সদ্য সংবাদ

  সৌদি সরকার সমালোচক রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  কংগ্রেস বিধায়ককে রাস্তায় ফেলে পিটুনি, উত্তাল বিধানসভা  মেহেরপুর সাড়ে ৬ হাজার শলাকা বিড়ি উদ্ধার ও জরিমানা  ‘আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর তো যাবজ্জীবন হবে’  বিজয়নগরে সিএনজি চালিত অটোরিকশা এবং পিকআপ ভ্যানের সংঘর্ঘে এক ব্যক্তি নিহত  মুক্তি পেল শাহরুখকন্যার প্রথম সিনেমা  পরিবহন খাতে চাঁদার সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীও জড়িত: নাসিম  ধর্মঘটের নামে জনগণকে দুর্ভোগে ফেলবেন না: সেতুমন্ত্রী  ওসিশূন্য পার্বতীপুর রেলওয়ে থানা এলাকায় দিনে-দুপুরে চুরি  নবীনগরে এন্টিবায়োটিক অপব্যবহার প্রতিরোধে সিভিল সার্জনের সচেতনামূলক সভা  সিদ্ধিরগঞ্জ আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতির মা‘য়ের জানাযা অনুষ্ঠিত  পঞ্চগড়ে রাস্তা মেরামতের দু’দিন পরেই বিটুমিন উঠে যাচ্ছে  এসপি মনিরুলের হস্তক্ষেপে ঢাকা- চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক  রংপুর বিভাগীয় পর্যায়ে পাঁচ নারীকে জয়িতা সম্মাননা প্রদান   রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে  বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা

এবারের ঈদে তিন খলনায়কের লড়াই

 Fri, Sep 2, 2016 12:48 AM
এবারের ঈদে তিন খলনায়কের লড়াই

বিনোদন প্রতিবেদক:: চল”িচত্রের পর্দায় সাধারণত নায়ক ও ভিলেনের মধ্যকার লড়াই জমে উঠে। কিš‘ পর্দার বাহিরে ছবির ব্যবসা নিয়ে যে লড়াই হয়, তা কেবল নায়কদের মধ্যেই সীমাবদ্ধ। তবে এবারের ঈদে ঘটবে ব্যতিক্রমটা। শাকিব খান ‘বসগিরি’ আর ‘শুটার’ দিয়ে এবং পরীমনি ‘রক্ত’ দিয়ে বক্স অফিস সাফল্যের লড়াইয়ে নামবে। এর পাশাপাশি জমে উঠবে আরো একটি লড়াই।

তিনটি ছবিতে অভিনয় করা তিন ভিলেনের লড়াই।কলকাতার জনপ্রিয় এবং শক্তিমান একজন অভিনেতা রজতাভ দত্ত। কাজ করেছেন বলিউডের ছবিতেও। ইদানীং ঢালিউডেও তার পদচিহ্ন পড়ছে। অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মনে ¯’ায়ী জায়গা দখল করে নেয়া এই অভিনেতা খলনায়ক হিসেবে আছেন ‘বসগিরি’তে। শাকিব খানের পাশাপাশি বসগিরি করে ঈদ চল”িচত্রের লড়াইয়ে এগিয়ে থাকবেন তিনিও।

ভারতীয় চল”িচত্রের দাপুটে অভিনেতা আশিষ বিদ্যার্থী। ভারতের প্রায় সব চল”িচত্রাঙ্গনেই দক্ষতার সাথে নিয়মিত কাজ করছেন  তিনি। বাংলাদেশের ছবিতেও কাজ করেছেন। এবারের ঈদে ‘রক্ত’ দিয়ে তিনিও প্রমাণ করবেন নিজের বিশেষত্ব।

মিশা সওদাগরকে ঢাকাই ছবির অর্ধাংশ বললেও ভুল হবেনা। দীর্ঘ চল”িচত্র জীবনে অভিনয় করেছেন সাতশো’র অধিক চল”িচত্রে। আকর্ষণীয় ডায়ালগ আর দাপুটে অভিনয়ের মাধ্যমে তার অব¯’ান এখন ঢালিউডের শীর্ষ অভিনেতাদের তালিকায়। আগামী ঈদুল আযহায় শাকিব খানের ‘শুটার’এর মধ্যমণী হয়ে গর্জন ছড়াবেন তিনিও।
এই গুণী তিন অভিনেতার মধ্যে কার খলনায়কী দর্শকদের বেশি আকর্ষিত করবে,সেটা এখন দেখার বিষয়। তবে সবমিলিয়ে আসছে ঈদে মুক্তি প্রতিক্ষীত তিনটি ছবির ভিলেনদের মধ্যকার লড়াইটা বেশ জমে উঠবে বলে মনে করছেন চল”িচত্র সংশ্লিষ্টরা।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন