সদ্য সংবাদ

 ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা  মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষ করোনা ভাইরাসে   খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী  বাংলাদেশ সীমান্তে নিহতদের স্মরণে ঢাবিতে গায়েবানা জানাজা

এবার যমজ ছেলের মা হলেন সানি লিওন

 Tue, Mar 6, 2018 12:51 PM
এবার যমজ ছেলের মা হলেন সানি লিওন

বিনোদন ডেস্ক :: দ্বিতীয় বার মাতৃসুখ পেলেন অভিনেত্রী সানি লিওন। নিশার পরে এবার যমজ ছেলের মাতৃত্বের দায়িত্ব তার কাঁধে।

এ খবর দিয়েছে কলকাতার এবেলা.ইন। সোমবার সকালেই ইনস্টাগ্রাম এবং টুইটারে পোস্ট করে নিজের সদ্যজাতকদের কথা জানিয়েছেন সানি। পোস্টে তিনি লিখেছেন, ‘ভগবানের অশেষ কৃপা আমাদের উপরে। ২১ জুন ২০১৭ আমি আর ড্যানিয়াল জানতে পারি যে, আমাদের যমজ সন্তান হতে চলেছে।

দীর্ঘদিন ধরে আমরা আমাদের পরিবারকে সম্পূর্ণ করার চেষ্টা করেছি। কয়েক সপ্তাহ আগেই আমাদের জীবনে এসেছে ওরা। আশের সিংহ উইবার, নোয়া সিংহ উইবার এবং নিশা সিংহ উইবার- আমার এই তিন সন্তানের জন্য আজ আমার পরিবার পূর্ণ হল। তিন সন্তানের বাবা-মা হতে পেরে আমি আর ড্যানিয়াল খুবই খুশি।’ গর্ভধারণ না করেও তিন সন্তানের মা হলেন অভিনেত্রী। গত বছরেই নিশাকে দত্তক নিয়েছিলেন উইবার দম্পতি। আবার নতুন বছরের শুরুতেই কোল আলো করে এল দুই ছেলে। সারোগেসির মাধ্যমেই তাদের এই যমজ ছেলের জন্ম হয়েছে, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এমনই জানিয়েছেন সানি এবং ড্যানিয়াল। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন