সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জ সদর থানার সাবেক ওসি কামরুল কারাগারে  দুর্নীতি-জালিয়াতি: ডেপুটি অ্যাটর্নি জেনারেল জান্নাতুলকে দুদকে তলব   সড়কে মৃত্যুর ক্ষতিপূরণ ৫ লাখ টাকা  অভিনেত্রী মালভিকে কুপিয়েছেন প্রযোজক  কিশোরীকে গণধর্ষণের মামলায় ডিবির এএসআই গ্রেপ্তার  আওয়ামী লীগ চায় না ভোটাররা কেন্দ্রে আসুক : বিএনপি  সাকিবের নিষেধাজ্ঞায় কষ্ট পেয়েছিলাম  র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান  সু চিকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে বলল যুক্তরাষ্ট্র  ইরফান সেলিমের মামলা তদন্ত করবে ডিবি   বাপ-বেটার সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক   ক্ষুদ্র ব্যবসায়ীদের অল্প সুদে ঋণ দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর  বৈদেশিক মুদ্রা বিএনপি নেতা আজাদের ভাই গ্রেফতার  ভুয়া পুলিশ ডিবির সোর্স আনোয়ার এখন থানার ওসির ক্যাশিয়ার!  মহানবী (সা.)-কে ব্যঙ্গ : ফ্রান্সের ওপর খেপেছেন বিশ্বনেতারা  সেই দুই বোনকে এখনই বাবার বাসায় প্রবেশ নিশ্চিতের নির্দেশ  নতুন প্রেমে পড়েছেন স্টার জলসার ‘পাখি’   ডিজিটাল নিরাপত্তা আইনকে ‘কবরে’ পাঠান: ডা. জাফরুল্লাহ  এ রাষ্ট্র প্রজার, নাগরিকের নয়   এ বাসা থেকেই ঢাকার সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ!

কারিনার জিরো ফিগার রহস্য

 Sat, Feb 3, 2018 7:06 AM
কারিনার জিরো ফিগার রহস্য

ডেস্ক রিপোর্ট : : বলিউডের জনপ্রিয় নায়িকা তিনি। বলি টাউনে জিরো ফিগারের ট্রেন্ড এসেছে তার হাত ধরেই।

 সন্তান জন্মের সময় স্বাভাবিকভাবেই কিছুটা মুটিয়ে গিয়েছিলেন। কিন্তু এর কয়েক মাসের মধ্যেই ম্যাজিকের মতো শরীর ছিপছিপে বানিয়ে ফেলেছেন। ফিরেছেন কাজে। তিনি কারিনা কাপুর।


আবেদনময়ী এ নায়িকার ফিগার ও ফিটনেট বরাবরই ঈর্ষণীয়। অনেকের মনেই প্রশ্ন, এর রহস্য কী? কারিনার সেই রুটিন সম্প্রতি শেয়ার করেছেন তার নিউট্রিশনিস্ট রুজুতা দিওয়েকার। আসুন দেখে নেওয়া যাক-


১. রুজুতার মতে, নিজের কথা শুনতে হবে। হয়ে উঠতে হবে নিজেই নিজের শাসক। অন্য কারও পরামর্শ নয়। বরং নিজেই নিজের ডায়েট বা ফিটনেস ঠিক করুন। কারিনা এটাই করে থাকেন।


২. অনেকেই মনে করেন, চিনি ফ্যাট বাড়ায়। কিন্তু রুজুতা বলেন, সঠিক পরিমাণে চিনি শরীরকে ডিটক্স করে। ফলে ডায়েটে চিনি রাখার পরামর্শ তার। চটোলেট, পেস্ট্রি খেয়েও কারিনা নিজের চেহারা ধরে রেখেছেন বলে জানিয়েছেন রুজুতা।


৩. ঘি'কে গুড ফ্যাটের তালিকায় রেখেছেন রুজুতা। তিনি জানান, পোস্ট প্রেগন্যান্সি পিরিয়ডে ঘি খুবই উপকারী। স্কিনকে টোন ও ডিটক্স করতে তৈমুর হওয়ার পর তার পরামর্শে ঘি খেয়েছেন কারিনা। সঙ্গে করেছেন নিয়মিত যোগ ব্যায়াম।


৪. রুজুতা জানান, নারকেল ও ডাবের পানি খুব উপকারী। এটি অ্যান্টিব্যাকটেরিয়াল ও অ্যান্টি ভাইরাল হিসেবে কাজ করে। খাদ্য তালিকায় নারকেলের লাড্ডু ও বরফি রাখেন কারিনা।


৫. রুজুতার মতে, হাঁটা কোনো এক্সসারসাইজ নয়, এটি একটা অ্যাক্টিভিটি। যোগ ব্যয়াম, দৌড়ানো, ওয়েট ট্রেনিং, গ্রুপ কার্ডিও'র মাধ্যমে নিজেকে ফিট রাখার পরামর্শ দিয়েছেন তিনি। কারিনা এই রুটিনই ফলো করেন বলেন জানান তিনি। সূত্র: এনডিটিভি। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন