সদ্য সংবাদ

  কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে

আরবি শিখছেন লিন্ডসে লোহানে, ইনস্টাগ্রামে ইসলামিক শুভে”ছা ‘আস্সালামু আলাইকুম’!

 Sat, Jan 21, 2017 10:04 AM
আরবি শিখছেন লিন্ডসে লোহানে, ইনস্টাগ্রামে ইসলামিক শুভে”ছা ‘আস্সালামু আলাইকুম’!

আন্তর্জাতিক ডেস্ক :: হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহানের নিজ ধর্মের প্রতি বিশ্বাস সরে গিয়ে ইসলাম ধর্ম গ্রহণের পেছনে তার সৌদি প্রেমিকের হাত রয়েছে কিনা তা নিয়ে সামাজিক মাধ্যমে তুমুল আলোচনা ও প্রশ্ন উঠেছে।

এ বিষয়টি নিয়ে তিনি সম্প্রতি তুরষ্কের একটি টিভিতে সাক্ষাৎকার দিয়েছেন। সাক্ষাৎকারে তিনি আমেরিকায় পবিত্র কুরআন শরীফ হাতে নিয়ে তোলা ছবিটির উপর আমেরিকানদের নেতিবাচক প্রতিক্রিয়ার বর্ণনা তুলে ধরেন।

লোহান জানান তার সৌদির একজন ঘনিষ্ঠ বন্ধু তাকে একটি পবিত্র কুরআন উপহার দিয়ে তার সাথে কুরআনটি নিউ ইয়র্কে নিয়ে আসেন। এটি তার মধ্যকার আধ্যাত্মিক শক্তি ও সত্যকে জাগ্রত করেছে বলে জানান তিনি।

গত সপ্তায় লোহান তার সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে ইসলামিক শুভে”ছা ‘আস্সালামু আলাইকুম’ পোস্ট করেন কিš‘ এটা এখনো নিশ্চিত করে বোঝা যা”েছ না যে তিনি ইসলাম গ্রহণ করেছেন কি না।

সাক্ষাৎকারের ভিডিওতে লোহান তার পবিত্র কুরআন হাতে ছবিটিতে তার আমেরিকান ভক্তদের ভয়ঙ্কর প্রতিক্রিয়ার কথা জানান।  তার নিজ দেশ আমেরিকায় তাকে নিন্দা করা হয় ও তাকে ‘শয়তান’ বলে আখ্যায়িত করা হয়।

ইউটিউবের তুর্কিশ টিভির ব্যাপকভাবে সম্প্রচারিত ভিডিওটিতে লোহান আমেরিকা ছেড়ে লন্ডন যাওয়ায় নিজকে খুশি ও নিরাপদ বলে আখ্যায়িত করেন। ইসলাম গ্রহণ সম্পূর্ণতার নিজের ই”ছা বলে জানান তিনি।
গত বছরের শেষের দিকে ব্রিটিশ গণমাধ্যম দ্য সানের এক সাক্ষাৎকারে ইসলাম তার জীবনে শান্তি নিয়ে এসেছে বলে জানিয়েছিলেন লোহান। লোহান অতীতে মধ্যপ্রাচ্যের প্রতি দয়া ও তুর্কি-সিরিয়ার প্রতি তার মানবিক কাজের জন্য সংবাদ আলোচনায় আসেন। সামাজিক মাধ্যম বাজ জানায় লোহান বর্তমানে দুবাইতে আছেন এবং আরবি শিখছেন। আরব নিউজ,

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন