সদ্য সংবাদ

  এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার   শৈলকুপায় কলেজছাত্র সুজনের মরদেহ উদ্ধার   গাড়ি চালক জগলু খুনে স্ত্রীসহ চারজন অভিযুক্ত- পিবিআই  পিঁপড়াছিট গ্রামের রহিমা বেগম আর নেই  পিকে হালদার ১০ হাজার ২০০ কোটি টাকা সরিয়েছেন  ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত দাস  আর্মেনিয়া-আজারবাইজান ফের লড়াই শুরু   পুলিশ সুপারের সাথে সিও সংস্থার সৌজন্য স্বাক্ষাত   ঝিনাইদহে রেক্সোনা হত্যা: ২ আসামি গ্রেফতার  কালিয়াকৈরে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার   ধর্ষণের ঘটনার বর্ণনা দিলেন নির্যাতিত নারী  অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই   সব দেশ যাতে একসঙ্গে করোনা ভ্যাকসিন পায় তা নিশ্চিত করুন   মাদক নেয়ার কথা অস্বীকার করলেন দীপিকা  বঞ্চিতদের ৪ অক্টোবর টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স   নিরাপদ পানি সরবরাহে বিশ্বব্যাংকের ২০০ মিলিয়ন ডলার অনুমোদন  ইসরাইল শান্তির শেষ সুযোগ ধ্বংস করে দিচ্ছে : মাহমুদ আব্বাস   এলাকায় অপরিচিত হওয়ায় যুবককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন  এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের ঘটনায় তদন্তে কমিটি, ২ গার্ড সাসপেন্ড

আরও দুই যুগ চলচ্চিত্রে কাজ করতে চান কারিনা

 Tue, Feb 6, 2018 5:42 AM
আরও দুই যুগ চলচ্চিত্রে কাজ করতে চান কারিনা

ডেস্ক রিপোর্ট : : ছেলে তৈমুর আলী খানের জন্মের পর বলিউড নায়িকা কারিনা কাপুর কিছুটা মুটিয়ে গিয়েছিলেন।

 কিন্তু এক বছরের মধ্যে কারিনা শরীরের বাড়তি মেদ ঝরিয়ে আবারও হয়ে ওঠেছেন ঝরঝরে। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে কারিনা বলিউডে আরও দুই যুগ কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। কারিনা বলেন, এটা আমার জন্য খুব সম্মানজনক ব্যাপার যে চলচ্চিত্রে আমি ১৮ বছর ধরে কাজ করছি। আশা করছি এখানে আরও দুই যুগ কাজ করবো। 


২০০০ সালে 'রিফিউজি' ছবির মাধ্যমে কারিনা কাপুরের অভিষেক ঘটে বলিউডে। এরপর তিনি 'জব উই মেট', 'কাভি খুশী কাভি গাম', 'তালাশ', 'যুবা', 'ওমকারা', 'উড়তা পাঞ্জাব'সহ অসংখ্য আলোচিত ছবি উপহার দেন। নিটোল সৌন্দর্য্যের জন্য বলিউডে আলাদা খ্যাতিও আছে কারিনার। মার্তৃত্বের কঠিন সময় পার করে কারিনা নতুনভাবে ফিরছেন শশাঙ্ক ঘোষ পরিচালিত 'ভিরে দে ওয়েডিং' শীর্ষক রোমান্টিক কমেডি সিনেমার মাধ্যমে। ছবিতে তার সহশিল্পী হিসেবে থাকছেন সোনম কাপুর, সারাহ ভাস্কর, শিখা তালসানিয়াসহ অন্যান্যরা। কারিনা এই ছবি নিয়ে খুব উত্তেজনায় আছেন। 


তিনি বলেন, 'আগামী ১ জুন গ্রীষ্মের সময় ছবিটি মুক্তি পাবে। ছবিটির কাহিনী আবর্তিত হয়েছে চার বান্ধবীকে নিয়ে। এছাড়া ছবিটি প্রযোজনা করছেন দুইজন নারী। সব মিলিয়ে দারুন মজার অভিজ্ঞতা এটি। অনেকদিন পরে নারীকেন্দ্রিক ছবি দেখতে পাবে দর্শকরা। ছবিতে তেমন সিরিয়াস কোন বিষয় নেই। পুরোটাই মজার। আশা করছি দর্শক ছবিটি পছন্দ করবে।'


এত নারী একসঙ্গে এক ছবিতে, কোনো গোলমাল হয়নি? এমন প্রশ্নের জবাবে কারিনা বলেন, 'এটা আসলে প্রচলিত একটি কথা। এমন কোনো ঘটনাই ঘটেনি। আমরা সবাই বন্ধু। পুরো ছবিটি চার বান্ধবীর গল্প। গল্পগুলো খুবই মজার এবং প্রেরণানির্ভর। এছাড়া ছবির শ্যুটিংয়ের সময় দারুন মজা করেছি আমরা'। 


পতৌদি পরিবারে পুত্রবধু কারিনা অভিনীত নারীকেন্দ্রিক এই ছবিটি দর্শক কীভাবে গ্রহণ করে সেটাই এখন দেখার বিষয়।


সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন