সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

এমপি রানাসহ ১০ জনের বিরুদ্ধে হুলিয়া জারি, সম্পত্তি ক্রোকের নির্দেশ

 Wed, May 18, 2016 11:09 AM
এমপি রানাসহ  ১০ জনের বিরুদ্ধে হুলিয়া জারি, সম্পত্তি ক্রোকের নির্দেশ

টাঙ্গাইল প্রতিনিধি : : টাঙ্গাইলের আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফারুক আহম্মদ হত্যা মামলায় জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিচারক গোলাম কিবরিয়া

জেলার ঘাটাইল-৩ আসনের প্রভাবশালী সংসদ সদস্য আমানুর রহমান খান রানা এবং তার তিন ভাইসহ মোট ১০ জনের বিরুদ্ধে হুলিয়া জারি এ আদেশ দেন। একই সঙ্গে আসামিদের অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ দেওয়া হয়েছে।
 রানার তিন ভাইদের মধ্যে টাঙ্গাইল পৌরসভার সাবেক মেয়র শহিদুর রহমান খান মুক্তি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি সানিয়াত খান বাপ্পা ও পরিবহন ব্যবসায়ী নেতা জাহিদুর রহমান খান কাকনসহ ১০ জনের বিরুদ্ধে আদালত আগে থেকেই গ্রেফতারি পরোয়ানা জারি করেছিলেন।
টাঙ্গাইল কোর্ট পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন  হুলিয়া জারির বিষয়টি নিশ্চিত করে জানান, আদালতের নির্দেশনা জারির পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্যে প্রস্তুতি চলছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মাহফীজুল রহমান জানান, ২০১৩ সালের ১৮ জানুয়ারি রাতে শহরের কলেজপাড়ায় নিজ বাসভবনের সামনে থেকে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য ও মুক্তিযোদ্ধা ফারুক আহম্মদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার পর নিহত ফারুর আহম্মদের স্ত্রী নাহার আহম্মেদ বাদি হয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করেন।
মামলায় উল্লিখিত আসামিদের অভিযুক্ত করে চার্জশিট দেয় পুলিশ। তার পরিপ্রেক্ষিতে প্রথমে গ্রেফতারি পরোয়ানা জারি এবং তার ধারাবাহিকতায় হুলিয়া জারি করলেন আদালত।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন