সদ্য সংবাদ

  সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত  নবীনগরে ৩ মাদক কারবারি গ্রেফতার  আড়াইহাজারে ডাকাতদের কবলে কাবার্ড ভ্যানের চালক ও হেলপার  বিদেশ যেতে লাগবে করোনা নেগেটিভ সার্টিফিকেট   ৭০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ বন্যা চীনে  রাজনৈতিক দুর্বৃত্তায়নের কেলেঙ্কারিতে বাংলাদেশে  দেশে করোনায় আরো ৪৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬৬   ‘বদলি কোনো শাস্তি নয়’ নেয়া হবে আইনি ব্যবস্থা   ১৪ জুলাই যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি  পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে তলব করেছে দুদক  ডা. সাবরিনাকে বরখাস্ত করল স্বাস্থ্য বিভাগ  জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা প্রতারণার মামলায় গ্রেপ্তার   করোনায় চাকরি হারিয়ে ফেসুবকে স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা  নারায়ণগঞ্জে মদের বারের বিল্ডিং ভেঙে দিবো – মাও. আওয়াল  জেকেজি যে কারণে করোনা টেস্টে অনুমতি পেয়েছিল   কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে   সৌদি আরবে রিক্রুটিং এজেন্সির প্রতারণায় শ্রমিকরা দিশেহারা

আমি পুরোপুরি আশাহত। তাদের রুচি আসলেই খারাপ: পরীমণ

 Wed, Nov 23, 2016 3:11 PM
আমি পুরোপুরি আশাহত। তাদের রুচি আসলেই খারাপ: পরীমণ

ডেস্ক রিপোর্ট:: "অনেক কষ্ট করে টাইট শিডিউলের মাঝেও 'ধূমকেতু' ছবির কাজ শেষ করেছি। এমনকি জ্বর নিয়ে রাতের বেলাও শ্যুটিং করেছি।

 সবকিছু ঠিক থাকলে আগামী মাসে মুক্তি পাবে ছবিটি। কিন্তু ছবির পোস্টার দেখে এখন আমি পুরোপুরি আশাহত। যারা পোস্টার নকল করছেন তাদের মানসিকতা কত খারাপ সেটা আরও একবার প্রমাণ হলো। পোস্টার দেখার পর এই ছবি নিয়ে আমি আর কোনো আগ্রহ দেখাতে রাজি নই।" এমনভাবেই নিজের ক্ষোভ প্রকাশ করলেন পরীমণি।

সম্প্রতি 'ধূমকেতু' ছবির একটি পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে দেখা গেছে, তামিল ছবির নায়িকা কাজল আগারওয়ালের ছবির মাথা কেটে সেখানে বসানো হয়েছে পরীমণির চেহারা। এরপর পরই শুরু হয়েছে আবারও সেই পোস্টার নিয়ে বিতর্ক।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, "এতো কষ্ট করে শেষ পর্যন্ত এই উপহার দিলো প্রযোজক ও পরিচালক। আমার অনেক ভালো ছবি ছিল যা দিয়ে পোস্টার করলে আরও ভালো করা যেত। যারা করেছেন তারা হয়তো ভুলে গেছেন এখন তথ্য আদান-প্রদানের যুগ। কোনোকিছুই চাপা রাখা যায় না। তাদের রুচি আসলেই খারাপ। সময় হয়েছে এই জোচ্চুরি ঠেকানোর।"
এ বিষয়ে পরিচালক শফিক হাসান বলেন, এটা একটা মিসটেক বা মিস ম্যানেজমেন্ট হয়ে গেছে। প্রেস থেকে আমাদেরকে প্রায় ২০টা পোস্টারের স্যাম্পল পাঠানো হয়েছিল। এটি ছিল সেগুলোর মধ্যে একটি। আমরা কিন্তু এটি বাছাই করিনি। জাস্ট স্যাম্পল দেখানো হয়েছিল আমাদেরকে। কিন্তু কীভাবে যেন এ স্যাম্পলটি যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। আশ্বস্ত করতে পারি যে এটি পোস্টার আকারে প্রকাশ হবে না।
উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই ঢালিউডে মাথাকাটা পোস্টার তৈরি হচ্ছে। এ নিয়ে প্রতিবাদ করেও কোনো সুরাহা হয়নি।
বাংলাদেশ প্রতিদিন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন