সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা  ইরানের পারমাণবিক স্থাপনায় অগ্নিকাণ্ডের নেপথ্যে সাইবার হামলা?  ঐতিহাসিক সোনা বিবি সড়কের নাম এখন আলী আহাম্মদ চুনকা সড়ক  শূকর থেকে পাওয়া ভাইরাস ‘জিফোর’ নিয়ে যা বলল চীন  করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমাতে হবে: মান্না   ইন্টারনেট বন্ধের হুমকি দিল আইএসপিএবি   ভুতুড়ে বিলে ব্যবস্থা নিচ্ছে ডিপিডিসি, ৪ জন বহিষ্কার   ক্ষুদ্রঋণ: ৩ হাজার কোটির মধ্যে আড়াই মাসে মাত্র ২০ কোটি টাকা বিতরণ   ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা  সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন

আমাদের ওপর আস্থা রাখুন, আমরা বন্ধু, শত্রু নই।

 Fri, Jan 6, 2017 11:51 AM
আমাদের ওপর আস্থা রাখুন, আমরা বন্ধু, শত্রু নই।

ডেস্ক রিপোর্ট:: ডিএনসিসি মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় সমালোচনার জবাবে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক বলেছেন, কিছু মানুষের অন্যরকম স্বার্থ জড়িত রয়েছে। তারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়।

বৃহস্পতিবার ডিএনসিসি নগর ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

মেয়র ব্যবসায়ীদের আশ্বস্ত করে বলেন, আমরা আপনাদের প্রতিপক্ষ নই। আমরা বন্ধু, শত্রু নই। আমাদের ওপর আস্থা রাখুন, আপনাদের জন্য যা যা করা দরকার সককিছু সিটি করপরেশন থেকে করা হবে। অগ্নিকাণ্ডের ব্যাপারে তদন্ত কমিটিতে ব্যবসায়ীদের প্রতিনিধি থাকবে বলেও জানান ডিএনসিসি মেয়র।
আনিসুল হক বলেন, প্রতিনিয়ত রাজধানীর বিভিন্ন মার্কেট ও মহল্লায় আগুন লাগছে। এটি আমাদের জন্য অশনি সংকেত। শহরকে এভাবে জ্বলতে দেয়া যায় না। ঢাকার প্রতিটি বাড়ি-কর্মস্থলকে নিরাপদ করতে হবে। এতে যদি স্বল্পকালীন ব্যবসায়ীক স্বার্থ ত্যাগ করতে হয়, যদি বৃহত্তর স্বার্থের দিকে তাকিয়ে দোকানপাট-আবাসনের জায়গাটি সংস্কার করতে হয় তবে তাই করতে হবে।

এ সময় ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মেসবাহুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমান ও গুলশান ডিসিসি মার্কেটের ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন