সদ্য সংবাদ

 আমি কোন কিছু ভয় করব না: ইশরাক  নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে ‘পুনাক’ এর শীতবস্ত্র বিতরণ  রূপগঞ্জে অস্ত্রের মূখে জিম্মী করে দুর্ধষ ডাকাতি  নারায়ণগঞ্জ সিআইডি’র অভিযানে বিপুল সংখ্যক পাসপোর্টসহ ৫ দালল আটক  ২৫০ কেজি ওজনের আইএস নেতাকে নিতে ট্রাক ভাড়া!   আতিকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ ইসির  প্রথম আলো সম্পাদকসহ ৬ জনকে হয়রানি-গ্রেফতার না করার নির্দেশ  সন্দেহভাজন এই নারীকে খুঁজে দিলে লাখ টাকা পুরস্কার   সরকারি চাকরিজীবীর সংখ্যা ১২ লাখ ,পদ শূন্য ৩ লাখের বেশি  ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: প্রধানমন্ত্রী  পঞ্চগড়ে মুজিব বর্ষে প্রতিবন্ধী সেবা কেন্দ্রের উদ্বোধন  সিআইডির অভিযানে সিদ্ধিরগঞ্জে ৮৮টি পাসপোর্টসহ ৫ দালাল আটক  বিএনপি-জামাত বার বার ধর্মকে ব্যবহার করেছে; এটা তাদের ভাওতাবাজি -খালিদ মাহমুদ চৌধুরী  বিদ্যূত লোপাটে চার সদস্য তদন্ত কমিটি গঠিত  কালিয়াকৈরে কোমলমতি কাব শিশুদের কলকাকলিতে মুখর ক্যাম্পুরী এলাকা  ছয় মাসের মধ্যে নগরবাসী দৃশ্যমান উন্নয়ন দেখবে  ফতুল্লায় ইলেকট্রিক মিস্ত্রী রহিম খুন, গ্রেপ্তার ৩  জিপিএ-৫ পাওয়া নিয়ে অসুস্থ পরিবেশ তৈরি হয়েছে: মাউশির ডিজি  মার্কিন সেনাদের খরচ বাবদ ৫০০ মিলিয়ন ডলার দিল সৌদি আরব  ইভিএম পদ্ধতিতে প্রতারণার ফাঁদ পেতেছে সরকার: ঐক্যফ্রন্ট

চট্টগ্রামে আট দিন ধরে নিখোঁজ সঙ্গীত শিক্ষক মনিকা

 Fri, Apr 20, 2018 1:11 PM
চট্টগ্রামে আট দিন ধরে নিখোঁজ সঙ্গীত শিক্ষক মনিকা

চট্টগ্রাম প্রতিনিধি :: চট্টগ্রামে আট দিন ধরে মনিকা বড়ূয়া রাধা নামে এক সঙ্গীতশিক্ষকের খোঁজ মিলছে না।

গত ১২ এপ্রিল নগরের লালখান বাজার হাইলেভেল রোডের বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন তিনি। এ ঘটনায় পরদিন নগরের খুলশী থানায় জিডি করা হয়। এখনও পুলিশ তার কোনো সন্ধান পায়নি। এদিকে এতদিনেও কোনো খোঁজ না মেলায় উৎকণ্ঠার মধ্যে আছে তার পরিবার। নিখোঁজ মনিকা বড়ূয়া চট্টগ্রামের স্থানীয় দৈনিক পূর্বকোণের জ্যেষ্ঠ প্রতিবেদক দেবাশীষ বড়ূয়া দেবুর স্ত্রী।


মনিকার বোন মন্টি বৈষ্ণব জানান, ওইদিন দুপুরে লালখানবাজার হাইলেভেল রোডের বাসা থেকে গানের টিউশনি করতে বের হন তিনি। এরপর আর ফেরেননি। সন্ধ্যায় তার পরিবারের কাছ থেকে নিখোঁজের বিষয়টি জানতে পারেন। মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। 


মনিকার আরেক বোন নন্দিতা বৈষ্ণব বলেন, 'আমার বোন ও তার স্বামীর মধ্যে কোনো দাম্পত্য কলহ ছিল না। তাদের দুই মেয়ের সঙ্গেও কথা বলেছি। এটি অপহরণের ঘটনা হতে পারে। তবে এখনও কেউ মুক্তিপণ দাবি করে ফোনও করেনি।'


এ ব্যাপারে খুলশী থানার এসআই দত্ত জানান, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে তদন্তে নামে পুলিশ। সর্বশেষ মনিকার অবস্থান নগরের লালখানবাজার চানমারি রোডে পাওয়া যায়। তাকে উদ্ধারের চেষ্টা চলছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন