সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

এই প্রথম বক্স অফিসে মুখোমুখি হচ্ছে ভাই-বোন

 Thu, May 17, 2018 1:20 PM
এই প্রথম বক্স অফিসে মুখোমুখি হচ্ছে ভাই-বোন

ডেস্ক রিপোর্ট : : দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে গত ৮ মে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন সোনম কাপুর।

একইদিন রাতে অনুষ্ঠিত হয়েছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।


বিয়ের সকল আনুষ্ঠানিকতা শেষ করে গত ১৪ ও ১৫ মে কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় নিজের রূপের ঝলক দেখিয়েছেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী।



এদিকে, আগামী ১ জুন মুক্তি পাবে সোনম কাপুর অভিনীত ‘ভীরে ডি ওয়েডিং’। চমকপ্রদ তথ্য হলো- একইদিন মুক্তি পেতে যাচ্ছে সোনমের ভাই হর্ষবর্ধন কাপুর অভিনীত ‘ভাবেশ জোশি’।


আগামী ২৫ মে মুক্তি পাওয়ার কথা ছিলো ‘ভাবেশ জোশি’র। কিন্তু ওইদিন মুক্তি পাচ্ছে জন আব্রাহাম অভিনীত ‘পরমাণু’। তাই হর্ষবর্ধনের ছবিটির তারিখ পিছিয়ে ১ জুন করে নির্মাতারা।


বিষয়টি নিশ্চিত করে সোনম-হর্ষবর্ধনের একটি ঘনিষ্ঠসূত্র জানান, আগামী ১ জুন মুক্তি পেতে যাচ্ছে, সোনমের ‘ভীরে ডি ওয়েডিং’ ও হর্ষবর্ধনের ‘ভাবেশ জোশি’। এর মধ্য দিয়ে বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছে দুই ভাই-বোন।’


‘এখনও পর্যন্ত অনেক তারকা বক্স অফিসে মুখোমুখি হয়েছে। কিন্তু এই প্রথম কোনো ভাই-বোন বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছে।’ যোগ করে ওই সূত্র।

 

সূত্র: বাংলানিউজ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন