সদ্য সংবাদ

 কিশোরীকে গণধর্ষণের মামলায় ডিবির এএসআই গ্রেপ্তার  আওয়ামী লীগ চায় না ভোটাররা কেন্দ্রে আসুক : বিএনপি  সাকিবের নিষেধাজ্ঞায় কষ্ট পেয়েছিলাম  র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান  সু চিকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে বলল যুক্তরাষ্ট্র  ইরফান সেলিমের মামলা তদন্ত করবে ডিবি   বাপ-বেটার সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক   ক্ষুদ্র ব্যবসায়ীদের অল্প সুদে ঋণ দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর  বৈদেশিক মুদ্রা বিএনপি নেতা আজাদের ভাই গ্রেফতার  ভুয়া পুলিশ ডিবির সোর্স আনোয়ার এখন থানার ওসির ক্যাশিয়ার!  মহানবী (সা.)-কে ব্যঙ্গ : ফ্রান্সের ওপর খেপেছেন বিশ্বনেতারা  সেই দুই বোনকে এখনই বাবার বাসায় প্রবেশ নিশ্চিতের নির্দেশ  নতুন প্রেমে পড়েছেন স্টার জলসার ‘পাখি’   ডিজিটাল নিরাপত্তা আইনকে ‘কবরে’ পাঠান: ডা. জাফরুল্লাহ  এ রাষ্ট্র প্রজার, নাগরিকের নয়   এ বাসা থেকেই ঢাকার সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ!  অবৈধ অস্ত্র ও মাদক রাখায় ইরফান সেলিমের ১ বছরের জেল   দেশে এক ব্যক্তির শাসন প্রতিষ্ঠা করেছে: ফখরুল   ঢাকার দুই সিটির ময়লা বাণিজ্যে কাউন্সিলররা  জাতিকে বিভ্রান্ত করতে পারে এমন সংবাদ পরিবেশন নয়: প্রধানমন্ত্রী

আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া।! অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় অশান্তির সৃষ্টি

 Mon, Dec 5, 2016 1:52 PM
আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া।! অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় অশান্তির সৃষ্টি

বিনোদন ডেস্ক :: মাসখানিক আগে করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অভিনয় করে পরিবারের সদস্যদের অসন্তোষের কারণ হয়েছিলেন ঐশ্বরিয়া রাই ব”চন।

 ছবিতে রণবীর কাপুরের সঙ্গে তার বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়েই পরিবারে অশান্তির সৃষ্টি হয় বলে খবর প্রকাশিত হয় ভারতীয় গণমাধ্যমে। এরপর শাশুড়ি জয়া ব”চনও ভরা মজলিশে ঐশ্বরিয়ার অন্তরঙ্গ দৃশ্য নিয়ে কটুক্তি করেন। তাতে নাকি নায়িকার সু¯’ স্বাভাবিক জীবনযাপন করা মুশকিল হয়ে যা”িছল। আর তাই উপায় না দেখে আত্মহত্যা করতে উদ্যত হন ঐশ্বরিয়া। এমনই একটি খবর ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভাইরাল হওয়া গুজবটি এমন-  ব”চন পরিবারের অসন্তোষ এমন জায়গায় পৌঁছে গিয়েছিল যে, সাবেক বিশ্বসুন্দরী জীবন সম্পর্কে সব আশা-আকাক্ষা হারিয়ে ফেলেন। অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহননের পথ বেছে নিতে গিয়েছিলেন। এই খবর জানার পরে ব”চন পরিবার নাকি অভিনেত্রীকে হাসপাতালেও নিয়ে যায়নি। হাসপাতালে ঐশ্বরিয়াকে নিয়ে যাওয়া হলে খবরটা ছড়িয়ে পড়বে দাবানলের মতো। লোক জানাজানির ভয়ে ব”চন পরিবার পারিবারিক চিকিৎসককে বাড়িতে ডেকে পাঠান। সেখানেই ঐশ্বরিয়ার চিকিৎসা হয়। কোনোমতে সেই যাত্রায় চিকিৎসক উদ্ধার করেন প্রাক্তন বিশ্বসুন্দরীকে।

‘আউটলুক পাকিস্তান’ শীর্ষক একটি ব্লগের মাধ্যমে এই গুজবটি ছড়িয়ে পড়ে। সেখানে লেখা হয়, আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বরিয়া। তার আত্মহত্যা করতে যাওয়ার পেছনে কারণ পারিবারিক অশান্তি। সেই ব্লগে এমনও লেখা হয়েছে, নাম প্রকাশে অনি”ছুক চিকিৎসক জানিয়েছেন, ঐশ্বরিয়া নাকি বলেছেন, ‘আমাকে মরতে দিন। এ রকম ঘৃণ্য জীবন কাটানোর থেকে মরে যাওয়াও ভাল।’

তারকাদের মৃত্যুর ভুয়া খবর ছড়িয়ে পড়া আজকের দুনিয়ায় নতুন কোনও ব্যাপার নয়। ইন্টারেনেট, স্মার্টফোন, সোশ্যাল মিডিয়ার যুগে অমিতাভ ব”চনের ছেলের বউ আত্মহত্যা করার পথ বেছে নিয়েছিলেন, এই খবর ভাইরাল হওয়া অস্বাভাবিক কিছু নয়।
সূত্র: প্রিয় ডট কম

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন