সদ্য সংবাদ

  সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত  নবীনগরে ৩ মাদক কারবারি গ্রেফতার  আড়াইহাজারে ডাকাতদের কবলে কাবার্ড ভ্যানের চালক ও হেলপার  বিদেশ যেতে লাগবে করোনা নেগেটিভ সার্টিফিকেট   ৭০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ বন্যা চীনে  রাজনৈতিক দুর্বৃত্তায়নের কেলেঙ্কারিতে বাংলাদেশে  দেশে করোনায় আরো ৪৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬৬   ‘বদলি কোনো শাস্তি নয়’ নেয়া হবে আইনি ব্যবস্থা   ১৪ জুলাই যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি  পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে তলব করেছে দুদক  ডা. সাবরিনাকে বরখাস্ত করল স্বাস্থ্য বিভাগ  জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা প্রতারণার মামলায় গ্রেপ্তার   করোনায় চাকরি হারিয়ে ফেসুবকে স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা  নারায়ণগঞ্জে মদের বারের বিল্ডিং ভেঙে দিবো – মাও. আওয়াল  জেকেজি যে কারণে করোনা টেস্টে অনুমতি পেয়েছিল   কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে   সৌদি আরবে রিক্রুটিং এজেন্সির প্রতারণায় শ্রমিকরা দিশেহারা

গাড়ির ভেতরে দুষ্কৃতকারীর গুলিতে খুন হন গায়িকা হর্ষিতা

 Thu, Oct 19, 2017 6:23 AM
গাড়ির ভেতরে দুষ্কৃতকারীর গুলিতে খুন হন গায়িকা হর্ষিতা

ডেস্ক রিপোর্ট : : কয়েক দিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে খুনের হুমকি পাওয়ার কথা জানিয়েছিলেন গায়িকা হর্ষিতা দাহিয়া।

শেষমেশ তার আশঙ্কাই সত্যি হল। তবে তা যে এমন মর্মান্তিক হবে কে জানত!


মঙ্গলবার দুষ্কৃতকারীর গুলিতে খুন হন হরিয়ানার ২২ বছরের গায়িকা হর্ষিতা দাহিয়া। খবর আনন্দবাজার।


হরিয়ানার পানিপথ জেলার পুলিশ সুপার রাহুল শর্মা জানিয়েছেন,  জেলার চমরাড়া গ্রামে একটি জলসায় গিয়েছিলেন হর্ষিতা। সেখানে তার গানের অনুষ্ঠান ছিল।


অনুষ্ঠান শেষে বিকাল ৪টায় গাড়িতে করে বাড়ি ফিরছিলেন তিনি। সঙ্গে ছিলেন তার দুই সহযোগী ও ড্রাইভার। দিল্লির নরেলা এলাকায় বাড়ি হর্ষিতার। আচমকাই অন্য একটি গাড়ি পেছন থেকে এসে তাদের গাড়ির সামনে এসে দাঁড়ায়।


গাড়ি থেকে নেমে আসে অজ্ঞাত পরিচয় দুই সশস্ত্র দুষ্কৃতকারী। হর্ষিতার ড্রাইভার ও তার সহযোগীকে গাড়ি থেকে নেমে দাঁড়াতে বলেন তারা। ওই তিনজন গাড়ি থেকে নেমে দাঁড়ালে হর্ষিতাকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতকারীরা। ৬টি গুলি লাগে হর্ষিতার ঘাড় ও কপালে। ঘটনাস্থলেই মারা যান তিনি।


পুলিশ জানায়, নিজের বোনের জামাইয়ের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ করেছিলেন হর্ষিতা।


তা ছাড়া  দিল্লিতে মাসকয়েক আগে মায়ের খুনের প্রত্যক্ষদর্শীও ছিলেন তিনি। ওই দুটি ঘটনা সম্পর্কে আরও তথ্য সংগ্রহ করছেন তদন্তকারীরা। এর সঙ্গে এ খুনের কোনো সম্পর্ক আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন