সদ্য সংবাদ

 সরকার ইভিএমের ওপর ভর করেছে: মির্জা ফখরুল  নায়িকা দেখতে পাঁচ রাত ফুটপাতে কাটালেন এক ভক্ত   রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে   দেশকে সন্ত্রাস-দুর্নীতিমুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী  বাসাবাড়ির চুলায় নয়, শিল্পে গ্যাস দেব: সংসদে প্রতিমন্ত্রী  মেহেরপুরে ফেনসিডিল রাখার দায়ে যুবকের জেল  মেহেরপুর শ্মশানঘাট মন্দিরে ৩ দিনব্যাপী কালী পূজা  ডুমুরিয়ায় এমপি পুত্রের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন  কালিয়াকৈরে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি  রংপুরে নিবন্ধনকৃত শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ  পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার

একতা কাপুরের রাগিনী 'এমএমএস ৩'র অফার ফিরিয়ে দিলেন সানি!

 Sun, Sep 24, 2017 7:08 AM
একতা কাপুরের রাগিনী 'এমএমএস ৩'র অফার ফিরিয়ে দিলেন সানি!

ডেস্ক রিপোর্ট : : একতা কাপুরের সঙ্গে স্বামী ড্যানিয়েল ওয়েবারের বিবাদের কারণে একতা কাপুরের রাগিনী 'এমএমএস-৩' ছবিতে

কাজের অফার ফিরিয়ে দিয়েছেন সানি লিওন।  একতার ঘনিষ্ঠ সূত্রে খবর, তিনি সানির সঙ্গে ঝামেলা মিটিয়ে নিতে আগ্রহী। কিন্তু সানি কোনওভাবেই একতার সঙ্গে কাজ করতে চাইছেন না।


'রাগিনী এমএমএস-২' ছবিতে 'বেবি ডল' গানের সঙ্গে নেচে চলচ্চিত্র প্রেমীদের নজরে পড়েন সানি লিওন। কিন্তু সেই ছবির প্রচারের সময়ই একতার সঙ্গে ঝামেলায় জড়ান সানি। পরবর্তীকালে ড্যানিয়েলের সঙ্গেও ঝামেলা হয় একতার। এই ঘটনার পর থেকেই একতার সঙ্গে বিশেষ কথাবার্তা বলেন না সানি। তিনি বুঝিয়ে দিয়েছেন, একতার সঙ্গে কাজ করতে চান না।


বালাজি টেলিফিল্মস লিমিটেডের সঙ্গে যুক্ত এক ব্যক্তি বলেছেন, সানি প্রথমে 'রাগিনী এমএমএস ৩'এ কাজ করতে অস্বীকার করেন। এরপর একতা তাকে অন্তত একটি আইটেম গানে নাচার অনুরোধ জানান। কিন্তু তাতেও রাজি হননি সানি। শেষে একটি ক্যামিও রোলের প্রস্তাব দেওয়া হয় সানিকে। কিন্তু সানি এখনও পর্যন্ত এই প্রস্তাবে সাড়া দেননি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন