সদ্য সংবাদ

 এক নজরে ফুটবলের জাদুকর দিয়াগো ম্যারাডোনা   সাংবাদিকদের আয়কর গ্র্যাচুইটি নিয়ে রুল  বাইডেনকে প্রেসিডেন্ট হিসেবে স্বীকার করতে ‘প্রস্তুত নন’ পুতিন   আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই   গোপন প্রেমে জড়িয়েছেন আমির কন্যা ইরা   ভাঙা পড়বে কমলাপুর রেলস্টেশন  বিদেশে ঘাস চাষ শেখা নিয়ে তুলকালাম, শত কোটি টাকার প্রকল্প  নবীনগরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালিত  যমুনা নদীতে জেলের বরশিতে ধরা পড়ল ঘড়িয়াল  নবীনগরে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ  মির্জাপুরে উচ্ছেদের পর অবৈধ স্থাপনা নির্মান, অবরুদ্ধ এলাকাবাসি   সেরা শিল্পী জাস্টিন বিবার ও টেইলর সুইফট   ‘জবাবদিহিমূলক জনপ্রশাসন গড়ে তুলতে হবে’  চলমান কাজ শেষ না করলে ঠিকাদারকে পরের কাজ নয়  কানাডার 'বেগমপাড়া', অর্থ পাচারকারী সেই ২৮ জন কারা  দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার   ভারতীয় ‘ক্রাইম পেট্রল’ দেখে পরিবারের ৪ জনকে হত্যা   গণতন্ত্রের আলোয় 'কালো' কমলার উত্থান   দখলমুক্ত মসজিদে চুমু খেয়ে ঢুকলেন আজেরি প্রেসিডেন্ট  মোহাম্মদপুর বিহারি বস্তির আগুন নিয়ন্ত্রণে

এইডসে আক্রান্ত নায়িকার মৃত্যুকালীন ছবি ভাইরাল

 Wed, Feb 22, 2017 11:42 AM
এইডসে আক্রান্ত নায়িকার মৃত্যুকালীন ছবি ভাইরাল

ডেস্ক রিপোর্ট:: দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা ছিলেন নিশা নুর। বহু তামিল এবং মালয়ালম সিনেমায় সুপারস্টার রজনীকান্ত এবং কমল হাসানের সঙ্গে অভিনয় করেছেন।

এক সময়ে পর্দা কাঁপানো সেই নায়িকা এইডসে আক্রান্ত হয়ে ২০০৭ সালে মৃত্যুবরণ করেন। সম্প্রতি নায়িকার মৃত্যুর আগে চেহারার রূপ যে আকার ধারণ করেছিল তারই একটি ছবি অনলাইনে ভাইরাল হয়েছে। খবর বলিউড ট্যাবলয়েড ডটকমের।

খবরে বলা হয়, নিশা নুর যখন তামিল সিনেমা ছেড়ে দেন তখন তাকে পতিতাবৃত্তিতে নামতে বাধ্য করা হয়। একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে মিলিত হওয়ায় তার শরীরে বাসা বাধে মরণব্যাধী এইডস।

অবশ্য প্রথমদিকে তিনি নিজেও জানতেন না তার এইডস হয়েছে। তামিল নাড়ুর একটি হাসপাতালে শারীরিক পরীক্ষা নিরীক্ষার পর তিনি বিষয়টি জানতে পারেন।
ধীরে ধীরে তার শরীরের এমন অব¯’া হয় যে তাকে দেখলেই মানুষ ভয়ে আঁতকে উঠত। তার মুখয়াব দেখে চেনার উপায় ছিল না।
সম্প্রতি টিক টিক টিক (১৯৮১), কল্যাণা আগাথিগাল (১৯৮৬) এবং আইয়ের দ্য গ্রেট (১৯৯০) সিনেমার জন্য বিশেষভাবে পরিচিত ছিলেন এই অভিনেত্রী। -যুগান্তর


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন