সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

এবারের ঈদে তিন খলনায়কের লড়াই

 Fri, Sep 2, 2016 12:48 AM
এবারের ঈদে তিন খলনায়কের লড়াই

বিনোদন প্রতিবেদক:: চল”িচত্রের পর্দায় সাধারণত নায়ক ও ভিলেনের মধ্যকার লড়াই জমে উঠে। কিš‘ পর্দার বাহিরে ছবির ব্যবসা নিয়ে যে লড়াই হয়, তা কেবল নায়কদের মধ্যেই সীমাবদ্ধ। তবে এবারের ঈদে ঘটবে ব্যতিক্রমটা। শাকিব খান ‘বসগিরি’ আর ‘শুটার’ দিয়ে এবং পরীমনি ‘রক্ত’ দিয়ে বক্স অফিস সাফল্যের লড়াইয়ে নামবে। এর পাশাপাশি জমে উঠবে আরো একটি লড়াই।

তিনটি ছবিতে অভিনয় করা তিন ভিলেনের লড়াই।কলকাতার জনপ্রিয় এবং শক্তিমান একজন অভিনেতা রজতাভ দত্ত। কাজ করেছেন বলিউডের ছবিতেও। ইদানীং ঢালিউডেও তার পদচিহ্ন পড়ছে। অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মনে ¯’ায়ী জায়গা দখল করে নেয়া এই অভিনেতা খলনায়ক হিসেবে আছেন ‘বসগিরি’তে। শাকিব খানের পাশাপাশি বসগিরি করে ঈদ চল”িচত্রের লড়াইয়ে এগিয়ে থাকবেন তিনিও।

ভারতীয় চল”িচত্রের দাপুটে অভিনেতা আশিষ বিদ্যার্থী। ভারতের প্রায় সব চল”িচত্রাঙ্গনেই দক্ষতার সাথে নিয়মিত কাজ করছেন  তিনি। বাংলাদেশের ছবিতেও কাজ করেছেন। এবারের ঈদে ‘রক্ত’ দিয়ে তিনিও প্রমাণ করবেন নিজের বিশেষত্ব।

মিশা সওদাগরকে ঢাকাই ছবির অর্ধাংশ বললেও ভুল হবেনা। দীর্ঘ চল”িচত্র জীবনে অভিনয় করেছেন সাতশো’র অধিক চল”িচত্রে। আকর্ষণীয় ডায়ালগ আর দাপুটে অভিনয়ের মাধ্যমে তার অব¯’ান এখন ঢালিউডের শীর্ষ অভিনেতাদের তালিকায়। আগামী ঈদুল আযহায় শাকিব খানের ‘শুটার’এর মধ্যমণী হয়ে গর্জন ছড়াবেন তিনিও।
এই গুণী তিন অভিনেতার মধ্যে কার খলনায়কী দর্শকদের বেশি আকর্ষিত করবে,সেটা এখন দেখার বিষয়। তবে সবমিলিয়ে আসছে ঈদে মুক্তি প্রতিক্ষীত তিনটি ছবির ভিলেনদের মধ্যকার লড়াইটা বেশ জমে উঠবে বলে মনে করছেন চল”িচত্র সংশ্লিষ্টরা।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন