সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

কারিনার সম্পর্ক ছিল কমল রশিদের সঙ্গেও!

 Wed, Oct 18, 2017 6:13 AM
কারিনার সম্পর্ক ছিল কমল রশিদের সঙ্গেও!

ডেস্ক রিপোর্ট : : - সবারই জানা বলিউড অভিনেতা শহিদ কাপুরের সঙ্গে নায়িকা কারিনা কাপুরের সম্পর্কের কথা। তবে সেই সম্পর্কের ইতি টানেন কারিনা।

 আরেক অভিনেতা সাইফ আলি খানকে বিয়ে করেন তিনি।


তাদের সংসারে পুত্রসন্তানও জন্ম নিয়েছে। বিয়ে ও সন্তান জন্ম দেয়ার এতদিন পর নতুন খবরের শিরোনাম হলেন কারিনা কাপুর।


আর তা হল কমল রশিদ খানের সঙ্গেও নাকি তার সম্পর্ক ছিল। এর প্রমাণ হিসেবে তাদের একটি ছবিও টুইট করেন কমল রশিদ।


কমলের দাবি, কারিনা কাপুরের সঙ্গে তার সম্পর্ক ছিল, তাও আবার দীর্ঘ ৪ বছর ধরে।  


তিনি দাবি করেন, সাইফ আলি খানের সঙ্গে বিয়ের আগে কারিনার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছিলেন কেআরকে। এর পর একটানা ৪ বছর ধরে সেই সম্পর্কে ছিলেন তিনি। অবাক লাগছে শুনতে?  


যদিও অবাক লাগলে ঘটনাটা শুনতে হবে আপনাকে। ২০১৪ সাল থেকে কঙ্গনা রানাওয়াত ও  হৃত্বিক রোশনের মধ্যে সম্পর্ক নিয়ে বিবাদ চলছে। হৃত্বিক তাকে ‘ব্যবহার’ করেছেন, তার ‘সুযোগ’ নিয়েছেন; তার ‘অন্তরঙ্গ ছবি প্রকাশ’ করেছেন বলে একের পর এক বিস্ফোরক দাবি করেছেন কঙ্গনা ও তার দিদি রাঙ্গলি।


অন্যদিকে হৃত্বিক পাল্টা দাবি করেছেন, তার সঙ্গে কঙ্গনার বন্ধুত্ব ছিল। একসঙ্গে অভিনয় করতে গিয়ে যতটা বন্ধুত্বের প্রয়োজন, কঙ্গনার সঙ্গে সেই সম্পর্কই ছিল বলে দাবি করেছেন তিনি। যদিও হৃত্বিক যা-ই দাবি করুন না কেন, সম্প্রতি কঙ্গনার দিদি রাঙ্গলি চন্দেলও হৃত্বিকের বিরুদ্ধে তোপ দেগেছেন। এমনকি হৃত্বিক ও কঙ্গনার একটি ‘ঘনিষ্ঠ’ ছবি প্রকাশ করেছেন রাঙ্গলি।


সেখানে তিনি প্রশ্ন করেন, হৃত্বিকের সঙ্গে কঙ্গনার যদি সম্পর্ক না-ই থাকবে, তা হলে এই ছবি এলো  কোত্থেকে? আর রাঙ্গলির ওই প্রশ্নের পর তার বিরুদ্ধে তোপ দাগেন কেআরকে।


কারিনার সঙ্গে ছবি পোস্ট করে তিনি দাবি করেন, বেবোর সঙ্গে তার সম্পর্ক ছিল। কঙ্গনা ও হৃত্বিকের কথা ছোড়াছুড়ির মাঝে রাকেশ রোশন পুত্রকে সমর্থন করতে গিয়েই কেআরকে ওই কাজ করেছেন বলে দাবি বি টাউনের একাংশের।


যদিও বিষয়টি নিয়ে কোনোরকম মন্তব্য করেননি কারিনা কাপুর খান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন