সদ্য সংবাদ

 গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত   উপনির্বাচনের ব্যালটে ধানের শীষ না রাখার দাবি বিএনপির  ১৬ বছরেই মিলবে জাতীয় পরিচয়পত্র  কেনিয়ায় স্কুল শিক্ষাবর্ষ থেকে ২০২০ সাল ‘হাওয়া’   অনলাইন প্রতারক চক্রের মূল হোতা আটক  বাংলাদেশ থেকে ইতালির সব ফ্লাইট বন্ধ   তদন্তের স্বার্থে প্রকাশ করা যাচ্ছে না লঞ্চ দুর্ঘটনার কারণ : নৌপরিবহন প্রতিমন্ত্রী   রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদফতর।  নারায়ণগঞ্জ জেলা পিবিআই'র পুলিশ সুপার পদে মনিরুল ইসলামের যোগদান   কুড়িগ্রামের ডিসি সুলতানার বিরুদ্ধে আবারও তদন্ত হবে   রাজধানীর রিজেন্ট হাসপাতালে টেস্ট ছাড়াই করোনা পজিটিভ-নেগেটিভ সনদ  অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন যোগ দিলেন নারায়ণগঞ্জে   রাত থেকেই আন্তর্জাতিক ফ্লাইটে আবারো নিষেধাজ্ঞা  এবার ভুটানের একটি অঞ্চল দাবি করছে চীন

খাবার খেতে নিষেধ করায় প্রতিযোগিতাই ছেড়ে দিলেন মিস আইসল্যান্ড!

 Wed, Oct 26, 2016 10:35 AM
খাবার খেতে নিষেধ করায় প্রতিযোগিতাই ছেড়ে দিলেন মিস আইসল্যান্ড!

বিনোদন ডেস্ক :: আন্তর্জাতিক সুন্দরি প্রতিযোগিতা মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনালে অংশ নিতে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে গিয়েছিলেন মিস আইসল্যান্ড আর্না ইয়েরি জনসটির। কিন্তু প্রতিযোগিতার আয়োজক তাকে খাবার কম খাওয়ার পরামর্শ দেওয়ায় তিনি আর অংশগ্রহণই করেননি।

আয়োজক তাকে একটি বার্তা পাঠিয়েছিলেন। তাতে লেখা ছিলো, নাস্তা খাওয়া বাদ দাও, মধ্যাহ্নভোজে শুধু সালাদ ও প্রতিযোগিতা চলা পর্যন্ত সন্ধ্যায় শুধু পানি পান কর। তোমাকে এটা বলা হচ্ছে কারণ তিনি (আয়োজক) চান তুমি প্রতিযোগিতায় জয়ী হও।

এই বার্তা পাওয়ার পর ২০ বছরের আর্না প্রতিযোগিতায় অংশ না নেওয়ার সিদ্ধান্ত নেন। এক সাক্ষাৎকারে তিনি বলেন, আয়োজক যদি সত্যি আমার ওজন কমানোর বিষয়টি চেয়ে থাকেন তাহলে আমি যেমন আছি তাতে আমাকে তার পছন্দ করার করা কথা না। তিনি যদি আমাকে পছন্দই না করেন তাহলে তার প্রতিযোগিতায় আমার অংশ নেওয়ার কারণ নাই।ৃ হ্যাঁ, আমার কাঁধ অন্য মেয়েদের তুলনায় একটু চওড়া। কারণ আমি আইসল্যান্ডের জাতীয় অ্যাথলেট দলের সদস্য ছিলাম এবং এজন্য আমি গর্বিত।

দেশে ফিরে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাসে জানিয়েছেন, আইসল্যান্ডের মানুষ ও নিজের জন্য প্রতিযোগিতায় অংশ না নিয়ে দেশে ফিরেছেন। একই সঙ্গে আয়োজকদের একটি চিঠি পাঠিয়েছেন। তাতে আয়োজকদের উদ্দেশে লিখেছেন, তাকে পরামর্শ দিয়ে দেওয়া বার্তাটি ছিল অপমানকর। যদি তিনি (আয়োজক) আন্তর্জাতিক প্রতিযোগিতা আয়োজন করতে চান তাহলে বৈশ্বিক সুন্দরের প্রশংসা করা আগে শিখতে হবে। যদিও মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল বিশ্বের ৫টি আন্তর্জাতিক প্রতিযোগিতার মধ্যে একটি। এর উদ্দেশ্য সব দেশকে মানবতার উন্নতির পক্ষে অবস্থানের লক্ষ্যে ঐক্যবদ্ধ করা। সূত্র: হাফিংটন পোস্ট।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন