সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

একই দিনে দুই বন্ধুর বিয়ে, সিদ্ধান্তহীনতায় বন্ধুরা!

 Sun, Oct 29, 2017 5:16 AM
একই দিনে দুই বন্ধুর বিয়ে, সিদ্ধান্তহীনতায় বন্ধুরা!

ডেস্ক রিপোর্ট : : এক বন্ধু আরেক বন্ধুর বিয়েতে থাকতে পারছেন না। একই দিনে যদি দুই বন্ধুর বিয়ে হয়, তবে কোনটা ছেড়ে কোনটায় উপস্থিত হবেন?

 সিদ্ধান্ত নেওয়া তো দেখি ভারি মুশকিল। এমন সিদ্ধান্তহীনতায় ভুগতে যাচ্ছেন ভারতীয় দুই টেলিভিশন তারকার বন্ধুরা। জনপ্রিয় কৌতুকশিল্পী ভারতী সিং ও ছোট পর্দার আরেক তারকা আশকা গোরাদিয়ার বিয়ে যে একই দিনে!


হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে ভারতীর সম্পর্ক অনেক দিনের। এত দিন সে কথা গোপন ছিল। এ বছরের গোড়ার দিকে তাঁদের বাগদান হওয়ার পর জানা যায় তাঁদের প্রেমের খবর। এরপরই তাঁরা একসঙ্গে অংশ নেন নাচের প্রতিযোগিতার অনুষ্ঠান ‘নাচ বালিয়ে’তে। সেখানে আরেক প্রতিযোগী ছিলেন আশকা। তাঁর সঙ্গে ছিলেন বাগদত্তা ব্রেন্ট গোবল। ওই অনুষ্ঠানেও দেখা গেছে ভারতী আর আশকার বন্ধুত্ব। এখন মুশকিল হলো, তাঁদের দুজনের বিয়ের দিন একই, আগামী ৩ ডিসেম্বর। 


এক সূত্র জানায়, ভারতী তাঁর শুটিং নিয়ে অনেক বেশি ব্যস্ত থাকছেন। কয়েকটা তারিখ থেকে বিয়ের তারিখ চূড়ান্ত করেছেন। যদি সবকিছু ঠিক থাকে আর লগ্নও সঠিক হয়, তাহলে ৩ ডিসেম্বর গোয়াতে হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন ভারতী। ভারতী আর আশকার বিয়ের দিন একই তারিখে ঠিক হওয়ার ব্যাপারটা একদম কাকতালীয়। আশকার বিয়ের অনুষ্ঠান হবে আহমেদাবাদে।


উল্লেখ, ভারতী সিং ছোট পর্দার কয়েকটি কমেডি শোতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। আর আশকা তো খল চরিত্রের জন্য পুরস্কারই পেয়েছেন। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস


তথ্যসূত্র:  প্রথম আলো

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন