সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

ক্যাটরিনাকে চুক্তিবদ্ধ করায় নারাজ দীপিকা!

 Sat, Sep 10, 2016 12:59 AM
ক্যাটরিনাকে চুক্তিবদ্ধ করায় নারাজ দীপিকা!

প্রতিবেদন:: গুঞ্জন শোনা যাচ্ছে, আনন্দ এল রাই পরিচালিত পরবর্তী সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। আর এ বিষয়ে নাকি মোটেও খুশি নন দীপিকা পাড়ুকোন। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে,

দীপিকা যখন জানতে পারেন সিনেমায় ক্যাটরিনাকে চুক্তিবদ্ধ করা হচ্ছে তখন তিনি ক্ষিপ্ত হয়ে পরিচালক আনন্দ রাইকে কয়েকবার ফোন করেন।
মজার বিষয় হলো সিনেমাটির জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিলেন দীপিকা। কিন্তু হলিউড প্রজেক্ট নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় তিনি প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছিলেন। কিন্তু এখন হলিউডের সিনেমার কাজ শেষ করেছেন তিনি। তাই তার শিডিউল ফাঁকা রয়েছে। দীপিকা অবাক হয়েছেন শেষ সিদ্ধান্ত নেওয়ার আগে পরিচালক তাকে আর ফোন করেননি। আর এই সিনেমাটি এখন ক্যাটরিনার দখলে।
দীপিকা এখন ব্যস্ত এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমার প্রচারণা নিয়ে। অন্যদিকে ৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ক্যাটরিনা অভিনীত সিনেমা বার বার দেখো।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন