সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

করিনার পরনের এই শার্টটির দাম ১,৪০০ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় ৯০,৪২৭ টাকা।

 Mon, Nov 27, 2017 7:02 AM
করিনার পরনের এই শার্টটির দাম ১,৪০০ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় ৯০,৪২৭ টাকা।

ডেস্ক রিপোর্ট : : সাধারণত ছিমছাম ক্যাজুয়্যাল আউটফিটেই দেখা যায় বেগমজান করিনা কাপুর খানকে।

 তবে করিনার পোশাক দেখতে যতই ক্যাজুয়াল হোক না কেন, দামটা কিন্তু মোটেও তেমন ক্যাজুয়াল নয়। 

সম্প্রতি, একটি বলিউড পার্টিতে, ইটালিয়ান ফ্যাশান ব্রান্ড গুসির একটি হলুদ রঙের প্রিন্টেড রেশম শার্ট পরতে দেখা যায় বেবোকে। করিনার এই শার্টের দাম শুনলে আপনিও হয়ত আঁতকে উঠবেন। 


জানা গিয়েছে, করিনার পরনের এই শার্টটির দাম ১,৪০০ মার্কিন ডলার। যা ভারতীয় মুদ্রায় দাঁড়াচ্ছে ৯০,৪২৭ টাকা। বিশ্বাস না হলে নিজেই দেখুন...


তবে অবশ্য এর আগেও করিনাকে গুসি ব্রান্ডের পোশাক পরতে দেখা গেছে। এর আগে একবার মুম্বই এয়ারপোর্টে হালকা আকাশি রঙের সমুদ্র সৈকতের ছবি আঁকা একটা টি-শার্ট ও হলুদ টি-শার্ট পরতে দেখা গিয়েছিল বেবোকে। জানা যায় যার দাম যথাক্রমে ২৫ হাজার ও ৩৫ হাজার টাকা।

হাজার হোক বেগম বলে কথা! 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন