সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

কুষ্টিয়া ফিল্ম সোসাইটির কমিটি গঠন

সভাপতি নির্বাচিত হলেন তানজিমা রহমান

 Sat, May 7, 2016 6:43 AM
কুষ্টিয়া ফিল্ম সোসাইটির কমিটি  গঠন

নূর মোহাম্মদ রবিউল , কুষ্টিয়া:: সংস্কৃতির রাজধানী কুষ্টিয়ার প্রাণকেন্দ্র থানাপাড়ায় ২০১০ সালে স্থাপিত খুলনা বিভাগের সেরা চলচ্চিত্র সংগঠন এর নতুন কমিটি গঠন করা হয়েছে। নবনির্বাচিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন কুষ্টিয়ার শিল্প-সংস্কৃতির নারী নেতৃত্ব তানজিমা রহমান।

সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন কুষ্টিয়া ফিল্ম সোসাইটি প্রতিষ্ঠাতা মুহাইমিনুর রহমান পলল। কুষ্টিয়া ফিল্ম সোসাইটির নিজস্ব কার্যালয়ে সাধারন সভায় সকল কর্মীবৃন্দের সাথে আলোচনা করা হয়ে বর্তমান সাংগঠনিক অবস্থা, নতুন কমিটি গঠন, বার্ষিক কর্মসূচী পঞ্জিকা, পরিচয় পত্র, সমকালীন বাংলা চলচ্চিত্র উৎসব এবং কুষ্টিয়ার প্রথম শিশু চলচ্চিত্র উৎসব। উক্ত সভায় গঠনতন্ত্র সংশোধনের প্রস্তাব গৃহীত হয়। সিদ্ধান্ত নেওয়া হয় বিগত বছরগুলোর ন্যায় শিল্পকলার হল কেন্দ্রিক কর্মসূচী না রেখে কুষ্টিয়া জেলার উপজেলা ও পৌরসভার প্রতিটি স্কুলে চলচ্চিত্র উৎসব, প্রদর্শনী, চলচ্চিত্র আন্দোলন, শিল্প হিসেবে চলচ্চিত্রের প্রয়োজনীয়তা এবং স্বাধীনতা ও মুক্তির ইতিহাসে চলচ্চিত্রের গুরুত্ব বিষয়ক আলোচনা সভা, সেমিনার এবং ডিজিটাল ও শিশু চলচ্চিত্রে নির্মাণ কর্মশালার মাধ্যামে কুষ্টিয়ার প্রান্তিক পর্যায়ে চলচ্চিত্র আন্দোলনের ধারা সৃষ্টি করতে। উক্ত সভায় নতুন কমিটি গঠনে সিনিয়র সহসভাপতি নির্বাচিত হন, সামাজিক সংগঠক শাহজাহান আলী, সহসভাপতি শিমুল বিশ্বাস ও আসাবুল ইয়ামিন জিম, যুগ্ম সম্পাদক ঈশা খান অপূর্ব ও অদ্রি আহমেদ, সাংগঠনিক সম্পাদক মনির আহমেদ, সামিয়া জামান, সুরাইয়া রহমান, প্রচার সম্পাদক হাফিজ আল আসাদ, দপ্তর সম্পাদক সুমাইয়া আক্তার রোজা, তথ্য ও যোগাযোগ সম্পাদক মাহমুদ আপন, কার্যনির্বাহী সদস্য শাহিন সিজন, তানভির আলম সৌখিন, ইসফাক আহমেদ বিপ্র, আসিফ আহমেদ সামি, রিকি দে, জাকিয়া বুলবুল জবা, প্রিয়া ইসলাম, নুরজাহান রহমান সেজুতি। নবগঠিত কমিটি কেক কাটার মাধ্যমে সভার আনুষ্ঠানিকতা শেষ করেন। সর্বশেষে কুষ্টিয়া ফিল্ম সোসাইটির সকল কর্মী/সংগঠক নবগঠিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদককে ফুলেল শুভেচ্ছো দিয়ে সংবর্ধনা দেন। ক্স


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন