখানেই ঐশ্বরিয়ার চিকিৎসা হয়। কোনোমতে সেই যাত্রায় চিকিৎসক উদ্ধার করেন প্রাক্তন বিশ্বসুন্দরীকে।

‘আউটলুক পাকিস্তান’ শীর্ষক একটি ব্লগের মাধ্যমে এই গুজবটি ছড়িয়ে পড়ে। সেখানে লেখা হয়, আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া। তার আত্মহত্যা করতে যাওয়ার পেছনে কারণ পারিবারিক অশান্তি। সেই ব্লগে এমনও লেখা হয়েছে, নাম প্রকাশে অনি”ছুক চিকিৎসক জানিয়েছেন, ঐশ্বরিয়া নাকি বলেছেন, ‘আমাকে মরতে দিন। এ রকম ঘৃণ্য জীবন কাটানোর থেকে মরে যাওয়াও ভাল।’

তারকাদের মৃত্যুর ভুয়া খবর ছড়িয়ে পড়া আজকের দুনিয়ায় নতুন কোনও ব্যাপার নয়। ইন্টারেনেট, স্মার্টফোন, সোশ্যাল মিডিয়ার যুগে অমিতাভ ব”চনের ছেলের বউ আত্মহত্যা করার পথ বেছে নিয়েছিলেন, এই খবর ভাইরাল হওয়া অস্বাভাবিক কিছু নয়।
সূত্র: প্রিয় ডট কম

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন