সদ্য সংবাদ

 শিশু আবিদ হাসান বাঁচতে চায়  পঞ্চগড়ে পাথর শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষ, পৃথক দুই মামলা  রংপুর টেকনিক্যাল স্কুল ও কলেজের আনন্দ র‌্যালী  ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা

আবারো বিয়ে করবেন হৃত্বিক-সুজান!

 Sat, Jan 20, 2018 4:12 AM
আবারো বিয়ে করবেন হৃত্বিক-সুজান!

ডেস্ক রিপোর্ট : : বলিউডের সুপার হিরো হৃত্বিক রোশানের সাবেক স্ত্রী সুজান খান কিছুদিন আগে হৃত্বিকের জন্মদিনে ইনস্টাগ্রামে একটি ছবি

 শেয়ার করে লিখেছেন, চিরকালই তুমি আমার জীবনের সূর্য। শুভ জন্মদিন। সব সময় তোমার মুখে এই হাসিটা ধরে রেখো। এই হাসি বিশ্বে আলো ছড়িয়ে দেয়।

এই পোস্টের পর থেকে বলিউড পাড়ায শুরু হয়েছে নতুন গুঞ্জন। জি নিউজের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, আবার প্রেমে পড়েছেন হৃতিক-সুজান। একে অপরকে ছাড়া থাকতে পারছেন না। ভুল বোঝাবুঝি মেটাতে চাইছেন দুজনেই। সেজন্য একে অপরকে সময়ও দিচ্ছেন। তারা নতুন করে বিয়ে করার কথাও ভাবছেন।

গত ১০ জানুয়ারি ছিল হৃতিকের জন্মদিন। কোনো পার্টি নয়, একটি ছবি পোস্ট করে নিজের মনের কথা বলেছেন সুজান। ছবিটি তোলা হয়েছে আগে। কোনো এক বরফের দেশে তখন হয়তো তাদের সুখের সময় ছিল।

২০১৪ সালে বিবাহ বিচ্ছেদ হয়েছে এই তারকা দম্পতির। কিন্তু বন্ধুত্ব রয়েছে অটুট। একসঙ্গে সংসার না করলেও বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় বলিউড পাড়ার জনপ্রিয় তারকা হৃত্বিক রোশান ও সুজান খানকে। এবার হৃত্বিকের জন্মদিনে সাবেক স্ত্রী সুজান খানের পোস্ট নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন।

দুই বছর আগে টুইটারে একটি পোস্টে সুজান লিখেছিলেন, হৃতিকের সঙ্গে এক হওয়া কোনোদিনই সম্ভব নয়। কিন্তু আমরা সবসময়ই খুব ভাল বন্ধু। হৃত্বিক-সুজান যে ভালো বন্ধু সেটা একত্রে ঘুরে বেড়ানো দেখেই বোঝা যায়।

এদিকে এই জল্পনাকে একেবারে মিথ্যে বলে উড়িয়ে দিয়েছে রোশন পরিবার।   তাদের দাবি, এই একত্রে ঘুরে বেড়ানো শুধুমাত্র সন্তানকে সময় দেয়ার জন্য। সন্তানদের জন্য একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন তারা। বিয়ের খবর একেবারে ভিত্তিহীন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন