সদ্য সংবাদ

 মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ  তেতুঁলিয়া সীমান্তে বিজিবির শীতার্তদের মাঝে কম্বল বিতরণ  অমিতাভ নাতনি নভ্যার ভাইরাল ছবি ঘিরে জল্পনা  সারাদেশে শীত থাকবে মাসজুড়ে  ১২ মাসের বেতন দিতে না পারলে পরিষদ বাতিল: স্থানীয় সরকার মন্ত্রী  পঞ্চগড়ে গভীর রাতে শীতার্তদের পাশে জেলা প্রশাসক   কারাগারে মানসিক স্বাস্থ্য বিষয়ক অনলাইন প্রশিক্ষণ শুরু  বাগলী স্থল শুল্ক ষ্টেশনে মানববন্ধন  আড়াইহাজারে সোয়া ৫টন অবৈধ পলিথিন সহ গ্রেফতার ২   ভারতে টিকা নেয়ার পর ৪৪৭ জনের পার্শ্বপ্রতিক্রিয়া  সিদ্ধিরগঞ্জে ভাবীকে পিটিয়ে রক্তাক্ত যখম করলেন দেবর  সাংবাদিকদের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে -পিআইবি মহাপরিচালক   ফাইজারের করোনা ভ্যাকসিন নেয়ার পর নরওয়ের ২৩ নাগরিকের মৃত্যু  সিরাজগঞ্জ বিএনপি বিজয়ী কাউন্সিলর প্রার্থী খুন

কারিনার সম্পর্ক ছিল কমল রশিদের সঙ্গেও!

 Wed, Oct 18, 2017 6:13 AM
কারিনার সম্পর্ক ছিল কমল রশিদের সঙ্গেও!

ডেস্ক রিপোর্ট : : - সবারই জানা বলিউড অভিনেতা শহিদ কাপুরের সঙ্গে নায়িকা কারিনা কাপুরের সম্পর্কের কথা। তবে সেই সম্পর্কের ইতি টানেন কারিনা।

 আরেক অভিনেতা সাইফ আলি খানকে বিয়ে করেন তিনি।


তাদের সংসারে পুত্রসন্তানও জন্ম নিয়েছে। বিয়ে ও সন্তান জন্ম দেয়ার এতদিন পর নতুন খবরের শিরোনাম হলেন কারিনা কাপুর।


আর তা হল কমল রশিদ খানের সঙ্গেও নাকি তার সম্পর্ক ছিল। এর প্রমাণ হিসেবে তাদের একটি ছবিও টুইট করেন কমল রশিদ।


কমলের দাবি, কারিনা কাপুরের সঙ্গে তার সম্পর্ক ছিল, তাও আবার দীর্ঘ ৪ বছর ধরে।  


তিনি দাবি করেন, সাইফ আলি খানের সঙ্গে বিয়ের আগে কারিনার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছিলেন কেআরকে। এর পর একটানা ৪ বছর ধরে সেই সম্পর্কে ছিলেন তিনি। অবাক লাগছে শুনতে?  


যদিও অবাক লাগলে ঘটনাটা শুনতে হবে আপনাকে। ২০১৪ সাল থেকে কঙ্গনা রানাওয়াত ও  হৃত্বিক রোশনের মধ্যে সম্পর্ক নিয়ে বিবাদ চলছে। হৃত্বিক তাকে ‘ব্যবহার’ করেছেন, তার ‘সুযোগ’ নিয়েছেন; তার ‘অন্তরঙ্গ ছবি প্রকাশ’ করেছেন বলে একের পর এক বিস্ফোরক দাবি করেছেন কঙ্গনা ও তার দিদি রাঙ্গলি।


অন্যদিকে হৃত্বিক পাল্টা দাবি করেছেন, তার সঙ্গে কঙ্গনার বন্ধুত্ব ছিল। একসঙ্গে অভিনয় করতে গিয়ে যতটা বন্ধুত্বের প্রয়োজন, কঙ্গনার সঙ্গে সেই সম্পর্কই ছিল বলে দাবি করেছেন তিনি। যদিও হৃত্বিক যা-ই দাবি করুন না কেন, সম্প্রতি কঙ্গনার দিদি রাঙ্গলি চন্দেলও হৃত্বিকের বিরুদ্ধে তোপ দেগেছেন। এমনকি হৃত্বিক ও কঙ্গনার একটি ‘ঘনিষ্ঠ’ ছবি প্রকাশ করেছেন রাঙ্গলি।


সেখানে তিনি প্রশ্ন করেন, হৃত্বিকের সঙ্গে কঙ্গনার যদি সম্পর্ক না-ই থাকবে, তা হলে এই ছবি এলো  কোত্থেকে? আর রাঙ্গলির ওই প্রশ্নের পর তার বিরুদ্ধে তোপ দাগেন কেআরকে।


কারিনার সঙ্গে ছবি পোস্ট করে তিনি দাবি করেন, বেবোর সঙ্গে তার সম্পর্ক ছিল। কঙ্গনা ও হৃত্বিকের কথা ছোড়াছুড়ির মাঝে রাকেশ রোশন পুত্রকে সমর্থন করতে গিয়েই কেআরকে ওই কাজ করেছেন বলে দাবি বি টাউনের একাংশের।


যদিও বিষয়টি নিয়ে কোনোরকম মন্তব্য করেননি কারিনা কাপুর খান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন