সদ্য সংবাদ

  অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী  নতুন সড়ক পরিবহন আইন কার্যকর শুরু হয়েছে: ওবায়দুল কাদের  পেঁয়াজ নিয়ে আলোচনা-সমালোচনায় সরগরম  নবীনগরে সাবেক সাংসদ আব্দুল লফিত স্মরণে আলোচনা সভা  সাঘাটায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত   ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প

আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া।! অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় অশান্তির সৃষ্টি

 Mon, Dec 5, 2016 1:52 PM
আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া।! অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় অশান্তির সৃষ্টি

বিনোদন ডেস্ক :: মাসখানিক আগে করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অভিনয় করে পরিবারের সদস্যদের অসন্তোষের কারণ হয়েছিলেন ঐশ্বরিয়া রাই ব”চন।

 ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তার বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়েই পরিবারে অশান্তির সৃষ্টি হয় বলে খবর প্রকাশিত হয় ভারতীয় গণমাধ্যমে। এরপর শাশুড়ি জয়া ব”চনও ভরা মজলিশে ঐশ্বরিয়ার অন্তরঙ্গ দৃশ্য নিয়ে কটুক্তি করেন। তাতে নাকি নায়িকার সু¯’ স্বাভাবিক জীবনযাপন করা মুশকিল হয়ে যা”িছল। আর তাই উপায় না দেখে আত্মহত্যা করতে উদ্যত হন ঐশ্বরিয়া। এমনই একটি খবর ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভাইরাল হওয়া গুজবটি এমন-  ব”চন পরিবারের অসন্তোষ এমন জায়গায় পৌঁছে গিয়েছিল যে, সাবেক বিশ্বসুন্দরী জীবন সম্পর্কে সব আশা-আকাক্ষা হারিয়ে ফেলেন। অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহননের পথ বেছে নিতে গিয়েছিলেন। এই খবর জানার পরে ব”চন পরিবার নাকি অভিনেত্রীকে হাসপাতালেও নিয়ে যায়নি। হাসপাতালে ঐশ্বরিয়াকে নিয়ে যাওয়া হলে খবরটা ছড়িয়ে পড়বে দাবানলের মতো। লোক জানাজানির ভয়ে ব”চন পরিবার পারিবারিক চিকিৎসককে বাড়িতে ডেকে পাঠান। সেখানেই ঐশ্বরিয়ার চিকিৎসা হয়। কোনোমতে সেই যাত্রায় চিকিৎসক উদ্ধার করেন প্রাক্তন বিশ্বসুন্দরীকে।

‘আউটলুক পাকিস্তান’ শীর্ষক একটি ব্লগের মাধ্যমে এই গুজবটি ছড়িয়ে পড়ে। সেখানে লেখা হয়, আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া। তার আত্মহত্যা করতে যাওয়ার পেছনে কারণ পারিবারিক অশান্তি। সেই ব্লগে এমনও লেখা হয়েছে, নাম প্রকাশে অনি”ছুক চিকিৎসক জানিয়েছেন, ঐশ্বরিয়া নাকি বলেছেন, ‘আমাকে মরতে দিন। এ রকম ঘৃণ্য জীবন কাটানোর থেকে মরে যাওয়াও ভাল।’

তারকাদের মৃত্যুর ভুয়া খবর ছড়িয়ে পড়া আজকের দুনিয়ায় নতুন কোনও ব্যাপার নয়। ইন্টারেনেট, স্মার্টফোন, সোশ্যাল মিডিয়ার যুগে অমিতাভ ব”চনের ছেলের বউ আত্মহত্যা করার পথ বেছে নিয়েছিলেন, এই খবর ভাইরাল হওয়া অস্বাভাবিক কিছু নয়।
সূত্র: প্রিয় ডট কম

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন