সদ্য সংবাদ

 বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা  পঞ্চগড়ে কাজী ফার্মস এর জোনাল অফিসে হামলা, ভাংচুর ও লুটপাট  ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার  প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ  হাসপাতালের লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা   সড়ক আইনের বিরোধিতা করে বাস বন্ধ, দুর্ভোগে মানুষ  লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত   শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক  সানারপাড় হাই স্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষক জহিরুলের বিরুদ্ধে এবার স্বাক্ষর জাল’র অভিযোগ  বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   রাঙ্গামাটিতে গোলাগুলি, নিহত ৩   ইসরাইলি গুলিতে চোখ হারালেন ফিলিস্তিনি সাংবাদিক  পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   নবীনগরে আশ্রীতা জান্নাত পেল মাথা গোঁজার ঠাই   অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে

আমাকে শার্ট খুলে দেখাতে বলেছিলেন পরিচালক: জেনিফার

 Sun, Mar 18, 2018 1:18 PM
আমাকে শার্ট খুলে দেখাতে বলেছিলেন পরিচালক: জেনিফার

ডেস্ক রিপোর্ট : : জেনিফার লোপেজ হলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি কার সঙ্গে কাজ করবেন,

তা তিনি নিজেই ঠিক করতে পারেন। কার অফার নেবেন আর কাকে ফিরিয়ে দেবেন সেটাও তার সিদ্ধান্ত। তবে ক্যারিয়ারের এই জায়গায় আসার জন্য কম লড়াই করতে হয়নি তাকে। এবার মুখ খুললেন তিনি।


আগেও কর্মক্ষেত্রে মহিলাদের যৌন হয়রানি নিয়ে মুখ খুলেছেন তিনি। এবার এক সাক্ষাৎকারে বিস্ফোরক কথা জানালেন জেনিফার লোপেজ। ‘হারপারস বাজার’পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘অন্যরা যেভাবে হেনস্তার শিকার হয়, আমার সঙ্গে তেমনটা হয়নি। বরং একজন ডিরেক্টর আমাকে সোজাসুজি বলেছিলেন, শার্ট খুলে দেখাও। কিন্তু আমি তা করিনি।’


লোপেজ আরও বলেন, কিভাবে মেয়েরা কেরিয়ার বাঁচাতে দিনের পরদিন চুপ করে থাকেন। তাকেও এর প্রতিবাদ জানাতে অনেক সাহস জোগাতে হয়েছিল। তিনিও প্রথমে ভেবেছিলেন যে তার ক্যারিয়ার হয়তো শেষ হয়ে যাবে। তবুও সাহস করে রুখে দাঁড়িয়েছিলেন।


এছাড়া বিয়ে, রোমান্স নিয়েও এই সাক্ষাৎকারে কথা বলেছেন লোপেজ। বিয়েতেই বিশ্বাস করেন অভিনেত্রী। মার্ক অ্যান্টনির সঙ্গে ব্রেক আপের পর বর্তমানে আলেক্স রডরিজের সঙ্গে ডেট করছেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন, তাঁরা দু’জন দু’জনকে ভীষণ ভালোভাবে বোঝেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন