সদ্য সংবাদ

 ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

এবার বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়ালেন ‘ভাইজান’

 Thu, Aug 23, 2018 7:34 AM
এবার বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়ালেন ‘ভাইজান’

ডেস্ক রিপোর্ট : : ভারতের কেরালা রাজ্যে চলছে বয়াবহ বন্যা। এই বন্যায় চারশোরও বেশি মানুষের মৃত্যু হয়েছে

বলে খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম। দক্ষিণের এ রাজ্যের ত্রিবান্দ্রাম, চেঙ্গানুর, পালাক্কাড, কোচি, আলাপ্পুরাসহ  একাধিক জায়গা এখনও পানির নিচে। 


এই বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসছেন রাজ্যটির সর্বস্তরের সাধারণ মানুষ। বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর পক্ষ থেকেও  বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে আহ্বান জানানো হচ্ছে। তাদের আহবানে সাড়া দিয়ে মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসছেন বলিউড সেলিব্রেটিরাও।


বলিউড অভিনেতা সালমান খানও এগিয়ে দিলেন সাহায্যের হাত। জি নিউজ জানায়, আগে থেকেই অনেক স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যুক্ত সালমন খান। প্রত্যেকটি স্বেচ্ছাসেবী সংগঠন তার যুক্ত থাকা সংগঠনগুলো যেন কেরালার মানুষের পাশে এসে দাঁড়ায়, তাঁদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেয় এমন আবেদন জানিয়েছেন ‘ভাইজান’।


পাশাপাশি তিনি আরও বলেন, প্রকৃতির রোষে পড়ে কেরল যেভাবে বন্যায় ভেসে গিয়েছে, তাতে অত্যন্ত কষ্ট পেয়েছেন তিনি। কেরলের প্রত্যেক বানভাসি মানুষের সমব্যথী তিনি। পাশাপাশি যে সমস্ত মানুষ দুর্গতদের সাহায্যের জন্য এগিয়ে আসছেন, তাদের সঙ্গেও তিনি রয়েছেন বলে জানান সলমন।


এদিকে বন্যাদুর্গতদের সাহায্যের জন্য ১ কোটি রুপি অনুদান দিয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। শাহরুখ খান দান করেছেন ২২ লাখ, জ্যাকলিন ফার্নান্ডেজও ৫ লাখ রুপি অনুদান মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে পাঠিয়েছেন। অভিনেত্রী এষা গুপ্তা তার একদিনের রোজগারের অর্থ মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে পাঠিয়েছেন। অভিনেত্রী পুনম পান্ডেও তার আগামী সিনেমার পারিশ্রমিকের গোটাটাই কেরলের মানুষের জন্য দান করবেন বলে জানিয়েছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন