সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

এবারের ঈদে তিন খলনায়কের লড়াই

 Fri, Sep 2, 2016 12:48 AM
এবারের ঈদে তিন খলনায়কের লড়াই

বিনোদন প্রতিবেদক:: চল”িচত্রের পর্দায় সাধারণত নায়ক ও ভিলেনের মধ্যকার লড়াই জমে উঠে। কিš‘ পর্দার বাহিরে ছবির ব্যবসা নিয়ে যে লড়াই হয়, তা কেবল নায়কদের মধ্যেই সীমাবদ্ধ। তবে এবারের ঈদে ঘটবে ব্যতিক্রমটা। শাকিব খান ‘বসগিরি’ আর ‘শুটার’ দিয়ে এবং পরীমনি ‘রক্ত’ দিয়ে বক্স অফিস সাফল্যের লড়াইয়ে নামবে। এর পাশাপাশি জমে উঠবে আরো একটি লড়াই।

তিনটি ছবিতে অভিনয় করা তিন ভিলেনের লড়াই।কলকাতার জনপ্রিয় এবং শক্তিমান একজন অভিনেতা রজতাভ দত্ত। কাজ করেছেন বলিউডের ছবিতেও। ইদানীং ঢালিউডেও তার পদচিহ্ন পড়ছে। অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মনে ¯’ায়ী জায়গা দখল করে নেয়া এই অভিনেতা খলনায়ক হিসেবে আছেন ‘বসগিরি’তে। শাকিব খানের পাশাপাশি বসগিরি করে ঈদ চল”িচত্রের লড়াইয়ে এগিয়ে থাকবেন তিনিও।

ভারতীয় চল”িচত্রের দাপুটে অভিনেতা আশিষ বিদ্যার্থী। ভারতের প্রায় সব চল”িচত্রাঙ্গনেই দক্ষতার সাথে নিয়মিত কাজ করছেন  তিনি। বাংলাদেশের ছবিতেও কাজ করেছেন। এবারের ঈদে ‘রক্ত’ দিয়ে তিনিও প্রমাণ করবেন নিজের বিশেষত্ব।

মিশা সওদাগরকে ঢাকাই ছবির অর্ধাংশ বললেও ভুল হবেনা। দীর্ঘ চল”িচত্র জীবনে অভিনয় করেছেন সাতশো’র অধিক চল”িচত্রে। আকর্ষণীয় ডায়ালগ আর দাপুটে অভিনয়ের মাধ্যমে তার অব¯’ান এখন ঢালিউডের শীর্ষ অভিনেতাদের তালিকায়। আগামী ঈদুল আযহায় শাকিব খানের ‘শুটার’এর মধ্যমণী হয়ে গর্জন ছড়াবেন তিনিও।
এই গুণী তিন অভিনেতার মধ্যে কার খলনায়কী দর্শকদের বেশি আকর্ষিত করবে,সেটা এখন দেখার বিষয়। তবে সবমিলিয়ে আসছে ঈদে মুক্তি প্রতিক্ষীত তিনটি ছবির ভিলেনদের মধ্যকার লড়াইটা বেশ জমে উঠবে বলে মনে করছেন চল”িচত্র সংশ্লিষ্টরা।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন