সদ্য সংবাদ

 ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা  মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষ করোনা ভাইরাসে   খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী  বাংলাদেশ সীমান্তে নিহতদের স্মরণে ঢাবিতে গায়েবানা জানাজা

ইমরান খানের বিবাহবার্ষিকীর উপহার স্ত্রীকে তালাক

 Wed, Nov 2, 2016 2:45 PM
ইমরান খানের বিবাহবার্ষিকীর উপহার স্ত্রীকে তালাক

ডেস্ক রিপোর্ট:: চেয়েছিলেন বিবাহবার্ষিকীর উপহার আর বদলে পেলেন তালাক! গল্পটা পাকিস্তানের ক্রিকেট থেকে রাজনীতিবিদ হয়ে যাওয়া ইমরান খানের সাবেক স্ত্রী রেহামের।

জিও টিভিকে দেয়া সাক্ষাতকারে ইমরান খানের উপর একহাত নিয়েছেন তার সাবেক স্ত্রী। কৌতুকছলে তিনি বলেন, আমি বিবাহবার্ষিকীর জন্য কী উপহার দেবে সেটা জানতে চেয়েছিলাম। বদলে সে (ইমরান খান) আমাকে তালাক দিয়ে দেয়। রাজনৈতিক দল তেহরিক ই ইনসাফের নেতা প্রসঙ্গে রেহাম বলেন, প্রার্থনা করি পাকিস্তানের সঙ্গে এমন কিছু করবে না সে।
২০১৫ সালের জানুয়ারিতে বিয়ের পর মাত্র ১০ মাসের মধ্যে গত বছরের ৩০ অক্টোবর পারস্পরিক সম্মতির ভিত্তিতে বি”েছদ হয় এই দম্পতির। এটি ছিল ইমরান খানের দ্বিতীয় বিবাহ। প্রথম স্ত্রী জেমিমা গোল্ডস্মিথের সঙ্গে ৯ বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটে ২০০৪ সালে। তখন শোনা গিয়েছিল রাজনীতিতে জেমিমার রাজনীতিতে অংশগ্রহণের বিরোধিতা করেছিলেন।

সূত্র: এনডিটিভি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন