সদ্য সংবাদ

 সুনামির আতঙ্ক: সমুদ্র থেকে ফের উঠে এল সেই মাছ   আলিয়া যৌনকর্মী থেকে আন্ডারওয়ার্ল্ড ডন!   ইভিএমে জাল ভোট সম্ভব: ইসি রফিকুল   হত্যার দায়ে ট্রাম্পের ফাঁসি চান মার্কিন সাংবাদিক   নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রকাশ্যে বিদ্যুৎ মিস্ত্রিকে গলা কেটে হত্যা   প্রেসিডেন্টের সমালোচনা করা অডিও ফাঁস, ইউক্রেন প্রধানমন্ত্রীর পদত্যাগ   রওশনের সিদ্ধান্তকে তুড়ি মেরে উড়িয়ে দিলেন জিএম কাদের  নারায়ণগঞ্জে ১৬ দিনে ৩ হত্যা, ১৯ লাশ  বিপিএলের চ্যাম্পিয়ন রাজশাহী  মির্জাপুরে সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জমি দখলের অভিযোগ  মেহেরপুর সীমান্ত থেকে কৃষকে তুলে নিয়ে যাওয়া অস্বীকার করেছে বিএসএফ  নির্বাচনে ইসির নির্দেশনায় কাজ করবে আইনশৃঙ্খলা বাহিনী : স্বরাষ্ট্রমন্ত্রী   উত্তরা থানায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা: ওসিসহ ৪ পুলিশের বিরুদ্ধে মামলা  চাটখিল মহিলা ডিগ্রি কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত  চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার উদ্বোধন  রংপুরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত  ঝিনাইদহ শহরের আলিফ ও রিমা বেকারিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা  শৈলকুপায় দৌড় প্রতিযোগিতায় প্রথম হয়ে খেলার মাঠেই স্কুলছাত্রের মৃত্যু!   সাভারে বাসা ভাড়া দিতে না পারায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ  শিশু হত্যাকান্ডে জড়িতদের সর্ব্বোচ্য শাস্তির দাবিতে মানববন্ধন

আমাকে শার্ট খুলে দেখাতে বলেছিলেন পরিচালক: জেনিফার

 Sun, Mar 18, 2018 1:18 PM
আমাকে শার্ট খুলে দেখাতে বলেছিলেন পরিচালক: জেনিফার

ডেস্ক রিপোর্ট : : জেনিফার লোপেজ হলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি কার সঙ্গে কাজ করবেন,

তা তিনি নিজেই ঠিক করতে পারেন। কার অফার নেবেন আর কাকে ফিরিয়ে দেবেন সেটাও তার সিদ্ধান্ত। তবে ক্যারিয়ারের এই জায়গায় আসার জন্য কম লড়াই করতে হয়নি তাকে। এবার মুখ খুললেন তিনি।


আগেও কর্মক্ষেত্রে মহিলাদের যৌন হয়রানি নিয়ে মুখ খুলেছেন তিনি। এবার এক সাক্ষাৎকারে বিস্ফোরক কথা জানালেন জেনিফার লোপেজ। ‘হারপারস বাজার’পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘অন্যরা যেভাবে হেনস্তার শিকার হয়, আমার সঙ্গে তেমনটা হয়নি। বরং একজন ডিরেক্টর আমাকে সোজাসুজি বলেছিলেন, শার্ট খুলে দেখাও। কিন্তু আমি তা করিনি।’


লোপেজ আরও বলেন, কিভাবে মেয়েরা কেরিয়ার বাঁচাতে দিনের পরদিন চুপ করে থাকেন। তাকেও এর প্রতিবাদ জানাতে অনেক সাহস জোগাতে হয়েছিল। তিনিও প্রথমে ভেবেছিলেন যে তার ক্যারিয়ার হয়তো শেষ হয়ে যাবে। তবুও সাহস করে রুখে দাঁড়িয়েছিলেন।


এছাড়া বিয়ে, রোমান্স নিয়েও এই সাক্ষাৎকারে কথা বলেছেন লোপেজ। বিয়েতেই বিশ্বাস করেন অভিনেত্রী। মার্ক অ্যান্টনির সঙ্গে ব্রেক আপের পর বর্তমানে আলেক্স রডরিজের সঙ্গে ডেট করছেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন, তাঁরা দু’জন দু’জনকে ভীষণ ভালোভাবে বোঝেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন