সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

খাবার খেতে নিষেধ করায় প্রতিযোগিতাই ছেড়ে দিলেন মিস আইসল্যান্ড!

 Wed, Oct 26, 2016 10:35 AM
খাবার খেতে নিষেধ করায় প্রতিযোগিতাই ছেড়ে দিলেন মিস আইসল্যান্ড!

বিনোদন ডেস্ক :: আন্তর্জাতিক সুন্দরি প্রতিযোগিতা মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনালে অংশ নিতে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে গিয়েছিলেন মিস আইসল্যান্ড আর্না ইয়েরি জনসটির। কিন্তু প্রতিযোগিতার আয়োজক তাকে খাবার কম খাওয়ার পরামর্শ দেওয়ায় তিনি আর অংশগ্রহণই করেননি।

আয়োজক তাকে একটি বার্তা পাঠিয়েছিলেন। তাতে লেখা ছিলো, নাস্তা খাওয়া বাদ দাও, মধ্যাহ্নভোজে শুধু সালাদ ও প্রতিযোগিতা চলা পর্যন্ত সন্ধ্যায় শুধু পানি পান কর। তোমাকে এটা বলা হচ্ছে কারণ তিনি (আয়োজক) চান তুমি প্রতিযোগিতায় জয়ী হও।

এই বার্তা পাওয়ার পর ২০ বছরের আর্না প্রতিযোগিতায় অংশ না নেওয়ার সিদ্ধান্ত নেন। এক সাক্ষাৎকারে তিনি বলেন, আয়োজক যদি সত্যি আমার ওজন কমানোর বিষয়টি চেয়ে থাকেন তাহলে আমি যেমন আছি তাতে আমাকে তার পছন্দ করার করা কথা না। তিনি যদি আমাকে পছন্দই না করেন তাহলে তার প্রতিযোগিতায় আমার অংশ নেওয়ার কারণ নাই।ৃ হ্যাঁ, আমার কাঁধ অন্য মেয়েদের তুলনায় একটু চওড়া। কারণ আমি আইসল্যান্ডের জাতীয় অ্যাথলেট দলের সদস্য ছিলাম এবং এজন্য আমি গর্বিত।

দেশে ফিরে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাসে জানিয়েছেন, আইসল্যান্ডের মানুষ ও নিজের জন্য প্রতিযোগিতায় অংশ না নিয়ে দেশে ফিরেছেন। একই সঙ্গে আয়োজকদের একটি চিঠি পাঠিয়েছেন। তাতে আয়োজকদের উদ্দেশে লিখেছেন, তাকে পরামর্শ দিয়ে দেওয়া বার্তাটি ছিল অপমানকর। যদি তিনি (আয়োজক) আন্তর্জাতিক প্রতিযোগিতা আয়োজন করতে চান তাহলে বৈশ্বিক সুন্দরের প্রশংসা করা আগে শিখতে হবে। যদিও মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল বিশ্বের ৫টি আন্তর্জাতিক প্রতিযোগিতার মধ্যে একটি। এর উদ্দেশ্য সব দেশকে মানবতার উন্নতির পক্ষে অবস্থানের লক্ষ্যে ঐক্যবদ্ধ করা। সূত্র: হাফিংটন পোস্ট।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন