সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

কারিনার জিরো ফিগার রহস্য

 Sat, Feb 3, 2018 7:06 AM
কারিনার জিরো ফিগার রহস্য

ডেস্ক রিপোর্ট : : বলিউডের জনপ্রিয় নায়িকা তিনি। বলি টাউনে জিরো ফিগারের ট্রেন্ড এসেছে তার হাত ধরেই।

 সন্তান জন্মের সময় স্বাভাবিকভাবেই কিছুটা মুটিয়ে গিয়েছিলেন। কিন্তু এর কয়েক মাসের মধ্যেই ম্যাজিকের মতো শরীর ছিপছিপে বানিয়ে ফেলেছেন। ফিরেছেন কাজে। তিনি কারিনা কাপুর।


আবেদনময়ী এ নায়িকার ফিগার ও ফিটনেট বরাবরই ঈর্ষণীয়। অনেকের মনেই প্রশ্ন, এর রহস্য কী? কারিনার সেই রুটিন সম্প্রতি শেয়ার করেছেন তার নিউট্রিশনিস্ট রুজুতা দিওয়েকার। আসুন দেখে নেওয়া যাক-


১. রুজুতার মতে, নিজের কথা শুনতে হবে। হয়ে উঠতে হবে নিজেই নিজের শাসক। অন্য কারও পরামর্শ নয়। বরং নিজেই নিজের ডায়েট বা ফিটনেস ঠিক করুন। কারিনা এটাই করে থাকেন।


২. অনেকেই মনে করেন, চিনি ফ্যাট বাড়ায়। কিন্তু রুজুতা বলেন, সঠিক পরিমাণে চিনি শরীরকে ডিটক্স করে। ফলে ডায়েটে চিনি রাখার পরামর্শ তার। চটোলেট, পেস্ট্রি খেয়েও কারিনা নিজের চেহারা ধরে রেখেছেন বলে জানিয়েছেন রুজুতা।


৩. ঘি'কে গুড ফ্যাটের তালিকায় রেখেছেন রুজুতা। তিনি জানান, পোস্ট প্রেগন্যান্সি পিরিয়ডে ঘি খুবই উপকারী। স্কিনকে টোন ও ডিটক্স করতে তৈমুর হওয়ার পর তার পরামর্শে ঘি খেয়েছেন কারিনা। সঙ্গে করেছেন নিয়মিত যোগ ব্যায়াম।


৪. রুজুতা জানান, নারকেল ও ডাবের পানি খুব উপকারী। এটি অ্যান্টিব্যাকটেরিয়াল ও অ্যান্টি ভাইরাল হিসেবে কাজ করে। খাদ্য তালিকায় নারকেলের লাড্ডু ও বরফি রাখেন কারিনা।


৫. রুজুতার মতে, হাঁটা কোনো এক্সসারসাইজ নয়, এটি একটা অ্যাক্টিভিটি। যোগ ব্যয়াম, দৌড়ানো, ওয়েট ট্রেনিং, গ্রুপ কার্ডিও'র মাধ্যমে নিজেকে ফিট রাখার পরামর্শ দিয়েছেন তিনি। কারিনা এই রুটিনই ফলো করেন বলেন জানান তিনি। সূত্র: এনডিটিভি। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন