সদ্য সংবাদ

 সরকার ইভিএমের ওপর ভর করেছে: মির্জা ফখরুল  নায়িকা দেখতে পাঁচ রাত ফুটপাতে কাটালেন এক ভক্ত   রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল: আইসিজে   দেশকে সন্ত্রাস-দুর্নীতিমুক্ত করতে চাই: প্রধানমন্ত্রী  বাসাবাড়ির চুলায় নয়, শিল্পে গ্যাস দেব: সংসদে প্রতিমন্ত্রী  মেহেরপুরে ফেনসিডিল রাখার দায়ে যুবকের জেল  মেহেরপুর শ্মশানঘাট মন্দিরে ৩ দিনব্যাপী কালী পূজা  ডুমুরিয়ায় এমপি পুত্রের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন  কালিয়াকৈরে তৃতীয় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি  রংপুরে নিবন্ধনকৃত শিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ  পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার

খাবার খেতে নিষেধ করায় প্রতিযোগিতাই ছেড়ে দিলেন মিস আইসল্যান্ড!

 Wed, Oct 26, 2016 10:35 AM
খাবার খেতে নিষেধ করায় প্রতিযোগিতাই ছেড়ে দিলেন মিস আইসল্যান্ড!

বিনোদন ডেস্ক :: আন্তর্জাতিক সুন্দরি প্রতিযোগিতা মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনালে অংশ নিতে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে গিয়েছিলেন মিস আইসল্যান্ড আর্না ইয়েরি জনসটির। কিন্তু প্রতিযোগিতার আয়োজক তাকে খাবার কম খাওয়ার পরামর্শ দেওয়ায় তিনি আর অংশগ্রহণই করেননি।

আয়োজক তাকে একটি বার্তা পাঠিয়েছিলেন। তাতে লেখা ছিলো, নাস্তা খাওয়া বাদ দাও, মধ্যাহ্নভোজে শুধু সালাদ ও প্রতিযোগিতা চলা পর্যন্ত সন্ধ্যায় শুধু পানি পান কর। তোমাকে এটা বলা হচ্ছে কারণ তিনি (আয়োজক) চান তুমি প্রতিযোগিতায় জয়ী হও।

এই বার্তা পাওয়ার পর ২০ বছরের আর্না প্রতিযোগিতায় অংশ না নেওয়ার সিদ্ধান্ত নেন। এক সাক্ষাৎকারে তিনি বলেন, আয়োজক যদি সত্যি আমার ওজন কমানোর বিষয়টি চেয়ে থাকেন তাহলে আমি যেমন আছি তাতে আমাকে তার পছন্দ করার করা কথা না। তিনি যদি আমাকে পছন্দই না করেন তাহলে তার প্রতিযোগিতায় আমার অংশ নেওয়ার কারণ নাই।ৃ হ্যাঁ, আমার কাঁধ অন্য মেয়েদের তুলনায় একটু চওড়া। কারণ আমি আইসল্যান্ডের জাতীয় অ্যাথলেট দলের সদস্য ছিলাম এবং এজন্য আমি গর্বিত।

দেশে ফিরে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাসে জানিয়েছেন, আইসল্যান্ডের মানুষ ও নিজের জন্য প্রতিযোগিতায় অংশ না নিয়ে দেশে ফিরেছেন। একই সঙ্গে আয়োজকদের একটি চিঠি পাঠিয়েছেন। তাতে আয়োজকদের উদ্দেশে লিখেছেন, তাকে পরামর্শ দিয়ে দেওয়া বার্তাটি ছিল অপমানকর। যদি তিনি (আয়োজক) আন্তর্জাতিক প্রতিযোগিতা আয়োজন করতে চান তাহলে বৈশ্বিক সুন্দরের প্রশংসা করা আগে শিখতে হবে। যদিও মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল বিশ্বের ৫টি আন্তর্জাতিক প্রতিযোগিতার মধ্যে একটি। এর উদ্দেশ্য সব দেশকে মানবতার উন্নতির পক্ষে অবস্থানের লক্ষ্যে ঐক্যবদ্ধ করা। সূত্র: হাফিংটন পোস্ট।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন