সদ্য সংবাদ

 ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

আবারো বিয়ে করবেন হৃত্বিক-সুজান!

 Sat, Jan 20, 2018 4:12 AM
আবারো বিয়ে করবেন হৃত্বিক-সুজান!

ডেস্ক রিপোর্ট : : বলিউডের সুপার হিরো হৃত্বিক রোশানের সাবেক স্ত্রী সুজান খান কিছুদিন আগে হৃত্বিকের জন্মদিনে ইনস্টাগ্রামে একটি ছবি

 শেয়ার করে লিখেছেন, চিরকালই তুমি আমার জীবনের সূর্য। শুভ জন্মদিন। সব সময় তোমার মুখে এই হাসিটা ধরে রেখো। এই হাসি বিশ্বে আলো ছড়িয়ে দেয়।

এই পোস্টের পর থেকে বলিউড পাড়ায শুরু হয়েছে নতুন গুঞ্জন। জি নিউজের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, আবার প্রেমে পড়েছেন হৃতিক-সুজান। একে অপরকে ছাড়া থাকতে পারছেন না। ভুল বোঝাবুঝি মেটাতে চাইছেন দুজনেই। সেজন্য একে অপরকে সময়ও দিচ্ছেন। তারা নতুন করে বিয়ে করার কথাও ভাবছেন।

গত ১০ জানুয়ারি ছিল হৃতিকের জন্মদিন। কোনো পার্টি নয়, একটি ছবি পোস্ট করে নিজের মনের কথা বলেছেন সুজান। ছবিটি তোলা হয়েছে আগে। কোনো এক বরফের দেশে তখন হয়তো তাদের সুখের সময় ছিল।

২০১৪ সালে বিবাহ বিচ্ছেদ হয়েছে এই তারকা দম্পতির। কিন্তু বন্ধুত্ব রয়েছে অটুট। একসঙ্গে সংসার না করলেও বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় বলিউড পাড়ার জনপ্রিয় তারকা হৃত্বিক রোশান ও সুজান খানকে। এবার হৃত্বিকের জন্মদিনে সাবেক স্ত্রী সুজান খানের পোস্ট নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন।

দুই বছর আগে টুইটারে একটি পোস্টে সুজান লিখেছিলেন, হৃতিকের সঙ্গে এক হওয়া কোনোদিনই সম্ভব নয়। কিন্তু আমরা সবসময়ই খুব ভাল বন্ধু। হৃত্বিক-সুজান যে ভালো বন্ধু সেটা একত্রে ঘুরে বেড়ানো দেখেই বোঝা যায়।

এদিকে এই জল্পনাকে একেবারে মিথ্যে বলে উড়িয়ে দিয়েছে রোশন পরিবার।   তাদের দাবি, এই একত্রে ঘুরে বেড়ানো শুধুমাত্র সন্তানকে সময় দেয়ার জন্য। সন্তানদের জন্য একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন তারা। বিয়ের খবর একেবারে ভিত্তিহীন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন