সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই

গাড়ির ভেতরে দুষ্কৃতকারীর গুলিতে খুন হন গায়িকা হর্ষিতা

 Thu, Oct 19, 2017 6:23 AM
গাড়ির ভেতরে দুষ্কৃতকারীর গুলিতে খুন হন গায়িকা হর্ষিতা

ডেস্ক রিপোর্ট : : কয়েক দিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে খুনের হুমকি পাওয়ার কথা জানিয়েছিলেন গায়িকা হর্ষিতা দাহিয়া।

শেষমেশ তার আশঙ্কাই সত্যি হল। তবে তা যে এমন মর্মান্তিক হবে কে জানত!


মঙ্গলবার দুষ্কৃতকারীর গুলিতে খুন হন হরিয়ানার ২২ বছরের গায়িকা হর্ষিতা দাহিয়া। খবর আনন্দবাজার।


হরিয়ানার পানিপথ জেলার পুলিশ সুপার রাহুল শর্মা জানিয়েছেন,  জেলার চমরাড়া গ্রামে একটি জলসায় গিয়েছিলেন হর্ষিতা। সেখানে তার গানের অনুষ্ঠান ছিল।


অনুষ্ঠান শেষে বিকাল ৪টায় গাড়িতে করে বাড়ি ফিরছিলেন তিনি। সঙ্গে ছিলেন তার দুই সহযোগী ও ড্রাইভার। দিল্লির নরেলা এলাকায় বাড়ি হর্ষিতার। আচমকাই অন্য একটি গাড়ি পেছন থেকে এসে তাদের গাড়ির সামনে এসে দাঁড়ায়।


গাড়ি থেকে নেমে আসে অজ্ঞাত পরিচয় দুই সশস্ত্র দুষ্কৃতকারী। হর্ষিতার ড্রাইভার ও তার সহযোগীকে গাড়ি থেকে নেমে দাঁড়াতে বলেন তারা। ওই তিনজন গাড়ি থেকে নেমে দাঁড়ালে হর্ষিতাকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতকারীরা। ৬টি গুলি লাগে হর্ষিতার ঘাড় ও কপালে। ঘটনাস্থলেই মারা যান তিনি।


পুলিশ জানায়, নিজের বোনের জামাইয়ের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ করেছিলেন হর্ষিতা।


তা ছাড়া  দিল্লিতে মাসকয়েক আগে মায়ের খুনের প্রত্যক্ষদর্শীও ছিলেন তিনি। ওই দুটি ঘটনা সম্পর্কে আরও তথ্য সংগ্রহ করছেন তদন্তকারীরা। এর সঙ্গে এ খুনের কোনো সম্পর্ক আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন