সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই

চলচ্চিত্রের ভিন্ন এক আইরিন

 Mon, Jan 9, 2017 12:18 PM
চলচ্চিত্রের ভিন্ন এক আইরিন

বিনোদন ডেস্ক :: আইরিন সুলতানা। হাস্যময়ী চেহারার অধিকারী এই চিত্রনায়িকা নতুন বছরে নতুন উদ্যমে কাজ শুরু করতে যাচ্ছেন। চলচ্চিত্রের আগে আইরিন ২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় অংশ নিয়ে ‘বেস্ট স্মাইল’ পদবি জয় করেন।

এরপর র‌্যাম্প মডেলিং, ছোট পর্দা এবং শেষে দেবাশীষ বিশ্বাসের ‘ভালোবাসা জিন্দাবাদ’ ছবিতে আরিফিন শুভর বিপরীতে বড় পর্দায় কাজ শুরু করেন। এরপর তার অভিনীত আরো তিনটি ছবি মুক্তি পায়। সেগুলো হচ্ছে সাইফ চন্দনের ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, আলভী আহমেদের ‘ইউটার্ন’ ও এস এ হক অলীকের পরিচালনায় ‘এক পৃথিবী প্রেম’। ক্যারিয়ারের শুরুতে একটু হোঁচট খেলেও গত বছরের শেষে অলীকের পরিচালনায় ‘এক পৃথিবী প্রেম’ ছবিটি দিয়ে বেশ সাড়া পান তিনি। ছুটে যান ঢাকা ও বাইরের সব প্রেক্ষাগৃহে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন আসিফ নূর। নবাগত এই মুখকেও দর্শক গ্রহণ করেন। এ বছরের ৩রা ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার আরেকটি ছবি। নাম ‘মায়াবিনী’। ছবিটি পরিচালনা করেছেন আকাশ আচার্য্য। এ ছবিতে তার বিপরীতে নায়ক সাইমন। ছবিটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেছেন আইরিন। তিনি মানবজমিনকে বলেন, ‘এক পৃথিবী প্রেম’ ছবিটি মুক্তির পর বেশ সাড়া পেয়েছি। আর নতুন বছরেও চাই আমার সামনের ছবিগুলো দর্শক গ্রহণ করুক। সত্যি বলতে আমরা ক্যামেরার সামনে বা পেছনে যারা কাজ করি তারা একটি ছবির জন্য বেশ পরিশ্রম করি। আর সব পরিশ্রম শুধুমাত্র দর্শকের জন্য। তারা যদি ছবি গ্রহণ না করে বা সিনেমা হলে না দেখতে আসে তাহলে খুব কষ্ট লাগে। আমি নতুন বছরে নতুন স্বপ্ন নিয়ে কাজ শুরু করেছি। হরর কাহিনীর পাশাপাশি ‘মায়াবিনী’ ছবিতে হিউম্যান রাইটস নিয়েও একটা ম্যাসেজ থাকছে। ছবিটি নিয়ে আমি আশাবাদী। আইরিন এরইমধ্যে আরো কিছু ছবির কাজ শেষ করেছেন। এরমধ্যে রয়েছে ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের ‘শেষ কথা’, গাজীউর রহমানের ‘এই তুমি সেই তুমি’,  সাইফ চন্দনের ‘টার্গেট’, অরন্য পলাশের ‘গন্তব্য’। এছাড়া জসিম উদ্দিনের ‘আমেরিকান ড্রিম’ ছবিতেও কিছুদিন কাজ করেছেন আইরিন। নতুন এ ছবিগুলো নিয়ে তিনি বলেন, ডায়মন্ড ভাইয়ের ‘শেষ কথা’ ছবিটির আগের নাম ছিল ‘বাষ্পস্নান’। রাজশাহী, ঢাকাসহ বেশকিছু লোকেশনে এ ছবির কাজ শেষ হয়েছে। এ ছবির ডাবিং কমপ্লিট। ছবিতে আমার বিপরীতে কলকাতার অভিনেতা সমদর্শী দত্ত কাজ করেছেন। এ ছবিতে আমাকে ভেঙে ভিন্নভাবে দর্শকের সামনে তুলে ধরার চেষ্টা করেছি। এ ছবিটি নিয়েও আমি ভীষণ আশাবাদী। এছাড়া অভিনেতা ফেরদৌস ভাইয়ের বিপরীতে ‘গন্তব্য’ ছবির বেশিরভাগ কাজ শেষ হয়েছে। এরইমধ্যে সিনেমাটির আশি ভাগের শুটিং সম্পন্ন হয়েছে মানিকগঞ্জে। এ মাসের শেষদিকে ছবির বাকি কাজ হবে। জেলে পাড়ার কাহিনী নির্ভর এ ছবির গল্পটিও অন্য দশটা ছবি থেকে ভিন্ন। এ ছবিটি নিয়েও আমি সমান আশাবাদী। আইরিন নতুন বছরে বেশকিছু ছবিতে কাজের প্রস্তাব পেয়েছেন। তবে সেগুলোতে এখনই হ্যাঁ করেননি তিনি। বুঝে শুনে সামনের ছবিগুলোতে কাজ করতে চান। সুস্ময় সুুুমনের ‘তাকে হেব্বি লাগছে’ নামে একটি ছবিতেও কাজ করেছেন আইরিন। এ ছবিতে তার নায়ক হিসেবে রয়েছেন নবাগত মেহমুদ। ছবির ৬০ ভাগ কাজ শেষ হয়েছে। বর্তমানে বিভিন্ন টিভি শোতে অংশ নিচ্ছেন আইরিন। এছাড়া বিভিন্ন ছবির প্রস্তাব পাবার পর সেগুলোর কাহিনী পড়ছেন। নতুন বছরে নতুন পরিকল্পনা নিয়ে কাজ করতে যাচ্ছেন তিনি। এখন থেকে যে কোনো ছবিতে বুঝেশুনে চুক্তিবদ্ধ হবেন বলেও জানিয়েছেন তিনি। মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলোতে ভিন্ন এক আইরিনকে দেখতে পাবেন দর্শক। সংখ্যায় নই ভালো কোয়ালিটির কিছু ছবিতে সামনে কাজ করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন