সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের  সরকারি তিন ব্যাংকে নতুন এমডি   দুই কোটি টাকায় পাওয়া যাবে সৌদির আবাসন ভিসা  সিদ্ধিরগঞ্জে ট্রাকে মিলল ৩ হাজার ইয়াবা, আটক ১   আবরার হত্যা মামলার বিচার হবে দ্রুতবিচার ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী  মানুষের কষ্টের শেষ নেই, নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে  সরকারি কর্মচারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে, সংসদে প্রধানমন্ত্রী  ঝিনাইদহে গনধর্ষন মামলার আসামীর বাড়ি থেকে পিস্তল ও গুলি উদ্ধার  ঝিনাইদহে সদর এমপির পিএস সহ দুজনকে কুপিয়ে আহত করায় মহাসড়ক অবরোধ  ঝিনাইদহের ২ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী   জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে নবাগত বিভাগীয় কমিশনার কে শুভেচ্ছা জ্ঞাপন।।  এসপি হারুন দুই তৈল ব্যবসায়ীর কাছ থেকে আদায় করেন ৩৮ লাখ টাকা  নূর হোসেনের মায়ের কাছে রাঙ্গার দুঃখ প্রকাশ  জেনেভা থেকে ২ মানবাধিকার কর্মীকে অপহরণ করেছে সৌদি!  এসপি হারুনের দুর্নীতি তদন্তের নির্দেশনা চেয়ে রিট   সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে

গোপনে বিয়ে করলেন মাহিয়া মাহি

 Wed, May 25, 2016 11:58 AM
গোপনে বিয়ে করলেন মাহিয়া মাহি

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: অনেকটা হুট করেই বিয়ে করেছেন এ সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর উত্তরাতে মাহির নিজের বাসায় বিয়ে সম্পন্ন হয়।

পাত্র সিলেটের কদমতলীর ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপু। গত চার বছর যাবৎ তাদের মধ্যে পরিচয় থাকলেও উভয় পরিবারের সম্মতিতেই মাহি এবং অপুর বিয়ে সম্পন্ন হয়েছে।
বিয়েতে উভয় পরিবারের সদস্যরাই শুধু উপ¯ি’ত ছিলেন। গত ১২ মে খুব গোপনে মাহি ও অপুর বাগদান সম্পন্ন হয়।
বুধবার রাতে রাজধানীর উত্তরায় একটি ¯’ানীয় রেস্টুরেন্টে মাহি তার স্বামী অপুকে নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হবেন এবং একসঙ্গে নৈশভোজ করবেন বলে জানিয়েছেন।
নিজের বিয়ে প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, ‘আল্লাহর অশেষ রহমতে খুব ভালো মনের একজন মানুষকে স্বামী হিসেবে পেয়েছি। অপু গ্রামের সহজ সরল সাধারণ একজন মানুষ। এমন একজন মানুষই আমার জীবনে আমার পাশে চেয়েছিলাম। আল্লাহ আমার সেই ই”েছ পূরণ করেছেন।’
তিনি বলেন, ‘আমি চল”িচত্রকে ভালোবাসি, পাশাপাশি সংসার জীবনটাও নিজের মতো উপভোগ করতে চাই। তাই সবার কাছে দোয়া চাই যেন আমরা সুখে থাকতে পারি, ভালো থাকি।’
মাহিয়া মাহি আরও জানান, আগামী ২৪ জুলাই সিলেটে ওয়ালিমা  (বৌ-ভাত) সম্পন্ন হবে।
বিয়ের পর  চল”িচত্রে অভিনয় করা ছেড়ে দিবেন কিনা- এমন প্রশ্নে তিনি বলেন, ‘চল”িচত্র আমার ভালোবাসা, ভালোলাগার জায়গা। যেহেতু বিয়ের পরা সিলেটেই থাকব আমি, তাই বছরে দু-একটি চল”িচত্রে কাজ করবো। এর বেশি না। কারণ আমি আমার বর্তমান জীবনটাকে এখন প্রাধান্য দিতে চা”িছ।’
২০১২ সালে শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চল”িচত্রে অভিনয়ের মধ্যদিয়ে মাহিয়া মাহির অভিষেক ঘটে। এরপর ২০১৩ সালে তার অভিনীত শাহীন সুমন পরিচালিত ‘অন্যরকম ভালোবাসা’, জাকির হোসেন রাজু’র ‘পোড়ামন’, পিএ কাজলের ‘ভালোবাসা আজকাল’, মনতাজুর রহমান আকবরের ‘তবুও ভালোবাসি’, ওয়াজেদ আলী সুমনের ‘কী দার“ণ দেখতে’, ইফতেখার চৌধুরীর ‘অগ্নি’, ২০১৪ সালে  জাকির হোসেন রাজুর ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, সাফিউদ্দিন সাফির ‘হানিমুন’, সৈকত নাসিরের ‘দেশা দ্য লিডার’, আব্দুল আজিজের ‘রোমিও বনাম জুলিয়েট’ সাফি উদ্দিন সাফির ‘বিগ ব্রাদার’, ২০১৫ সালে সাফি উদ্দিন সাফির ‘ওয়ার্নিং’, ইফতেখার চৌধুরীর ‘অগ্নি-টু’ এবং ২০১৬ সালে মেহের আফরোজ শাওনের ‘কৃষ্ণপক্ষ’ ও জাকির হোসেন রাজুর ‘অনেক দামে কেনা’ মুক্তি পায়।
এ মুহূর্তে দীপংকর দীপনের ‘ঢাকা এ্যাটাক’ ছবিতে অভিনয় করছেন তিনি। চলতি মাসের শেষপ্রান্তেই শুটিং শুর“ হবার কথা বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ চল”িচত্রের কাজ।
ক্যারিয়ারের শুর“তে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে বেশ গুজব ছিল মাহিকে নিয়ে। অবশ্য বরাবরই মাহি সেসব অস্বীকার করেছেন।
এদিকে গেল সপ্তাহে আবদুল আজিজ তার ফেসবুক স্ট্যাটাসে মাহির সঙ্গে প্রেমের কথা স্বীকার করেছেন। এই স্বীকারোক্তির ১৫ দিনের মধ্যেই মাহি তার প্রেমিক অপুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন