সদ্য সংবাদ

 ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা  মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষ করোনা ভাইরাসে   খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী  বাংলাদেশ সীমান্তে নিহতদের স্মরণে ঢাবিতে গায়েবানা জানাজা

এইডসে আক্রান্ত নায়িকার মৃত্যুকালীন ছবি ভাইরাল

 Wed, Feb 22, 2017 11:42 AM
এইডসে আক্রান্ত নায়িকার মৃত্যুকালীন ছবি ভাইরাল

ডেস্ক রিপোর্ট:: দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা ছিলেন নিশা নুর। বহু তামিল এবং মালয়ালম সিনেমায় সুপারস্টার রজনীকান্ত এবং কমল হাসানের সঙ্গে অভিনয় করেছেন।

এক সময়ে পর্দা কাঁপানো সেই নায়িকা এইডসে আক্রান্ত হয়ে ২০০৭ সালে মৃত্যুবরণ করেন। সম্প্রতি নায়িকার মৃত্যুর আগে চেহারার রূপ যে আকার ধারণ করেছিল তারই একটি ছবি অনলাইনে ভাইরাল হয়েছে। খবর বলিউড ট্যাবলয়েড ডটকমের।

খবরে বলা হয়, নিশা নুর যখন তামিল সিনেমা ছেড়ে দেন তখন তাকে পতিতাবৃত্তিতে নামতে বাধ্য করা হয়। একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে মিলিত হওয়ায় তার শরীরে বাসা বাধে মরণব্যাধী এইডস।

অবশ্য প্রথমদিকে তিনি নিজেও জানতেন না তার এইডস হয়েছে। তামিল নাড়ুর একটি হাসপাতালে শারীরিক পরীক্ষা নিরীক্ষার পর তিনি বিষয়টি জানতে পারেন।
ধীরে ধীরে তার শরীরের এমন অব¯’া হয় যে তাকে দেখলেই মানুষ ভয়ে আঁতকে উঠত। তার মুখয়াব দেখে চেনার উপায় ছিল না।
সম্প্রতি টিক টিক টিক (১৯৮১), কল্যাণা আগাথিগাল (১৯৮৬) এবং আইয়ের দ্য গ্রেট (১৯৯০) সিনেমার জন্য বিশেষভাবে পরিচিত ছিলেন এই অভিনেত্রী। -যুগান্তর


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন