সদ্য সংবাদ

 ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল

কলকাতায় অভিনেত্রী মৌমিতার ঝুলন্ত লাশ উদ্ধার

 Sun, Mar 11, 2018 12:38 PM
কলকাতায় অভিনেত্রী মৌমিতার ঝুলন্ত লাশ উদ্ধার

কলকাতা প্রতিনিধি :: শুক্রবার গভীর রাতে দক্ষিণ কলকাতার একটি বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে

টালিগঞ্জের এক উদীয়মান অভিনেত্রীর লাশ। পুলিশের অনুমান, আত্মহত্যাই করেছেন সেই অভিনেত্রী। তার ঘর থেকে পাওয়া সুইসাইড নোটেও তেমনই ইঙ্গিত রয়েছে বলে পুলিশ জানিয়েছে। অভিনেত্রীর নাম মৌমিতা সাহা। জানা গেছে, শুক্রবার দুপুরের পর থেকে তার সঙ্গে যোগাযোগ করতে না পেরে বিষয়টি বাড়ির মালিককে জানান মৌমিতার আত্মীয়রা। এরপর ফ্ল্যাটের দরজা ভেঙে গলায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে।

২৩ বছরের এই অভিনেত্রী বর্ধমানের ব্যান্ডেলের বাসিন্দা হলেও কিছুদিন ধরে তিনি কলকাতায় বাড়ি ভাড়া নিয়ে থাকছিলেন। সাম্প্রতিক ‘কুসুমদোলা’ সহ বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করছিলেন। তবে অভিনয় জগতে আশানুরুপ সাফল্য না পাওয়ায় তিনি মানসিক অবসাদে ভুগছিলেন বলে মনে করা হচ্ছে। পুলিশ লাশটির ময়নাতদন্তে পাঠিয়েছে। প্রসঙ্গত, টালিগঞ্জের বেশ কয়েকজন অভিনেত্রী গত কয়েক বছরে একের পর এক আত্মহত্যা করেছেন। ২০১৫ সালের ৯ই এপ্রিল বেহালার পর্ণশ্রীতে বাড়ি থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী দিশা গঙ্গোপাধ্যায়ের লাশ। দিশার সহকর্মীরা জানিয়েছিলেন, তীব্র অবসাদে ভুগছিলেন দিশা। ২০১৭-র ৮ই  ফেব্রুয়ারি বাইপাস লাগোয়া এক আবাসনের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী বিতস্তা সাহার ঝুলন্ত লাশ। সব ক্ষেত্রেই  মানসিক অবসাদের কারণে আত্মহত্যা বলে জানা গেছে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন