সদ্য সংবাদ

  কাতার ফুটবল ২০২২ বিশ্বকাপের সময়সূচি চূড়ান্ত  ফতুল্লার সেই প্রতারক বরিশাইল্যা টিপু গ্রেফতার   নারায়ণগঞ্জের সুগন্ধা রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর ও মেয়াদউত্তির্ণ খাবার বিক্রি।  সাহেদের গ্রেফতার নাটক কিনা সংশয় রিজভীর  মিশা-জায়েদকে ‘বয়কট’ করল ১৮ সংগঠন  ট্রাম্পের বিরুদ্ধে প্রতিশোধের হুশিয়ারি চীনের   ইউনাইটেডে অগ্নিকাণ্ড : ৪ পরিবারকে ৩০ লাখ টাকা করে দেয়ার নির্দেশ  কক্সবাজার সৈকতে পাঁচ শতাধিক স্বেচ্ছাসেবীর পরিচ্ছন্নতা অভিযান  ইতালিতে ফিরে যাওয়া ১৫০ বাংলাদেশী করোনায় আক্রান্ত  রিজেন্টের সঙ্গে চুক্তি কার নির্দেশে, জানালেন হেলথ ডিজি   আবাসিকে নতুন গ্যাস সংযোগ দেবে না সরকার  উত্তরায় সাহেদের ‘ল-চেম্বার’ থেকে জাল টাকা উদ্ধার  সাতক্ষীরায় নদীর পাড়ে র‌্যাবের জালে অস্ত্রসহ সাহেদ গ্রেফতার।   নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা ফুটপাতের হকাররা : নেপথ্যে চাঁদাবাজি  পল্লীবন্ধু এরশাদ: এক দূরদর্শী রাষ্ট্রনায়ক  আড়াইহাজারে স্বামীহারা গৃহিনীকে শ্বাসরোধ করে হত্যা   সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-মামলায় আরজেএফ’র প্রতিবাদ   পাকিস্তানে গাড়িবহরে হামলা, ৮ সেনা নিহত   মঙ্গলগ্রহের অভিযানে নেতৃত্ব দেবেন আমিরাতের এই নারী   এরশাদের আদর্শে রাজনীতি করতে হবে: জিএম কাদের

এইডসে আক্রান্ত নায়িকার মৃত্যুকালীন ছবি ভাইরাল

 Wed, Feb 22, 2017 11:42 AM
এইডসে আক্রান্ত নায়িকার মৃত্যুকালীন ছবি ভাইরাল

ডেস্ক রিপোর্ট:: দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা ছিলেন নিশা নুর। বহু তামিল এবং মালয়ালম সিনেমায় সুপারস্টার রজনীকান্ত এবং কমল হাসানের সঙ্গে অভিনয় করেছেন।

এক সময়ে পর্দা কাঁপানো সেই নায়িকা এইডসে আক্রান্ত হয়ে ২০০৭ সালে মৃত্যুবরণ করেন। সম্প্রতি নায়িকার মৃত্যুর আগে চেহারার রূপ যে আকার ধারণ করেছিল তারই একটি ছবি অনলাইনে ভাইরাল হয়েছে। খবর বলিউড ট্যাবলয়েড ডটকমের।

খবরে বলা হয়, নিশা নুর যখন তামিল সিনেমা ছেড়ে দেন তখন তাকে পতিতাবৃত্তিতে নামতে বাধ্য করা হয়। একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে মিলিত হওয়ায় তার শরীরে বাসা বাধে মরণব্যাধী এইডস।

অবশ্য প্রথমদিকে তিনি নিজেও জানতেন না তার এইডস হয়েছে। তামিল নাড়ুর একটি হাসপাতালে শারীরিক পরীক্ষা নিরীক্ষার পর তিনি বিষয়টি জানতে পারেন।
ধীরে ধীরে তার শরীরের এমন অব¯’া হয় যে তাকে দেখলেই মানুষ ভয়ে আঁতকে উঠত। তার মুখয়াব দেখে চেনার উপায় ছিল না।
সম্প্রতি টিক টিক টিক (১৯৮১), কল্যাণা আগাথিগাল (১৯৮৬) এবং আইয়ের দ্য গ্রেট (১৯৯০) সিনেমার জন্য বিশেষভাবে পরিচিত ছিলেন এই অভিনেত্রী। -যুগান্তর


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন