সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

চট্টগ্রামে আট দিন ধরে নিখোঁজ সঙ্গীত শিক্ষক মনিকা

 Fri, Apr 20, 2018 1:11 PM
চট্টগ্রামে আট দিন ধরে নিখোঁজ সঙ্গীত শিক্ষক মনিকা

চট্টগ্রাম প্রতিনিধি :: চট্টগ্রামে আট দিন ধরে মনিকা বড়ূয়া রাধা নামে এক সঙ্গীতশিক্ষকের খোঁজ মিলছে না।

গত ১২ এপ্রিল নগরের লালখান বাজার হাইলেভেল রোডের বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন তিনি। এ ঘটনায় পরদিন নগরের খুলশী থানায় জিডি করা হয়। এখনও পুলিশ তার কোনো সন্ধান পায়নি। এদিকে এতদিনেও কোনো খোঁজ না মেলায় উৎকণ্ঠার মধ্যে আছে তার পরিবার। নিখোঁজ মনিকা বড়ূয়া চট্টগ্রামের স্থানীয় দৈনিক পূর্বকোণের জ্যেষ্ঠ প্রতিবেদক দেবাশীষ বড়ূয়া দেবুর স্ত্রী।


মনিকার বোন মন্টি বৈষ্ণব জানান, ওইদিন দুপুরে লালখানবাজার হাইলেভেল রোডের বাসা থেকে গানের টিউশনি করতে বের হন তিনি। এরপর আর ফেরেননি। সন্ধ্যায় তার পরিবারের কাছ থেকে নিখোঁজের বিষয়টি জানতে পারেন। মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। 


মনিকার আরেক বোন নন্দিতা বৈষ্ণব বলেন, 'আমার বোন ও তার স্বামীর মধ্যে কোনো দাম্পত্য কলহ ছিল না। তাদের দুই মেয়ের সঙ্গেও কথা বলেছি। এটি অপহরণের ঘটনা হতে পারে। তবে এখনও কেউ মুক্তিপণ দাবি করে ফোনও করেনি।'


এ ব্যাপারে খুলশী থানার এসআই দত্ত জানান, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে তদন্তে নামে পুলিশ। সর্বশেষ মনিকার অবস্থান নগরের লালখানবাজার চানমারি রোডে পাওয়া যায়। তাকে উদ্ধারের চেষ্টা চলছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন