সদ্য সংবাদ

  করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড

ইমরান খানের বিবাহবার্ষিকীর উপহার স্ত্রীকে তালাক

 Wed, Nov 2, 2016 2:45 PM
ইমরান খানের বিবাহবার্ষিকীর উপহার স্ত্রীকে তালাক

ডেস্ক রিপোর্ট:: চেয়েছিলেন বিবাহবার্ষিকীর উপহার আর বদলে পেলেন তালাক! গল্পটা পাকিস্তানের ক্রিকেট থেকে রাজনীতিবিদ হয়ে যাওয়া ইমরান খানের সাবেক স্ত্রী রেহামের।

জিও টিভিকে দেয়া সাক্ষাতকারে ইমরান খানের উপর একহাত নিয়েছেন তার সাবেক স্ত্রী। কৌতুকছলে তিনি বলেন, আমি বিবাহবার্ষিকীর জন্য কী উপহার দেবে সেটা জানতে চেয়েছিলাম। বদলে সে (ইমরান খান) আমাকে তালাক দিয়ে দেয়। রাজনৈতিক দল তেহরিক ই ইনসাফের নেতা প্রসঙ্গে রেহাম বলেন, প্রার্থনা করি পাকিস্তানের সঙ্গে এমন কিছু করবে না সে।
২০১৫ সালের জানুয়ারিতে বিয়ের পর মাত্র ১০ মাসের মধ্যে গত বছরের ৩০ অক্টোবর পারস্পরিক সম্মতির ভিত্তিতে বি”েছদ হয় এই দম্পতির। এটি ছিল ইমরান খানের দ্বিতীয় বিবাহ। প্রথম স্ত্রী জেমিমা গোল্ডস্মিথের সঙ্গে ৯ বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটে ২০০৪ সালে। তখন শোনা গিয়েছিল রাজনীতিতে জেমিমার রাজনীতিতে অংশগ্রহণের বিরোধিতা করেছিলেন।

সূত্র: এনডিটিভি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন