সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে   প্রেমিকের দেয়া ফ্ল্যাটে থাকছেন পপির, বিয়ের গুঞ্জন   শেষে হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প  “বঙ্গবন্ধু হিমালয় ওয়াচ টাওয়ার এন্ড কমপ্লেক্স” স্থাপনের দাবিতে সংবাদ সম্মেলন  রাহুল স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন  হরিণাকুন্ডু সড়ক দুর্ঘটনায় যুবক নিহত  ঝিনাইদহে অবৈধ ইটভাটায় অভিযান, ২৩ লাখ টাকা জরিমানা  নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু  তাহিরপুরে কিশোরকে হত্যাচেষ্টা  কালিয়াকৈরে গৃহহীন বিধবার জন্য দুইটি ঘর নির্মাণ করে দিলেন পল্লীবিদ্যুৎ  দেশে ফেরত পাঠানোর জন্য ৪২ হাজার রোহিঙ্গাকে শনাক্ত করল মিয়ানমার  মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ

আরও দুই যুগ চলচ্চিত্রে কাজ করতে চান কারিনা

 Tue, Feb 6, 2018 5:42 AM
আরও দুই যুগ চলচ্চিত্রে কাজ করতে চান কারিনা

ডেস্ক রিপোর্ট : : ছেলে তৈমুর আলী খানের জন্মের পর বলিউড নায়িকা কারিনা কাপুর কিছুটা মুটিয়ে গিয়েছিলেন।

 কিন্তু এক বছরের মধ্যে কারিনা শরীরের বাড়তি মেদ ঝরিয়ে আবারও হয়ে ওঠেছেন ঝরঝরে। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে কারিনা বলিউডে আরও দুই যুগ কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। কারিনা বলেন, এটা আমার জন্য খুব সম্মানজনক ব্যাপার যে চলচ্চিত্রে আমি ১৮ বছর ধরে কাজ করছি। আশা করছি এখানে আরও দুই যুগ কাজ করবো। 


২০০০ সালে 'রিফিউজি' ছবির মাধ্যমে কারিনা কাপুরের অভিষেক ঘটে বলিউডে। এরপর তিনি 'জব উই মেট', 'কাভি খুশী কাভি গাম', 'তালাশ', 'যুবা', 'ওমকারা', 'উড়তা পাঞ্জাব'সহ অসংখ্য আলোচিত ছবি উপহার দেন। নিটোল সৌন্দর্য্যের জন্য বলিউডে আলাদা খ্যাতিও আছে কারিনার। মার্তৃত্বের কঠিন সময় পার করে কারিনা নতুনভাবে ফিরছেন শশাঙ্ক ঘোষ পরিচালিত 'ভিরে দে ওয়েডিং' শীর্ষক রোমান্টিক কমেডি সিনেমার মাধ্যমে। ছবিতে তার সহশিল্পী হিসেবে থাকছেন সোনম কাপুর, সারাহ ভাস্কর, শিখা তালসানিয়াসহ অন্যান্যরা। কারিনা এই ছবি নিয়ে খুব উত্তেজনায় আছেন। 


তিনি বলেন, 'আগামী ১ জুন গ্রীষ্মের সময় ছবিটি মুক্তি পাবে। ছবিটির কাহিনী আবর্তিত হয়েছে চার বান্ধবীকে নিয়ে। এছাড়া ছবিটি প্রযোজনা করছেন দুইজন নারী। সব মিলিয়ে দারুন মজার অভিজ্ঞতা এটি। অনেকদিন পরে নারীকেন্দ্রিক ছবি দেখতে পাবে দর্শকরা। ছবিতে তেমন সিরিয়াস কোন বিষয় নেই। পুরোটাই মজার। আশা করছি দর্শক ছবিটি পছন্দ করবে।'


এত নারী একসঙ্গে এক ছবিতে, কোনো গোলমাল হয়নি? এমন প্রশ্নের জবাবে কারিনা বলেন, 'এটা আসলে প্রচলিত একটি কথা। এমন কোনো ঘটনাই ঘটেনি। আমরা সবাই বন্ধু। পুরো ছবিটি চার বান্ধবীর গল্প। গল্পগুলো খুবই মজার এবং প্রেরণানির্ভর। এছাড়া ছবির শ্যুটিংয়ের সময় দারুন মজা করেছি আমরা'। 


পতৌদি পরিবারে পুত্রবধু কারিনা অভিনীত নারীকেন্দ্রিক এই ছবিটি দর্শক কীভাবে গ্রহণ করে সেটাই এখন দেখার বিষয়।


সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন