সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

কারিনার জিরো ফিগার রহস্য

 Sat, Feb 3, 2018 7:06 AM
কারিনার জিরো ফিগার রহস্য

ডেস্ক রিপোর্ট : : বলিউডের জনপ্রিয় নায়িকা তিনি। বলি টাউনে জিরো ফিগারের ট্রেন্ড এসেছে তার হাত ধরেই।

 সন্তান জন্মের সময় স্বাভাবিকভাবেই কিছুটা মুটিয়ে গিয়েছিলেন। কিন্তু এর কয়েক মাসের মধ্যেই ম্যাজিকের মতো শরীর ছিপছিপে বানিয়ে ফেলেছেন। ফিরেছেন কাজে। তিনি কারিনা কাপুর।


আবেদনময়ী এ নায়িকার ফিগার ও ফিটনেট বরাবরই ঈর্ষণীয়। অনেকের মনেই প্রশ্ন, এর রহস্য কী? কারিনার সেই রুটিন সম্প্রতি শেয়ার করেছেন তার নিউট্রিশনিস্ট রুজুতা দিওয়েকার। আসুন দেখে নেওয়া যাক-


১. রুজুতার মতে, নিজের কথা শুনতে হবে। হয়ে উঠতে হবে নিজেই নিজের শাসক। অন্য কারও পরামর্শ নয়। বরং নিজেই নিজের ডায়েট বা ফিটনেস ঠিক করুন। কারিনা এটাই করে থাকেন।


২. অনেকেই মনে করেন, চিনি ফ্যাট বাড়ায়। কিন্তু রুজুতা বলেন, সঠিক পরিমাণে চিনি শরীরকে ডিটক্স করে। ফলে ডায়েটে চিনি রাখার পরামর্শ তার। চটোলেট, পেস্ট্রি খেয়েও কারিনা নিজের চেহারা ধরে রেখেছেন বলে জানিয়েছেন রুজুতা।


৩. ঘি'কে গুড ফ্যাটের তালিকায় রেখেছেন রুজুতা। তিনি জানান, পোস্ট প্রেগন্যান্সি পিরিয়ডে ঘি খুবই উপকারী। স্কিনকে টোন ও ডিটক্স করতে তৈমুর হওয়ার পর তার পরামর্শে ঘি খেয়েছেন কারিনা। সঙ্গে করেছেন নিয়মিত যোগ ব্যায়াম।


৪. রুজুতা জানান, নারকেল ও ডাবের পানি খুব উপকারী। এটি অ্যান্টিব্যাকটেরিয়াল ও অ্যান্টি ভাইরাল হিসেবে কাজ করে। খাদ্য তালিকায় নারকেলের লাড্ডু ও বরফি রাখেন কারিনা।


৫. রুজুতার মতে, হাঁটা কোনো এক্সসারসাইজ নয়, এটি একটা অ্যাক্টিভিটি। যোগ ব্যয়াম, দৌড়ানো, ওয়েট ট্রেনিং, গ্রুপ কার্ডিও'র মাধ্যমে নিজেকে ফিট রাখার পরামর্শ দিয়েছেন তিনি। কারিনা এই রুটিনই ফলো করেন বলেন জানান তিনি। সূত্র: এনডিটিভি। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন