সদ্য সংবাদ

 এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ  ত্যাগী নেতা অয়েজুদ্দীন বিশ্বাসকে পাশে চায় গোদাগাড়ীর মানুষ  সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের  সরকারি তিন ব্যাংকে নতুন এমডি   দুই কোটি টাকায় পাওয়া যাবে সৌদির আবাসন ভিসা  সিদ্ধিরগঞ্জে ট্রাকে মিলল ৩ হাজার ইয়াবা, আটক ১

গাড়ির ভেতরে দুষ্কৃতকারীর গুলিতে খুন হন গায়িকা হর্ষিতা

 Thu, Oct 19, 2017 6:23 AM
গাড়ির ভেতরে দুষ্কৃতকারীর গুলিতে খুন হন গায়িকা হর্ষিতা

ডেস্ক রিপোর্ট : : কয়েক দিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে খুনের হুমকি পাওয়ার কথা জানিয়েছিলেন গায়িকা হর্ষিতা দাহিয়া।

শেষমেশ তার আশঙ্কাই সত্যি হল। তবে তা যে এমন মর্মান্তিক হবে কে জানত!


মঙ্গলবার দুষ্কৃতকারীর গুলিতে খুন হন হরিয়ানার ২২ বছরের গায়িকা হর্ষিতা দাহিয়া। খবর আনন্দবাজার।


হরিয়ানার পানিপথ জেলার পুলিশ সুপার রাহুল শর্মা জানিয়েছেন,  জেলার চমরাড়া গ্রামে একটি জলসায় গিয়েছিলেন হর্ষিতা। সেখানে তার গানের অনুষ্ঠান ছিল।


অনুষ্ঠান শেষে বিকাল ৪টায় গাড়িতে করে বাড়ি ফিরছিলেন তিনি। সঙ্গে ছিলেন তার দুই সহযোগী ও ড্রাইভার। দিল্লির নরেলা এলাকায় বাড়ি হর্ষিতার। আচমকাই অন্য একটি গাড়ি পেছন থেকে এসে তাদের গাড়ির সামনে এসে দাঁড়ায়।


গাড়ি থেকে নেমে আসে অজ্ঞাত পরিচয় দুই সশস্ত্র দুষ্কৃতকারী। হর্ষিতার ড্রাইভার ও তার সহযোগীকে গাড়ি থেকে নেমে দাঁড়াতে বলেন তারা। ওই তিনজন গাড়ি থেকে নেমে দাঁড়ালে হর্ষিতাকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতকারীরা। ৬টি গুলি লাগে হর্ষিতার ঘাড় ও কপালে। ঘটনাস্থলেই মারা যান তিনি।


পুলিশ জানায়, নিজের বোনের জামাইয়ের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ করেছিলেন হর্ষিতা।


তা ছাড়া  দিল্লিতে মাসকয়েক আগে মায়ের খুনের প্রত্যক্ষদর্শীও ছিলেন তিনি। ওই দুটি ঘটনা সম্পর্কে আরও তথ্য সংগ্রহ করছেন তদন্তকারীরা। এর সঙ্গে এ খুনের কোনো সম্পর্ক আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন