সদ্য সংবাদ

 মেয়ের ‘লাভ আজকাল’ ঘনিষ্ঠ দৃশ্য ছবির ট্রেলার ভালো লাগেনি সাইফের  সংসদে এমপি মান্নানের শেষ বিদায় শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী-স্পিকার   ‘চট্টগ্রাম লালদীঘির গণহত্যা’ মামলায় ৫ পুলিশের মৃত্যুদণ্ড   সিদ্ধিরগঞ্জে ট্রাক চাপায় পশু চিকিৎসক নিহত: ট্রাকসহ চালক আটক  আযান দিয়েও ভোটারদের কেন্দ্রে আনা যাচ্ছে না: রুমিন ফারহানা   নিবন্ধন পেতে আবেদন করেছে ৩৫৯৭ নিউজ পোর্টাল: তথ্যমন্ত্রী   সব দুর্নীতিই আইনের আওতায় আসছে: দুদক চেয়ারম্যান  লিবিয়ায় যুদ্ধ বন্ধ করে শান্তি প্রতিষ্ঠায় একমত বিশ্বনেতারা   আফ্রিকার শীর্ষ এ ধনাঢ্য নারীর নেপথ্যে  ২০৩১ সালে শেষ হচ্ছে গ্যাসের মজুত: প্রতিমন্ত্রী নসরুল হামিদ   ম্যাজিস্ট্রেটদের কার্যক্রম দৃশ্যমান নয়: মাহবুব তালুকদার  "স্কাউটিংকে দেশসেবা ও মানবিক কল্যাণে কাজে লাগাতে হবে"  ঝিনাইদহে গ্রন্থাগারের উদ্যোগে এতিম ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ  ঝিনাইদহে জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা  ঝিনাইদহ সদর হাসপাতালের নার্স ও আয়ার বিরুদ্ধে রোগীকে মারধরের অভিযোগ  জেলা ট্রাফিক পুলিশের অভিযানে ঝিনাইদহে বিভিন্ন যানবাহন থেকে হাইড্রোলিক হর্ন জব্দ  পদধারিদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে  পঞ্চগড়ে হিরো মোটর সাইকেল-এর মেগা সার্ভিস ক্যাম্প উদ্বোধন   পঞ্চগড়ে তিন দিনব্যাপি হিরো মোটর সাইকেলের মেগা সার্ভিস ক্যাম্পের উদ্বোধন  নবীনগরে ইসলাম ধর্ম গ্রহন করলেন তপন শীল

আরও দুই যুগ চলচ্চিত্রে কাজ করতে চান কারিনা

 Tue, Feb 6, 2018 5:42 AM
আরও দুই যুগ চলচ্চিত্রে কাজ করতে চান কারিনা

ডেস্ক রিপোর্ট : : ছেলে তৈমুর আলী খানের জন্মের পর বলিউড নায়িকা কারিনা কাপুর কিছুটা মুটিয়ে গিয়েছিলেন।

 কিন্তু এক বছরের মধ্যে কারিনা শরীরের বাড়তি মেদ ঝরিয়ে আবারও হয়ে ওঠেছেন ঝরঝরে। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে কারিনা বলিউডে আরও দুই যুগ কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। কারিনা বলেন, এটা আমার জন্য খুব সম্মানজনক ব্যাপার যে চলচ্চিত্রে আমি ১৮ বছর ধরে কাজ করছি। আশা করছি এখানে আরও দুই যুগ কাজ করবো। 


২০০০ সালে 'রিফিউজি' ছবির মাধ্যমে কারিনা কাপুরের অভিষেক ঘটে বলিউডে। এরপর তিনি 'জব উই মেট', 'কাভি খুশী কাভি গাম', 'তালাশ', 'যুবা', 'ওমকারা', 'উড়তা পাঞ্জাব'সহ অসংখ্য আলোচিত ছবি উপহার দেন। নিটোল সৌন্দর্য্যের জন্য বলিউডে আলাদা খ্যাতিও আছে কারিনার। মার্তৃত্বের কঠিন সময় পার করে কারিনা নতুনভাবে ফিরছেন শশাঙ্ক ঘোষ পরিচালিত 'ভিরে দে ওয়েডিং' শীর্ষক রোমান্টিক কমেডি সিনেমার মাধ্যমে। ছবিতে তার সহশিল্পী হিসেবে থাকছেন সোনম কাপুর, সারাহ ভাস্কর, শিখা তালসানিয়াসহ অন্যান্যরা। কারিনা এই ছবি নিয়ে খুব উত্তেজনায় আছেন। 


তিনি বলেন, 'আগামী ১ জুন গ্রীষ্মের সময় ছবিটি মুক্তি পাবে। ছবিটির কাহিনী আবর্তিত হয়েছে চার বান্ধবীকে নিয়ে। এছাড়া ছবিটি প্রযোজনা করছেন দুইজন নারী। সব মিলিয়ে দারুন মজার অভিজ্ঞতা এটি। অনেকদিন পরে নারীকেন্দ্রিক ছবি দেখতে পাবে দর্শকরা। ছবিতে তেমন সিরিয়াস কোন বিষয় নেই। পুরোটাই মজার। আশা করছি দর্শক ছবিটি পছন্দ করবে।'


এত নারী একসঙ্গে এক ছবিতে, কোনো গোলমাল হয়নি? এমন প্রশ্নের জবাবে কারিনা বলেন, 'এটা আসলে প্রচলিত একটি কথা। এমন কোনো ঘটনাই ঘটেনি। আমরা সবাই বন্ধু। পুরো ছবিটি চার বান্ধবীর গল্প। গল্পগুলো খুবই মজার এবং প্রেরণানির্ভর। এছাড়া ছবির শ্যুটিংয়ের সময় দারুন মজা করেছি আমরা'। 


পতৌদি পরিবারে পুত্রবধু কারিনা অভিনীত নারীকেন্দ্রিক এই ছবিটি দর্শক কীভাবে গ্রহণ করে সেটাই এখন দেখার বিষয়।


সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন