সদ্য সংবাদ

  এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার   শৈলকুপায় কলেজছাত্র সুজনের মরদেহ উদ্ধার   গাড়ি চালক জগলু খুনে স্ত্রীসহ চারজন অভিযুক্ত- পিবিআই  পিঁপড়াছিট গ্রামের রহিমা বেগম আর নেই  পিকে হালদার ১০ হাজার ২০০ কোটি টাকা সরিয়েছেন  ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত দাস  আর্মেনিয়া-আজারবাইজান ফের লড়াই শুরু   পুলিশ সুপারের সাথে সিও সংস্থার সৌজন্য স্বাক্ষাত   ঝিনাইদহে রেক্সোনা হত্যা: ২ আসামি গ্রেফতার  কালিয়াকৈরে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার   ধর্ষণের ঘটনার বর্ণনা দিলেন নির্যাতিত নারী  অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই   সব দেশ যাতে একসঙ্গে করোনা ভ্যাকসিন পায় তা নিশ্চিত করুন   মাদক নেয়ার কথা অস্বীকার করলেন দীপিকা  বঞ্চিতদের ৪ অক্টোবর টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স   নিরাপদ পানি সরবরাহে বিশ্বব্যাংকের ২০০ মিলিয়ন ডলার অনুমোদন  ইসরাইল শান্তির শেষ সুযোগ ধ্বংস করে দিচ্ছে : মাহমুদ আব্বাস   এলাকায় অপরিচিত হওয়ায় যুবককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন  এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের ঘটনায় তদন্তে কমিটি, ২ গার্ড সাসপেন্ড

কোরবানি না করে অর্থ বন্যাদুর্গতের সহায়তায় দিবেন সানী-মৌসুমী

 Sat, Aug 19, 2017 11:36 AM
কোরবানি না করে অর্থ বন্যাদুর্গতের সহায়তায় দিবেন সানী-মৌসুমী

ডেস্ক রিপোর্ট : : দেশের উত্তরাঞ্চলের ভয়াবহ বন্যা আহত করেছে চলচ্চিত্রের জনপ্রিয় জুটি ওমর সানী- মৌসুমীকে।

 তাইতো পর্দার নায়ক-নায়িকা বন্যা দুর্গতদের সহায়তার ঘোষণা দিয়েছেন। একই সঙ্গে বন্যাদুর্গতের সহায়তায় অন্যান্য তারকাদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন ওমর সানী। 

 

শুক্রবার বিকেলে ফেসবুক লাইভে ওমর সানী বলেন, এবার আমরা কোরবানি করবনা। কোরবানীর জন্য রাখা ১ লক্ষ টাকা এবার বন্যাদুর্গতের জন্য ব্যয় করার সিদ্ধান্ত নিয়েছি আমি আর মৌসুমী।

 

সানী বলেন, কোরবানি হল ত্যাগ। আল্লাহকে খুশি করার জন্য ত্যাগ স্বীকার করা। গত প্রায় ৩০ বছর ধরে আমি নিজের হাতে কোরবানি করি। এবারই করা হবে না। কোরবানীতে শুধু মাংস বিলালেই ত্যাগ স্বীকার হয় বলে আমি বিশ্বাস করি না।



সানী বন্যাদুর্গতের সহায়তার জন্য অন্যান্য তারকাদের এগিয়ে আসার আহ্বান জানান। এজন্য তিনি একটি ফান্ড গঠন করারও তাগিদ দেন।আর এই উদ্যোগ নিয়ে কোন ধরনের রাজনীতি না করতেও তিনি সকলের প্রতি অনুরোধ করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন