সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

ইমরান খানের বিবাহবার্ষিকীর উপহার স্ত্রীকে তালাক

 Wed, Nov 2, 2016 2:45 PM
ইমরান খানের বিবাহবার্ষিকীর উপহার স্ত্রীকে তালাক

ডেস্ক রিপোর্ট:: চেয়েছিলেন বিবাহবার্ষিকীর উপহার আর বদলে পেলেন তালাক! গল্পটা পাকিস্তানের ক্রিকেট থেকে রাজনীতিবিদ হয়ে যাওয়া ইমরান খানের সাবেক স্ত্রী রেহামের।

জিও টিভিকে দেয়া সাক্ষাতকারে ইমরান খানের উপর একহাত নিয়েছেন তার সাবেক স্ত্রী। কৌতুকছলে তিনি বলেন, আমি বিবাহবার্ষিকীর জন্য কী উপহার দেবে সেটা জানতে চেয়েছিলাম। বদলে সে (ইমরান খান) আমাকে তালাক দিয়ে দেয়। রাজনৈতিক দল তেহরিক ই ইনসাফের নেতা প্রসঙ্গে রেহাম বলেন, প্রার্থনা করি পাকিস্তানের সঙ্গে এমন কিছু করবে না সে।
২০১৫ সালের জানুয়ারিতে বিয়ের পর মাত্র ১০ মাসের মধ্যে গত বছরের ৩০ অক্টোবর পারস্পরিক সম্মতির ভিত্তিতে বি”েছদ হয় এই দম্পতির। এটি ছিল ইমরান খানের দ্বিতীয় বিবাহ। প্রথম স্ত্রী জেমিমা গোল্ডস্মিথের সঙ্গে ৯ বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটে ২০০৪ সালে। তখন শোনা গিয়েছিল রাজনীতিতে জেমিমার রাজনীতিতে অংশগ্রহণের বিরোধিতা করেছিলেন।

সূত্র: এনডিটিভি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন