সদ্য সংবাদ

 বাইডেনের শপথ গ্রহণে গাইবেন লেডি গাগা ও জেনিফার লোপেজ  পুতুলে ভরে অভিনব কায়দায় ইয়াবা বিক্রি  ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে দৃশ্যমান   কেলেঙ্কারিতে পদত্যাগ করেছে ডাচ সরকারের পদত্যাগ  চতুর্থ ধাপের পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপির ৫২ প্রার্থী চূড়ান্ত   মাইক পম্পেওর বক্তব্যের কড়া প্রতিবাদ বাংলাদেশের  রোহিঙ্গাদের ফেরাতে ১৯ জানুয়ারি ত্রিপক্ষীয় বৈঠক   নারায়ণগঞ্জের সাংবাদিকরা হবে অন্তত মানবিক : ডিসি   অতিরিক্ত ডিআইজি হলেন ১৯ পুলিশ কর্মকর্তা   ‘দিহান ও তার সঙ্গীরা আনুশকাহকে অপহরণ করে বাসায় নিয়ে যায়’  মেট্রোরেলের ভাড়া কিলোমিটারে ২ টাকা ৪০ পয়সার প্রস্তাব   'ধর্ম প্রচারকের' ১০৭৫ বছর কারাদণ্ড  রূপগঞ্জে ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২০   অভিনেত্রী আশার মৃত্যু, প্রধান আসামিকে নির্দোষ বললেন নিহতের মা  তাপস ও সাঈদ খোকনের মতপার্থক্য নিরসন হবে : স্থানীয় সরকারমন্ত্রী  স্কুল বন্ধের ক্ষতি শিশুরা বইতে পারবে না : ইউনিসেফ   লন্ডনে বিপাকে প্রিয়াংকা   পি কে হালদারের বিরুদ্ধে ইন্টারপোলের রেড নোটিশ  বাংলাদেশিদের জন্য ভিসা প্রতিবন্ধকতা তুলে নিল পাকিস্তান  ওসমান পরিবার থেকে না’গঞ্জবাসী মুক্তি চায়: অ্যাড. মাসুম

এই প্রথম বক্স অফিসে মুখোমুখি হচ্ছে ভাই-বোন

 Thu, May 17, 2018 1:20 PM
এই প্রথম বক্স অফিসে মুখোমুখি হচ্ছে ভাই-বোন

ডেস্ক রিপোর্ট : : দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে গত ৮ মে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন সোনম কাপুর।

একইদিন রাতে অনুষ্ঠিত হয়েছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।


বিয়ের সকল আনুষ্ঠানিকতা শেষ করে গত ১৪ ও ১৫ মে কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় নিজের রূপের ঝলক দেখিয়েছেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী।



এদিকে, আগামী ১ জুন মুক্তি পাবে সোনম কাপুর অভিনীত ‘ভীরে ডি ওয়েডিং’। চমকপ্রদ তথ্য হলো- একইদিন মুক্তি পেতে যাচ্ছে সোনমের ভাই হর্ষবর্ধন কাপুর অভিনীত ‘ভাবেশ জোশি’।


আগামী ২৫ মে মুক্তি পাওয়ার কথা ছিলো ‘ভাবেশ জোশি’র। কিন্তু ওইদিন মুক্তি পাচ্ছে জন আব্রাহাম অভিনীত ‘পরমাণু’। তাই হর্ষবর্ধনের ছবিটির তারিখ পিছিয়ে ১ জুন করে নির্মাতারা।


বিষয়টি নিশ্চিত করে সোনম-হর্ষবর্ধনের একটি ঘনিষ্ঠসূত্র জানান, আগামী ১ জুন মুক্তি পেতে যাচ্ছে, সোনমের ‘ভীরে ডি ওয়েডিং’ ও হর্ষবর্ধনের ‘ভাবেশ জোশি’। এর মধ্য দিয়ে বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছে দুই ভাই-বোন।’


‘এখনও পর্যন্ত অনেক তারকা বক্স অফিসে মুখোমুখি হয়েছে। কিন্তু এই প্রথম কোনো ভাই-বোন বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছে।’ যোগ করে ওই সূত্র।

 

সূত্র: বাংলানিউজ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন