সদ্য সংবাদ

  পঞ্চগড়ে কোভিড-১৯ শনাক্তে অ্যান্টিজেন কার্যক্রমের উদ্বোধন  ভাস্কর্য বিতর্ক এক সপ্তাহের মধ্যে সমাধান হবে: ধর্ম প্রতিমন্ত্রী   সুখবর পেলেন নারী ফুটবলাররা  সরকার জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: জাফরুল্লাহ   শ্রাবন্তীর ঘর ভাঙ্গনের গুঞ্জনে উত্তাল  ভোটে জয়ী নয়া হিটলার! অবাক কাণ্ডে তোলপাড়  শান্তিরক্ষা মিশনে মালি গেলেন পুলিশের ১৪০ সদস্য   প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা

এবার ভেঙে গেলো বাপ্পা-চাঁদনীর সংসার!

 Sun, Feb 25, 2018 12:52 PM
এবার ভেঙে গেলো বাপ্পা-চাঁদনীর সংসার!

এশিয়া খবর২৪ ডেস্ক :: অবশেষে ভেঙেই গেলো বাপ্পা-চাঁদনীর সংসার। তারকা ও অন্যান্য সাধারণের মতই প্রেম-ভালোবাসায়

 বুঁদ হয়েই এক ছাদের নিচে থাকার প্রতিশ্রুতি দিয়েছিলেন বাপ্পা মজুমদার ও মেহবুবা মাহনুর চাঁদনী। একজন খ্যাতিমান সঙ্গীত শিল্পী আর একজন জনপ্রিয় নৃত্য শিল্পী ও অভিনেত্রী।


কিন্তু দুই তারকার সংসারটা সুখের শেষ হয়নি। বিচ্ছেদের ঘুণপোকা চূড়ান্ত ভাবে খেয়ে দিয়েছে ভালোবাসার স্তম্ভ। তাই অবশেষে ভেঙেই গেল বাপ্পা মজুমদার ও মেহবুবা মাহনুর চাঁদনীর সাজানো সংসার। অবশ্য এমন একটা খবর বাতাসে ভেসে বেড়াচ্ছিল বেশ কিছুদিন ধরেই।


এবার বাপ্পা নিজেই জানিয়ে দিলেন, ‘ আমরা এখন আলাদা থাকছি।’ এমনকি ফেসবুকে রিলেশন স্ট্যাটাসটাও পাল্টে নিয়েছেন দুজন। সরিয়ে ফেলছেন একে অন্যের ছবি। তবে ডিভোর্স প্রসঙ্গে সরাসরি কিছু বলতে নারাজ দুজনই। বাপ্পা সাংবাদিকদের বলেন, ‘দেখুন, এই নিয়ে আমি কিছুই বলতে চাই না।’ একই কথা চাঁদনীর মুখেও।


২০০৮ সালের ২১ মার্চ ধানমন্ডির ২৭ সিয়ার্স রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে বাপ্পা মজুমদার ও চাঁদনীর বাগদান হয়। বাপ্পা ও চাঁদনী ভিন্ন ভিন্ন ধর্মের হলেও বাগদানের আগেই বাপ্পা ধর্মান্তরিত হয়ে আহমেদ বাপ্পা মজুমদার হন। দুই পরিবারের সম্মতিতেই এই বাগদান সম্পন্ন হয়। পরে তাদের দুই পরিবার একসাথ হয়ে ঘরোয়াভাবে বিয়ের কাজ সম্পন্ন করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন