সদ্য সংবাদ

  অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী  নতুন সড়ক পরিবহন আইন কার্যকর শুরু হয়েছে: ওবায়দুল কাদের  পেঁয়াজ নিয়ে আলোচনা-সমালোচনায় সরগরম  নবীনগরে সাবেক সাংসদ আব্দুল লফিত স্মরণে আলোচনা সভা  সাঘাটায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত   ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প

খাবার খেতে নিষেধ করায় প্রতিযোগিতাই ছেড়ে দিলেন মিস আইসল্যান্ড!

 Wed, Oct 26, 2016 10:35 AM
খাবার খেতে নিষেধ করায় প্রতিযোগিতাই ছেড়ে দিলেন মিস আইসল্যান্ড!

বিনোদন ডেস্ক :: আন্তর্জাতিক সুন্দরি প্রতিযোগিতা মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনালে অংশ নিতে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে গিয়েছিলেন মিস আইসল্যান্ড আর্না ইয়েরি জনসটির। কিন্তু প্রতিযোগিতার আয়োজক তাকে খাবার কম খাওয়ার পরামর্শ দেওয়ায় তিনি আর অংশগ্রহণই করেননি।

আয়োজক তাকে একটি বার্তা পাঠিয়েছিলেন। তাতে লেখা ছিলো, নাস্তা খাওয়া বাদ দাও, মধ্যাহ্নভোজে শুধু সালাদ ও প্রতিযোগিতা চলা পর্যন্ত সন্ধ্যায় শুধু পানি পান কর। তোমাকে এটা বলা হচ্ছে কারণ তিনি (আয়োজক) চান তুমি প্রতিযোগিতায় জয়ী হও।

এই বার্তা পাওয়ার পর ২০ বছরের আর্না প্রতিযোগিতায় অংশ না নেওয়ার সিদ্ধান্ত নেন। এক সাক্ষাৎকারে তিনি বলেন, আয়োজক যদি সত্যি আমার ওজন কমানোর বিষয়টি চেয়ে থাকেন তাহলে আমি যেমন আছি তাতে আমাকে তার পছন্দ করার করা কথা না। তিনি যদি আমাকে পছন্দই না করেন তাহলে তার প্রতিযোগিতায় আমার অংশ নেওয়ার কারণ নাই।ৃ হ্যাঁ, আমার কাঁধ অন্য মেয়েদের তুলনায় একটু চওড়া। কারণ আমি আইসল্যান্ডের জাতীয় অ্যাথলেট দলের সদস্য ছিলাম এবং এজন্য আমি গর্বিত।

দেশে ফিরে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাসে জানিয়েছেন, আইসল্যান্ডের মানুষ ও নিজের জন্য প্রতিযোগিতায় অংশ না নিয়ে দেশে ফিরেছেন। একই সঙ্গে আয়োজকদের একটি চিঠি পাঠিয়েছেন। তাতে আয়োজকদের উদ্দেশে লিখেছেন, তাকে পরামর্শ দিয়ে দেওয়া বার্তাটি ছিল অপমানকর। যদি তিনি (আয়োজক) আন্তর্জাতিক প্রতিযোগিতা আয়োজন করতে চান তাহলে বৈশ্বিক সুন্দরের প্রশংসা করা আগে শিখতে হবে। যদিও মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল বিশ্বের ৫টি আন্তর্জাতিক প্রতিযোগিতার মধ্যে একটি। এর উদ্দেশ্য সব দেশকে মানবতার উন্নতির পক্ষে অবস্থানের লক্ষ্যে ঐক্যবদ্ধ করা। সূত্র: হাফিংটন পোস্ট।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন