সদ্য সংবাদ

  সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত  নবীনগরে ৩ মাদক কারবারি গ্রেফতার  আড়াইহাজারে ডাকাতদের কবলে কাবার্ড ভ্যানের চালক ও হেলপার  বিদেশ যেতে লাগবে করোনা নেগেটিভ সার্টিফিকেট   ৭০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ বন্যা চীনে  রাজনৈতিক দুর্বৃত্তায়নের কেলেঙ্কারিতে বাংলাদেশে  দেশে করোনায় আরো ৪৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬৬   ‘বদলি কোনো শাস্তি নয়’ নেয়া হবে আইনি ব্যবস্থা   ১৪ জুলাই যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি  পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে তলব করেছে দুদক  ডা. সাবরিনাকে বরখাস্ত করল স্বাস্থ্য বিভাগ  জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা প্রতারণার মামলায় গ্রেপ্তার   করোনায় চাকরি হারিয়ে ফেসুবকে স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা  নারায়ণগঞ্জে মদের বারের বিল্ডিং ভেঙে দিবো – মাও. আওয়াল  জেকেজি যে কারণে করোনা টেস্টে অনুমতি পেয়েছিল   কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে   সৌদি আরবে রিক্রুটিং এজেন্সির প্রতারণায় শ্রমিকরা দিশেহারা

চট্টগ্রামে আট দিন ধরে নিখোঁজ সঙ্গীত শিক্ষক মনিকা

 Fri, Apr 20, 2018 1:11 PM
চট্টগ্রামে আট দিন ধরে নিখোঁজ সঙ্গীত শিক্ষক মনিকা

চট্টগ্রাম প্রতিনিধি :: চট্টগ্রামে আট দিন ধরে মনিকা বড়ূয়া রাধা নামে এক সঙ্গীতশিক্ষকের খোঁজ মিলছে না।

গত ১২ এপ্রিল নগরের লালখান বাজার হাইলেভেল রোডের বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন তিনি। এ ঘটনায় পরদিন নগরের খুলশী থানায় জিডি করা হয়। এখনও পুলিশ তার কোনো সন্ধান পায়নি। এদিকে এতদিনেও কোনো খোঁজ না মেলায় উৎকণ্ঠার মধ্যে আছে তার পরিবার। নিখোঁজ মনিকা বড়ূয়া চট্টগ্রামের স্থানীয় দৈনিক পূর্বকোণের জ্যেষ্ঠ প্রতিবেদক দেবাশীষ বড়ূয়া দেবুর স্ত্রী।


মনিকার বোন মন্টি বৈষ্ণব জানান, ওইদিন দুপুরে লালখানবাজার হাইলেভেল রোডের বাসা থেকে গানের টিউশনি করতে বের হন তিনি। এরপর আর ফেরেননি। সন্ধ্যায় তার পরিবারের কাছ থেকে নিখোঁজের বিষয়টি জানতে পারেন। মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। 


মনিকার আরেক বোন নন্দিতা বৈষ্ণব বলেন, 'আমার বোন ও তার স্বামীর মধ্যে কোনো দাম্পত্য কলহ ছিল না। তাদের দুই মেয়ের সঙ্গেও কথা বলেছি। এটি অপহরণের ঘটনা হতে পারে। তবে এখনও কেউ মুক্তিপণ দাবি করে ফোনও করেনি।'


এ ব্যাপারে খুলশী থানার এসআই দত্ত জানান, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে তদন্তে নামে পুলিশ। সর্বশেষ মনিকার অবস্থান নগরের লালখানবাজার চানমারি রোডে পাওয়া যায়। তাকে উদ্ধারের চেষ্টা চলছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন