সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

কান দেখল রাজকন্যার ‘লাল পরী’ ঐশ্বরিয়া।

 Tue, May 23, 2017 11:10 AM
কান দেখল রাজকন্যার ‘লাল পরী’ ঐশ্বরিয়া।

বিনোদন ডেস্ক : : বিচরণ বলিউডে হলেও ঐশ্বরিয়া রায়ের খ্যাতি বিশ্বজুড়ে। কান চল”িচত্র উৎসবের চতুর্থ দিনে

সেই ঐশ্বরিয়ার আবির্ভাব ছিল রূপকথার লাল পরী হয়ে।

টকটকে লাল বলগাউনে রাজকন্যার বেশে কান উৎসবের চতুর্থ দিনে লাল গালিচায় হেঁটেছেন ঐশ্বরিয়া।কান চল”িচত্র উৎসবের ৭০তম আসরের ‘১২০ বিটস পার মিনিট’ চল”িচত্রের প্রদর্শনীতে এভাবে পৌঁছান ঐশ্বরিয়া।ভক্তদের উদ্দেশে উড়ন্ত চুমু ছুড়ে দি”েছন সাবেক এই বিশ্বসুন্দরী।

লাল টকটকে পোশাকে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন ঐশ্বরিয়া।উৎসবের চতুর্থ দিনে সবার চোখ ছিল ঐশ্বরিয়াতে।লাল গালিচায় হেঁটে যাওয়ার একটি মুহূর্তে ঐশ্বরিয়া রায়।

ঢেউ খেলানো চুলে রাজকন্যার বেশে কানের গালিচায় ঐশ্বরিয়া।রূপকথার লাল পরীরে বেশে কানের লাল গালিচায় ক্যামেরার সামনে পোজ দিয়েছেন ঐশ্বরিয়া।

ফ্রান্সের কান শহরে ১৭ মে পর্দা উঠেছে এবারের কান উৎসবের। চলবে ২৮ মে পর্যন্ত।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন