সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

উন্মুক্ত বুক, পোশাক নিয়ে বিব্রতকর পরি¯ি’তিতে শ্রুতি

 Tue, Oct 11, 2016 11:20 PM
উন্মুক্ত বুক, পোশাক নিয়ে বিব্রতকর পরি¯ি’তিতে শ্রুতি

এশিয়া খবর ডেস্ক ||: হাসানকন্যা শ্রুতি হাসান বলিউডে এখন বেশ আলোচিত নাম। তামিল ছবির মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও বলিউডে প্রথম ছবির মাধ্যমেই বাজিমাত করেন তিনি। যার ফলে বর্তমানে বলিউডে নিয়মিত কাজ করছেন।

শুধু তাই নয়, এরই মধ্যে মুম্বইতে ¯’ায়ীভাবে বসবাস করছেন তার। কারণ, প্রতিদিনই বলিউডের কোনো না কোনো ছবি নিয়ে ব্যস্ত থাকছেন তিনি। তবে অভিনেত্রী হিসেবে বেশ পাকা হলেও পোশাক সামলানোর ব্যাপারে বেশ কাঁচাই বলা যায় শ্রুতিকে। কারণ নিজের পোশাক নিয়ে অতীতে বেশ কয়েকবার বিপাকে পড়তে হয়েছে তাকে। এবারো তাই হলো।

পোশাক নিয়ে বিব্রতকর পরি¯ি’তিতে পড়লেন শ্রুতি। সম্প্রতি একটি বলিউডভিত্তিক পার্টিতে একটি ছোট গাউন পরে হাজির হন তিনি। অনেকটাই টপলেস এ গাউন সামলাতেই পারছিলেন না তিনি। বার বার কাঁধ থেকে পড়ে যেতে চাইছিল পোশাকটি। এক পর্যায়ে পার্টিতে সবার সামনেই তার গাউনটি কাঁধ থেকে পড়ে গিয়ে উন্মুক্ত হয়ে যায় বুক। সঙ্গে সঙ্গে তিনি ওয়াশরুমে গিয়ে নিজের পোশাক ঠিক করার চেষ্টা করেন। শ্রুতির এমন কা-ে বেশ অবাক হয়েছেন উপ¯ি’ত সবাই। যে পোশাক সামলানো যায় না সেটা কেন বার বার পরেন শ্রুতি, এটা অনেকেরই প্রশ্ন।

অনেকে আবার এটাকে আলোচনায় থাকার একটি উপায় বলেও অভিহিত করেছেন। সে যাই হোক শ্রুতি কিš‘ সেই পার্টিতে আর অব¯’ান করেননি। পোশাক ঠিক করে সবার কাছ থেকে তড়িঘড়ি করে বিদায় নিয়ে চলে যান সেখান থেকে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন