সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

আমার সামনেই সালমান শাহকে অপমান করেছিল সামিরা : মুনমুন

 Wed, Aug 9, 2017 8:54 AM
আমার সামনেই সালমান শাহকে অপমান করেছিল সামিরা : মুনমুন

বিনোদন ডেস্ক :: ‘সালমান শাহ আত্মহত্যা করেননি, তাকে হত্যা করা হয়েছে ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর।

তার হত্যার পেছনে তার স্ত্রী সামিরাও জড়িত।’ আমেরিকা প্রবাসী রুবি সুলতানা এক ভিডিও বার্তায় সোমবার এমনটাই দাবি করেন। এরপর নতুন করে সালমান শাহের রহস্যজনক মৃত্য নিয়ে চারদিকে আলোচনা শুরু হয়েছে।


চলচ্চিত্রের অনেক তারকাই এখন বিষয়টি নিয়ে সরব হচ্ছেন। সালমান হত্যা বিচারের দাবি জানাচ্ছেন তারা। এই তালিকায় যোগ হয়েছেন একসময়ের আলোচিত নায়িকা মুনমুন।


সোমবার রাতে মুনমুন তার নিজস্ব ফেসবুকে স্ট্যাটাসে বলেছেন, ‘সালমান ভাইয়ের সাথে আমার কিছু মজার স্মৃতি আছে। তিনি অনেক চঞ্চল ছিলেন। যেন ছোট্ট শিশুর মতো। তার কোনো অহংকার ছিল না। আমার মতো নতুন নায়িকাকেও আনন্দের সাথেই স্বাগতম জানিয়েছিলেন। তার স্ত্রী সামিরার সাথে হাশমত ভাইয়ের একটি ছবির মহরতে আমার পরিচয় হয়। আমার ভালো লাগেনি মহিলাকে (সামিরা)। আমার সামনেই সালমান শাহকে অপমান করেছিল সামিরা।’


স্ট্যাটাসে মুনমুন সালমান শাহের হত্যার বিচার দাবি জানিয়ে লেখেন, ‘আমি সালমান ভাই হত্যার বিচার চাই। শুধু আমি নই, বাংলাদেশের প্রতিটি নাগরিকই প্রিয় নায়কের এ নিষ্ঠুর হত্যার বিচার চায়।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন