সদ্য সংবাদ

  ইরাকে মুসলিম ধর্মীয় নেতার সাথে পোপের ঐতিহাসিক বৈঠক  ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ  এবার ত্রানের শুকনা খাবার সেই চেয়ারম্যানের গোডাউনে!   আপনি নারায়ণগঞ্জের কে এসপিকে- রফিউর রাব্বির প্রশ্ন  ধারাবাহিক সরকার গঠন করে মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছি  ভিক্ষুক দম্পতির মেয়ের বিয়েতে পাশে দাঁড়াল যুগান্তর স্বজন সমাবেশ   ত্বকী হত্যা: খুনি পরিবারের পক্ষে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী: আনু মুহাম্মদ  ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল হোসেন  ৭ মার্চের ভাষণ উপস্থাপন করবে দেড় লাখ শিশু  শেখ হাসিনা মানুষের আস্থার বাতিঘর   তেঁতুলিয়া গৃহবধূকে স্বামীর ভিটেবাড়ি ছাড়তে চাচাদের হামলা, আহত ২  বিএনপি ভেবে আ'লীগ কর্মীদের লাঠিচার্জ, ২ এসআই প্রত্যাহার  সড়কে প্রাণ গেল নব-নির্বাচিত মেয়র ও তার স্ত্রীসহ ৪ জনের   গায়ের রঙ নয়, তাদের সৌন্দর্য্য নির্ণয় মেধায়  কভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে-প্রধানমন্ত্রী  না.গঞ্জ পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারীসহ গ্রেপ্তার-২  নারায়ণগঞ্জে অপরাধী জামাল, সাজা খাটলো কামাল   মিয়ানমারে আবার বিক্ষোভে নিরাপত্তা বাহিনীর গুলি, নিহত ১৩  ‘ইশরাক বাঘের বাচ্চা’   নারী পুলিশদের কাছে জনপ্রিয় হচ্ছে হিজাব

কলকাতায় অভিনেত্রী মৌমিতার ঝুলন্ত লাশ উদ্ধার

 Sun, Mar 11, 2018 12:38 PM
কলকাতায় অভিনেত্রী মৌমিতার ঝুলন্ত লাশ উদ্ধার

কলকাতা প্রতিনিধি :: শুক্রবার গভীর রাতে দক্ষিণ কলকাতার একটি বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে

টালিগঞ্জের এক উদীয়মান অভিনেত্রীর লাশ। পুলিশের অনুমান, আত্মহত্যাই করেছেন সেই অভিনেত্রী। তার ঘর থেকে পাওয়া সুইসাইড নোটেও তেমনই ইঙ্গিত রয়েছে বলে পুলিশ জানিয়েছে। অভিনেত্রীর নাম মৌমিতা সাহা। জানা গেছে, শুক্রবার দুপুরের পর থেকে তার সঙ্গে যোগাযোগ করতে না পেরে বিষয়টি বাড়ির মালিককে জানান মৌমিতার আত্মীয়রা। এরপর ফ্ল্যাটের দরজা ভেঙে গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে।

২৩ বছরের এই অভিনেত্রী বর্ধমানের ব্যান্ডেলের বাসিন্দা হলেও কিছুদিন ধরে তিনি কলকাতায় বাড়ি ভাড়া নিয়ে থাকছিলেন। সাম্প্রতিক ‘কুসুমদোলা’ সহ বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করছিলেন। তবে অভিনয় জগতে আশানুরুপ সাফল্য না পাওয়ায় তিনি মানসিক অবসাদে ভুগছিলেন বলে মনে করা হচ্ছে। পুলিশ লাশটির ময়নাতদন্তে পাঠিয়েছে। প্রসঙ্গত, টালিগঞ্জের বেশ কয়েকজন অভিনেত্রী গত কয়েক বছরে একের পর এক আত্মহত্যা করেছেন। ২০১৫ সালের ৯ই এপ্রিল বেহালার পর্ণশ্রীতে বাড়ি থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী দিশা গঙ্গোপাধ্যায়ের লাশ। দিশার সহকর্মীরা জানিয়েছিলেন, তীব্র অবসাদে ভুগছিলেন দিশা। ২০১৭-র ৮ই  ফেব্রুয়ারি বাইপাস লাগোয়া এক আবাসনের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী বিতস্তা সাহার ঝুলন্ত লাশ। সব ক্ষেত্রেই  মানসিক অবসাদের কারণে আত্মহত্যা বলে জানা গেছে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন