সদ্য সংবাদ

 করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার

কান দেখল রাজকন্যার ‘লাল পরী’ ঐশ্বরিয়া।

 Tue, May 23, 2017 11:10 AM
কান দেখল রাজকন্যার ‘লাল পরী’ ঐশ্বরিয়া।

বিনোদন ডেস্ক : : বিচরণ বলিউডে হলেও ঐশ্বরিয়া রায়ের খ্যাতি বিশ্বজুড়ে। কান চল”িচত্র উৎসবের চতুর্থ দিনে

সেই ঐশ্বরিয়ার আবির্ভাব ছিল রূপকথার লাল পরী হয়ে।

টকটকে লাল বলগাউনে রাজকন্যার বেশে কান উৎসবের চতুর্থ দিনে লাল গালিচায় হেঁটেছেন ঐশ্বরিয়া।কান চল”িচত্র উৎসবের ৭০তম আসরের ‘১২০ বিটস পার মিনিট’ চল”িচত্রের প্রদর্শনীতে এভাবে পৌঁছান ঐশ্বরিয়া।ভক্তদের উদ্দেশে উড়ন্ত চুমু ছুড়ে দি”েছন সাবেক এই বিশ্বসুন্দরী।

লাল টকটকে পোশাকে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন ঐশ্বরিয়া।উৎসবের চতুর্থ দিনে সবার চোখ ছিল ঐশ্বরিয়াতে।লাল গালিচায় হেঁটে যাওয়ার একটি মুহূর্তে ঐশ্বরিয়া রায়।

ঢেউ খেলানো চুলে রাজকন্যার বেশে কানের গালিচায় ঐশ্বরিয়া।রূপকথার লাল পরীরে বেশে কানের লাল গালিচায় ক্যামেরার সামনে পোজ দিয়েছেন ঐশ্বরিয়া।

ফ্রান্সের কান শহরে ১৭ মে পর্দা উঠেছে এবারের কান উৎসবের। চলবে ২৮ মে পর্যন্ত।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন