সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই

আমি পুরোপুরি আশাহত। তাদের রুচি আসলেই খারাপ: পরীমণ

 Wed, Nov 23, 2016 3:11 PM
আমি পুরোপুরি আশাহত। তাদের রুচি আসলেই খারাপ: পরীমণ

ডেস্ক রিপোর্ট:: "অনেক কষ্ট করে টাইট শিডিউলের মাঝেও 'ধূমকেতু' ছবির কাজ শেষ করেছি। এমনকি জ্বর নিয়ে রাতের বেলাও শ্যুটিং করেছি।

 সবকিছু ঠিক থাকলে আগামী মাসে মুক্তি পাবে ছবিটি। কিন্তু ছবির পোস্টার দেখে এখন আমি পুরোপুরি আশাহত। যারা পোস্টার নকল করছেন তাদের মানসিকতা কত খারাপ সেটা আরও একবার প্রমাণ হলো। পোস্টার দেখার পর এই ছবি নিয়ে আমি আর কোনো আগ্রহ দেখাতে রাজি নই।" এমনভাবেই নিজের ক্ষোভ প্রকাশ করলেন পরীমণি।

সম্প্রতি 'ধূমকেতু' ছবির একটি পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে দেখা গেছে, তামিল ছবির নায়িকা কাজল আগারওয়ালের ছবির মাথা কেটে সেখানে বসানো হয়েছে পরীমণির চেহারা। এরপর পরই শুরু হয়েছে আবারও সেই পোস্টার নিয়ে বিতর্ক।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, "এতো কষ্ট করে শেষ পর্যন্ত এই উপহার দিলো প্রযোজক ও পরিচালক। আমার অনেক ভালো ছবি ছিল যা দিয়ে পোস্টার করলে আরও ভালো করা যেত। যারা করেছেন তারা হয়তো ভুলে গেছেন এখন তথ্য আদান-প্রদানের যুগ। কোনোকিছুই চাপা রাখা যায় না। তাদের রুচি আসলেই খারাপ। সময় হয়েছে এই জোচ্চুরি ঠেকানোর।"
এ বিষয়ে পরিচালক শফিক হাসান বলেন, এটা একটা মিসটেক বা মিস ম্যানেজমেন্ট হয়ে গেছে। প্রেস থেকে আমাদেরকে প্রায় ২০টা পোস্টারের স্যাম্পল পাঠানো হয়েছিল। এটি ছিল সেগুলোর মধ্যে একটি। আমরা কিন্তু এটি বাছাই করিনি। জাস্ট স্যাম্পল দেখানো হয়েছিল আমাদেরকে। কিন্তু কীভাবে যেন এ স্যাম্পলটি যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। আশ্বস্ত করতে পারি যে এটি পোস্টার আকারে প্রকাশ হবে না।
উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই ঢালিউডে মাথাকাটা পোস্টার তৈরি হচ্ছে। এ নিয়ে প্রতিবাদ করেও কোনো সুরাহা হয়নি।
বাংলাদেশ প্রতিদিন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন