সদ্য সংবাদ

  কুড়িগ্রামের ডিসি সুলতানার বিরুদ্ধে আবারও তদন্ত হবে   রাজধানীর রিজেন্ট হাসপাতালে টেস্ট ছাড়াই করোনা পজিটিভ-নেগেটিভ সনদ  অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন যোগ দিলেন নারায়ণগঞ্জে   রাত থেকেই আন্তর্জাতিক ফ্লাইটে আবারো নিষেধাজ্ঞা  এবার ভুটানের একটি অঞ্চল দাবি করছে চীন  ”গ্রীন নবীনগর” এর সভাপতি- ইজাজ ও সাধারণ সম্পাদক- রিফাত  সরকারের অবহেলায় করোনা সংক্রমণের বিস্তার ঘটেছে- ২০ দলীয় জোট  তদন্তে ফেঁসে গেছেন মধুহাটীর চেয়ারম্যান সহ দুই চাল ডিলার   নেশায় মরিয়া হরিণাকুন্ডুর শিশু কিশোর!  সাঘাটায় পিসি গার্ডার ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন  দেশে করোনায় একদিনে ৪৪ জনের মৃত্যু, আক্রান্ত ৩২০১   সেই এসআই রূপন নাথ ক্লোজড, ফেরত দিলেন ঘুষের টাকা  ভিয়েতনামে ২৭ বাংলাদেশি মানব পাচারের শিকার: পররাষ্ট্র মন্ত্রণালয়  মায়ের পাশেই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে   কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর আর নেই  রূপগঞ্জে ব্যবসায়ী হেকমত আলী হত্যার ঘটনায় ঘাতক সবুজের আদালতে ১৬৪ ধারায় স্বীকারউক্তি।  সুদে কারবারীর অত্যাচারে হরিণাকুন্ডুর পান ব্যবসায়ী দিশেহারা!   শ্যামনগর গ্রামে আসামীদের হুমকীতে মামলার বাদী গ্রাম ছাড়া!   পঞ্চগড় সীমান্তে ভারতীয় ২৮ টি গরু আট করেছে পুলিশ  সাঘাটায় সতীতলা গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত ব্যাক্তির মৃত্যু

এবার ভেঙে গেলো বাপ্পা-চাঁদনীর সংসার!

 Sun, Feb 25, 2018 12:52 PM
এবার ভেঙে গেলো বাপ্পা-চাঁদনীর সংসার!

এশিয়া খবর২৪ ডেস্ক :: অবশেষে ভেঙেই গেলো বাপ্পা-চাঁদনীর সংসার। তারকা ও অন্যান্য সাধারণের মতই প্রেম-ভালোবাসায়

 বুঁদ হয়েই এক ছাদের নিচে থাকার প্রতিশ্রুতি দিয়েছিলেন বাপ্পা মজুমদার ও মেহবুবা মাহনুর চাঁদনী। একজন খ্যাতিমান সঙ্গীত শিল্পী আর একজন জনপ্রিয় নৃত্য শিল্পী ও অভিনেত্রী।


কিন্তু দুই তারকার সংসারটা সুখের শেষ হয়নি। বিচ্ছেদের ঘুণপোকা চূড়ান্ত ভাবে খেয়ে দিয়েছে ভালোবাসার স্তম্ভ। তাই অবশেষে ভেঙেই গেল বাপ্পা মজুমদার ও মেহবুবা মাহনুর চাঁদনীর সাজানো সংসার। অবশ্য এমন একটা খবর বাতাসে ভেসে বেড়াচ্ছিল বেশ কিছুদিন ধরেই।


এবার বাপ্পা নিজেই জানিয়ে দিলেন, ‘ আমরা এখন আলাদা থাকছি।’ এমনকি ফেসবুকে রিলেশন স্ট্যাটাসটাও পাল্টে নিয়েছেন দুজন। সরিয়ে ফেলছেন একে অন্যের ছবি। তবে ডিভোর্স প্রসঙ্গে সরাসরি কিছু বলতে নারাজ দুজনই। বাপ্পা সাংবাদিকদের বলেন, ‘দেখুন, এই নিয়ে আমি কিছুই বলতে চাই না।’ একই কথা চাঁদনীর মুখেও।


২০০৮ সালের ২১ মার্চ ধানমন্ডির ২৭ সিয়ার্স রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে বাপ্পা মজুমদার ও চাঁদনীর বাগদান হয়। বাপ্পা ও চাঁদনী ভিন্ন ভিন্ন ধর্মের হলেও বাগদানের আগেই বাপ্পা ধর্মান্তরিত হয়ে আহমেদ বাপ্পা মজুমদার হন। দুই পরিবারের সম্মতিতেই এই বাগদান সম্পন্ন হয়। পরে তাদের দুই পরিবার একসাথ হয়ে ঘরোয়াভাবে বিয়ের কাজ সম্পন্ন করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন