সদ্য সংবাদ

 এক নজরে ফুটবলের জাদুকর দিয়াগো ম্যারাডোনা   সাংবাদিকদের আয়কর গ্র্যাচুইটি নিয়ে রুল  বাইডেনকে প্রেসিডেন্ট হিসেবে স্বীকার করতে ‘প্রস্তুত নন’ পুতিন   আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই   গোপন প্রেমে জড়িয়েছেন আমির কন্যা ইরা   ভাঙা পড়বে কমলাপুর রেলস্টেশন  বিদেশে ঘাস চাষ শেখা নিয়ে তুলকালাম, শত কোটি টাকার প্রকল্প  নবীনগরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালিত  যমুনা নদীতে জেলের বরশিতে ধরা পড়ল ঘড়িয়াল  নবীনগরে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ  মির্জাপুরে উচ্ছেদের পর অবৈধ স্থাপনা নির্মান, অবরুদ্ধ এলাকাবাসি   সেরা শিল্পী জাস্টিন বিবার ও টেইলর সুইফট   ‘জবাবদিহিমূলক জনপ্রশাসন গড়ে তুলতে হবে’  চলমান কাজ শেষ না করলে ঠিকাদারকে পরের কাজ নয়  কানাডার 'বেগমপাড়া', অর্থ পাচারকারী সেই ২৮ জন কারা  দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার   ভারতীয় ‘ক্রাইম পেট্রল’ দেখে পরিবারের ৪ জনকে হত্যা   গণতন্ত্রের আলোয় 'কালো' কমলার উত্থান   দখলমুক্ত মসজিদে চুমু খেয়ে ঢুকলেন আজেরি প্রেসিডেন্ট  মোহাম্মদপুর বিহারি বস্তির আগুন নিয়ন্ত্রণে

কলকাতায় অভিনেত্রী মৌমিতার ঝুলন্ত লাশ উদ্ধার

 Sun, Mar 11, 2018 12:38 PM
কলকাতায় অভিনেত্রী মৌমিতার ঝুলন্ত লাশ উদ্ধার

কলকাতা প্রতিনিধি :: শুক্রবার গভীর রাতে দক্ষিণ কলকাতার একটি বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে

টালিগঞ্জের এক উদীয়মান অভিনেত্রীর লাশ। পুলিশের অনুমান, আত্মহত্যাই করেছেন সেই অভিনেত্রী। তার ঘর থেকে পাওয়া সুইসাইড নোটেও তেমনই ইঙ্গিত রয়েছে বলে পুলিশ জানিয়েছে। অভিনেত্রীর নাম মৌমিতা সাহা। জানা গেছে, শুক্রবার দুপুরের পর থেকে তার সঙ্গে যোগাযোগ করতে না পেরে বিষয়টি বাড়ির মালিককে জানান মৌমিতার আত্মীয়রা। এরপর ফ্ল্যাটের দরজা ভেঙে গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে।

২৩ বছরের এই অভিনেত্রী বর্ধমানের ব্যান্ডেলের বাসিন্দা হলেও কিছুদিন ধরে তিনি কলকাতায় বাড়ি ভাড়া নিয়ে থাকছিলেন। সাম্প্রতিক ‘কুসুমদোলা’ সহ বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করছিলেন। তবে অভিনয় জগতে আশানুরুপ সাফল্য না পাওয়ায় তিনি মানসিক অবসাদে ভুগছিলেন বলে মনে করা হচ্ছে। পুলিশ লাশটির ময়নাতদন্তে পাঠিয়েছে। প্রসঙ্গত, টালিগঞ্জের বেশ কয়েকজন অভিনেত্রী গত কয়েক বছরে একের পর এক আত্মহত্যা করেছেন। ২০১৫ সালের ৯ই এপ্রিল বেহালার পর্ণশ্রীতে বাড়ি থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী দিশা গঙ্গোপাধ্যায়ের লাশ। দিশার সহকর্মীরা জানিয়েছিলেন, তীব্র অবসাদে ভুগছিলেন দিশা। ২০১৭-র ৮ই  ফেব্রুয়ারি বাইপাস লাগোয়া এক আবাসনের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী বিতস্তা সাহার ঝুলন্ত লাশ। সব ক্ষেত্রেই  মানসিক অবসাদের কারণে আত্মহত্যা বলে জানা গেছে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন