সদ্য সংবাদ

 টঙ্গীতে ভূয়া ব্রিটিশ সিটিজেন জলিলের খপ্পরে পড়ে নিঃস্ব লন্ডন প্রত্যাশী উজ্জল   ধনী-গরিব সব রাষ্ট্রই যেন করোনার ভ্যাকসিন পায়: রাষ্ট্রপতি   করোনা শেষ না হতেই এবার 'টুইনডেমিক' আতঙ্ক  গণতন্ত্রের জন্য লড়াইয়ে নামতে হবে: মান্না   ব্রুনাইয়ে মানব পাচার: চক্রের তিনজন গ্রেফতার   পিবিআই এর অভিযানে অপহৃত লামিয়াকে ফতুল্লা থেকে উদ্ধার   পঞ্চগড়ে নারীর ক্ষমতায়ন জেন্ডার সমতা বিষয়ে আলোচনা   মহেশপুরে চাষ হচ্ছে মনিপুরি ইলিশ   শৈলকুপায় সাপের কামড়ে দুই মাসে ১১ জনের প্রাণহানী  ঝিনাইদহে নবাগত পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের যোগদান  আটকেপড়া প্রবাসীদের সৌদি ফেরাতে বিমানের বিশেষ ফ্লাইট  সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার

খাবার খেতে নিষেধ করায় প্রতিযোগিতাই ছেড়ে দিলেন মিস আইসল্যান্ড!

 Wed, Oct 26, 2016 10:35 AM
খাবার খেতে নিষেধ করায় প্রতিযোগিতাই ছেড়ে দিলেন মিস আইসল্যান্ড!

বিনোদন ডেস্ক :: আন্তর্জাতিক সুন্দরি প্রতিযোগিতা মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনালে অংশ নিতে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে গিয়েছিলেন মিস আইসল্যান্ড আর্না ইয়েরি জনসটির। কিন্তু প্রতিযোগিতার আয়োজক তাকে খাবার কম খাওয়ার পরামর্শ দেওয়ায় তিনি আর অংশগ্রহণই করেননি।

আয়োজক তাকে একটি বার্তা পাঠিয়েছিলেন। তাতে লেখা ছিলো, নাস্তা খাওয়া বাদ দাও, মধ্যাহ্নভোজে শুধু সালাদ ও প্রতিযোগিতা চলা পর্যন্ত সন্ধ্যায় শুধু পানি পান কর। তোমাকে এটা বলা হচ্ছে কারণ তিনি (আয়োজক) চান তুমি প্রতিযোগিতায় জয়ী হও।

এই বার্তা পাওয়ার পর ২০ বছরের আর্না প্রতিযোগিতায় অংশ না নেওয়ার সিদ্ধান্ত নেন। এক সাক্ষাৎকারে তিনি বলেন, আয়োজক যদি সত্যি আমার ওজন কমানোর বিষয়টি চেয়ে থাকেন তাহলে আমি যেমন আছি তাতে আমাকে তার পছন্দ করার করা কথা না। তিনি যদি আমাকে পছন্দই না করেন তাহলে তার প্রতিযোগিতায় আমার অংশ নেওয়ার কারণ নাই।ৃ হ্যাঁ, আমার কাঁধ অন্য মেয়েদের তুলনায় একটু চওড়া। কারণ আমি আইসল্যান্ডের জাতীয় অ্যাথলেট দলের সদস্য ছিলাম এবং এজন্য আমি গর্বিত।

দেশে ফিরে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাসে জানিয়েছেন, আইসল্যান্ডের মানুষ ও নিজের জন্য প্রতিযোগিতায় অংশ না নিয়ে দেশে ফিরেছেন। একই সঙ্গে আয়োজকদের একটি চিঠি পাঠিয়েছেন। তাতে আয়োজকদের উদ্দেশে লিখেছেন, তাকে পরামর্শ দিয়ে দেওয়া বার্তাটি ছিল অপমানকর। যদি তিনি (আয়োজক) আন্তর্জাতিক প্রতিযোগিতা আয়োজন করতে চান তাহলে বৈশ্বিক সুন্দরের প্রশংসা করা আগে শিখতে হবে। যদিও মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল বিশ্বের ৫টি আন্তর্জাতিক প্রতিযোগিতার মধ্যে একটি। এর উদ্দেশ্য সব দেশকে মানবতার উন্নতির পক্ষে অবস্থানের লক্ষ্যে ঐক্যবদ্ধ করা। সূত্র: হাফিংটন পোস্ট।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন