সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

উন্মুক্ত বুক, পোশাক নিয়ে বিব্রতকর পরি¯ি’তিতে শ্রুতি

 Tue, Oct 11, 2016 11:20 PM
উন্মুক্ত বুক, পোশাক নিয়ে বিব্রতকর পরি¯ি’তিতে শ্রুতি

এশিয়া খবর ডেস্ক ||: হাসানকন্যা শ্রুতি হাসান বলিউডে এখন বেশ আলোচিত নাম। তামিল ছবির মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও বলিউডে প্রথম ছবির মাধ্যমেই বাজিমাত করেন তিনি। যার ফলে বর্তমানে বলিউডে নিয়মিত কাজ করছেন।

শুধু তাই নয়, এরই মধ্যে মুম্বইতে ¯’ায়ীভাবে বসবাস করছেন তার। কারণ, প্রতিদিনই বলিউডের কোনো না কোনো ছবি নিয়ে ব্যস্ত থাকছেন তিনি। তবে অভিনেত্রী হিসেবে বেশ পাকা হলেও পোশাক সামলানোর ব্যাপারে বেশ কাঁচাই বলা যায় শ্রুতিকে। কারণ নিজের পোশাক নিয়ে অতীতে বেশ কয়েকবার বিপাকে পড়তে হয়েছে তাকে। এবারো তাই হলো।

পোশাক নিয়ে বিব্রতকর পরি¯ি’তিতে পড়লেন শ্রুতি। সম্প্রতি একটি বলিউডভিত্তিক পার্টিতে একটি ছোট গাউন পরে হাজির হন তিনি। অনেকটাই টপলেস এ গাউন সামলাতেই পারছিলেন না তিনি। বার বার কাঁধ থেকে পড়ে যেতে চাইছিল পোশাকটি। এক পর্যায়ে পার্টিতে সবার সামনেই তার গাউনটি কাঁধ থেকে পড়ে গিয়ে উন্মুক্ত হয়ে যায় বুক। সঙ্গে সঙ্গে তিনি ওয়াশরুমে গিয়ে নিজের পোশাক ঠিক করার চেষ্টা করেন। শ্রুতির এমন কা-ে বেশ অবাক হয়েছেন উপ¯ি’ত সবাই। যে পোশাক সামলানো যায় না সেটা কেন বার বার পরেন শ্রুতি, এটা অনেকেরই প্রশ্ন।

অনেকে আবার এটাকে আলোচনায় থাকার একটি উপায় বলেও অভিহিত করেছেন। সে যাই হোক শ্রুতি কিš‘ সেই পার্টিতে আর অব¯’ান করেননি। পোশাক ঠিক করে সবার কাছ থেকে তড়িঘড়ি করে বিদায় নিয়ে চলে যান সেখান থেকে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন