সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া।! অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় অশান্তির সৃষ্টি

 Mon, Dec 5, 2016 1:52 PM
আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া।! অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় অশান্তির সৃষ্টি

বিনোদন ডেস্ক :: মাসখানিক আগে করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অভিনয় করে পরিবারের সদস্যদের অসন্তোষের কারণ হয়েছিলেন ঐশ্বরিয়া রাই ব”চন।

 ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তার বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়েই পরিবারে অশান্তির সৃষ্টি হয় বলে খবর প্রকাশিত হয় ভারতীয় গণমাধ্যমে। এরপর শাশুড়ি জয়া ব”চনও ভরা মজলিশে ঐশ্বরিয়ার অন্তরঙ্গ দৃশ্য নিয়ে কটুক্তি করেন। তাতে নাকি নায়িকার সু¯’ স্বাভাবিক জীবনযাপন করা মুশকিল হয়ে যা”িছল। আর তাই উপায় না দেখে আত্মহত্যা করতে উদ্যত হন ঐশ্বরিয়া। এমনই একটি খবর ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভাইরাল হওয়া গুজবটি এমন-  ব”চন পরিবারের অসন্তোষ এমন জায়গায় পৌঁছে গিয়েছিল যে, সাবেক বিশ্বসুন্দরী জীবন সম্পর্কে সব আশা-আকাক্ষা হারিয়ে ফেলেন। অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহননের পথ বেছে নিতে গিয়েছিলেন। এই খবর জানার পরে ব”চন পরিবার নাকি অভিনেত্রীকে হাসপাতালেও নিয়ে যায়নি। হাসপাতালে ঐশ্বরিয়াকে নিয়ে যাওয়া হলে খবরটা ছড়িয়ে পড়বে দাবানলের মতো। লোক জানাজানির ভয়ে ব”চন পরিবার পারিবারিক চিকিৎসককে বাড়িতে ডেকে পাঠান। সেখানেই ঐশ্বরিয়ার চিকিৎসা হয়। কোনোমতে সেই যাত্রায় চিকিৎসক উদ্ধার করেন প্রাক্তন বিশ্বসুন্দরীকে।

‘আউটলুক পাকিস্তান’ শীর্ষক একটি ব্লগের মাধ্যমে এই গুজবটি ছড়িয়ে পড়ে। সেখানে লেখা হয়, আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া। তার আত্মহত্যা করতে যাওয়ার পেছনে কারণ পারিবারিক অশান্তি। সেই ব্লগে এমনও লেখা হয়েছে, নাম প্রকাশে অনি”ছুক চিকিৎসক জানিয়েছেন, ঐশ্বরিয়া নাকি বলেছেন, ‘আমাকে মরতে দিন। এ রকম ঘৃণ্য জীবন কাটানোর থেকে মরে যাওয়াও ভাল।’

তারকাদের মৃত্যুর ভুয়া খবর ছড়িয়ে পড়া আজকের দুনিয়ায় নতুন কোনও ব্যাপার নয়। ইন্টারেনেট, স্মার্টফোন, সোশ্যাল মিডিয়ার যুগে অমিতাভ ব”চনের ছেলের বউ আত্মহত্যা করার পথ বেছে নিয়েছিলেন, এই খবর ভাইরাল হওয়া অস্বাভাবিক কিছু নয়।
সূত্র: প্রিয় ডট কম

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন