সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

আরবি শিখছেন লিন্ডসে লোহানে, ইনস্টাগ্রামে ইসলামিক শুভে”ছা ‘আস্সালামু আলাইকুম’!

 Sat, Jan 21, 2017 10:04 AM
আরবি শিখছেন লিন্ডসে লোহানে, ইনস্টাগ্রামে ইসলামিক শুভে”ছা ‘আস্সালামু আলাইকুম’!

আন্তর্জাতিক ডেস্ক :: হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহানের নিজ ধর্মের প্রতি বিশ্বাস সরে গিয়ে ইসলাম ধর্ম গ্রহণের পেছনে তার সৌদি প্রেমিকের হাত রয়েছে কিনা তা নিয়ে সামাজিক মাধ্যমে তুমুল আলোচনা ও প্রশ্ন উঠেছে।

এ বিষয়টি নিয়ে তিনি সম্প্রতি তুরষ্কের একটি টিভিতে সাক্ষাৎকার দিয়েছেন। সাক্ষাৎকারে তিনি আমেরিকায় পবিত্র কুরআন শরীফ হাতে নিয়ে তোলা ছবিটির উপর আমেরিকানদের নেতিবাচক প্রতিক্রিয়ার বর্ণনা তুলে ধরেন।

লোহান জানান তার সৌদির একজন ঘনিষ্ঠ বন্ধু তাকে একটি পবিত্র কুরআন উপহার দিয়ে তার সাথে কুরআনটি নিউ ইয়র্কে নিয়ে আসেন। এটি তার মধ্যকার আধ্যাত্মিক শক্তি ও সত্যকে জাগ্রত করেছে বলে জানান তিনি।

গত সপ্তায় লোহান তার সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে ইসলামিক শুভে”ছা ‘আস্সালামু আলাইকুম’ পোস্ট করেন কিš‘ এটা এখনো নিশ্চিত করে বোঝা যা”েছ না যে তিনি ইসলাম গ্রহণ করেছেন কি না।

সাক্ষাৎকারের ভিডিওতে লোহান তার পবিত্র কুরআন হাতে ছবিটিতে তার আমেরিকান ভক্তদের ভয়ঙ্কর প্রতিক্রিয়ার কথা জানান।  তার নিজ দেশ আমেরিকায় তাকে নিন্দা করা হয় ও তাকে ‘শয়তান’ বলে আখ্যায়িত করা হয়।

ইউটিউবের তুর্কিশ টিভির ব্যাপকভাবে সম্প্রচারিত ভিডিওটিতে লোহান আমেরিকা ছেড়ে লন্ডন যাওয়ায় নিজকে খুশি ও নিরাপদ বলে আখ্যায়িত করেন। ইসলাম গ্রহণ সম্পূর্ণতার নিজের ই”ছা বলে জানান তিনি।
গত বছরের শেষের দিকে ব্রিটিশ গণমাধ্যম দ্য সানের এক সাক্ষাৎকারে ইসলাম তার জীবনে শান্তি নিয়ে এসেছে বলে জানিয়েছিলেন লোহান। লোহান অতীতে মধ্যপ্রাচ্যের প্রতি দয়া ও তুর্কি-সিরিয়ার প্রতি তার মানবিক কাজের জন্য সংবাদ আলোচনায় আসেন। সামাজিক মাধ্যম বাজ জানায় লোহান বর্তমানে দুবাইতে আছেন এবং আরবি শিখছেন। আরব নিউজ,

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন