সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

আবারো বিয়ে করবেন হৃত্বিক-সুজান!

 Sat, Jan 20, 2018 4:12 AM
আবারো বিয়ে করবেন হৃত্বিক-সুজান!

ডেস্ক রিপোর্ট : : বলিউডের সুপার হিরো হৃত্বিক রোশানের সাবেক স্ত্রী সুজান খান কিছুদিন আগে হৃত্বিকের জন্মদিনে ইনস্টাগ্রামে একটি ছবি

 শেয়ার করে লিখেছেন, চিরকালই তুমি আমার জীবনের সূর্য। শুভ জন্মদিন। সব সময় তোমার মুখে এই হাসিটা ধরে রেখো। এই হাসি বিশ্বে আলো ছড়িয়ে দেয়।

এই পোস্টের পর থেকে বলিউড পাড়ায শুরু হয়েছে নতুন গুঞ্জন। জি নিউজের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, আবার প্রেমে পড়েছেন হৃতিক-সুজান। একে অপরকে ছাড়া থাকতে পারছেন না। ভুল বোঝাবুঝি মেটাতে চাইছেন দুজনেই। সেজন্য একে অপরকে সময়ও দিচ্ছেন। তারা নতুন করে বিয়ে করার কথাও ভাবছেন।

গত ১০ জানুয়ারি ছিল হৃতিকের জন্মদিন। কোনো পার্টি নয়, একটি ছবি পোস্ট করে নিজের মনের কথা বলেছেন সুজান। ছবিটি তোলা হয়েছে আগে। কোনো এক বরফের দেশে তখন হয়তো তাদের সুখের সময় ছিল।

২০১৪ সালে বিবাহ বিচ্ছেদ হয়েছে এই তারকা দম্পতির। কিন্তু বন্ধুত্ব রয়েছে অটুট। একসঙ্গে সংসার না করলেও বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় বলিউড পাড়ার জনপ্রিয় তারকা হৃত্বিক রোশান ও সুজান খানকে। এবার হৃত্বিকের জন্মদিনে সাবেক স্ত্রী সুজান খানের পোস্ট নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন।

দুই বছর আগে টুইটারে একটি পোস্টে সুজান লিখেছিলেন, হৃতিকের সঙ্গে এক হওয়া কোনোদিনই সম্ভব নয়। কিন্তু আমরা সবসময়ই খুব ভাল বন্ধু। হৃত্বিক-সুজান যে ভালো বন্ধু সেটা একত্রে ঘুরে বেড়ানো দেখেই বোঝা যায়।

এদিকে এই জল্পনাকে একেবারে মিথ্যে বলে উড়িয়ে দিয়েছে রোশন পরিবার।   তাদের দাবি, এই একত্রে ঘুরে বেড়ানো শুধুমাত্র সন্তানকে সময় দেয়ার জন্য। সন্তানদের জন্য একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন তারা। বিয়ের খবর একেবারে ভিত্তিহীন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন