সদ্য সংবাদ

 মেয়ের ‘লাভ আজকাল’ ঘনিষ্ঠ দৃশ্য ছবির ট্রেলার ভালো লাগেনি সাইফের  সংসদে এমপি মান্নানের শেষ বিদায় শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী-স্পিকার   ‘চট্টগ্রাম লালদীঘির গণহত্যা’ মামলায় ৫ পুলিশের মৃত্যুদণ্ড   সিদ্ধিরগঞ্জে ট্রাক চাপায় পশু চিকিৎসক নিহত: ট্রাকসহ চালক আটক  আযান দিয়েও ভোটারদের কেন্দ্রে আনা যাচ্ছে না: রুমিন ফারহানা   নিবন্ধন পেতে আবেদন করেছে ৩৫৯৭ নিউজ পোর্টাল: তথ্যমন্ত্রী   সব দুর্নীতিই আইনের আওতায় আসছে: দুদক চেয়ারম্যান  লিবিয়ায় যুদ্ধ বন্ধ করে শান্তি প্রতিষ্ঠায় একমত বিশ্বনেতারা   আফ্রিকার শীর্ষ এ ধনাঢ্য নারীর নেপথ্যে  ২০৩১ সালে শেষ হচ্ছে গ্যাসের মজুত: প্রতিমন্ত্রী নসরুল হামিদ   ম্যাজিস্ট্রেটদের কার্যক্রম দৃশ্যমান নয়: মাহবুব তালুকদার  "স্কাউটিংকে দেশসেবা ও মানবিক কল্যাণে কাজে লাগাতে হবে"  ঝিনাইদহে গ্রন্থাগারের উদ্যোগে এতিম ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ  ঝিনাইদহে জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা  ঝিনাইদহ সদর হাসপাতালের নার্স ও আয়ার বিরুদ্ধে রোগীকে মারধরের অভিযোগ  জেলা ট্রাফিক পুলিশের অভিযানে ঝিনাইদহে বিভিন্ন যানবাহন থেকে হাইড্রোলিক হর্ন জব্দ  পদধারিদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে  পঞ্চগড়ে হিরো মোটর সাইকেল-এর মেগা সার্ভিস ক্যাম্প উদ্বোধন   পঞ্চগড়ে তিন দিনব্যাপি হিরো মোটর সাইকেলের মেগা সার্ভিস ক্যাম্পের উদ্বোধন  নবীনগরে ইসলাম ধর্ম গ্রহন করলেন তপন শীল

চলচ্চিত্রের ভিন্ন এক আইরিন

 Mon, Jan 9, 2017 12:18 PM
চলচ্চিত্রের ভিন্ন এক আইরিন

বিনোদন ডেস্ক :: আইরিন সুলতানা। হাস্যময়ী চেহারার অধিকারী এই চিত্রনায়িকা নতুন বছরে নতুন উদ্যমে কাজ শুরু করতে যাচ্ছেন। চলচ্চিত্রের আগে আইরিন ২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় অংশ নিয়ে ‘বেস্ট স্মাইল’ পদবি জয় করেন।

এরপর র‌্যাম্প মডেলিং, ছোট পর্দা এবং শেষে দেবাশীষ বিশ্বাসের ‘ভালোবাসা জিন্দাবাদ’ ছবিতে আরিফিন শুভর বিপরীতে বড় পর্দায় কাজ শুরু করেন। এরপর তার অভিনীত আরো তিনটি ছবি মুক্তি পায়। সেগুলো হচ্ছে সাইফ চন্দনের ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, আলভী আহমেদের ‘ইউটার্ন’ ও এস এ হক অলীকের পরিচালনায় ‘এক পৃথিবী প্রেম’। ক্যারিয়ারের শুরুতে একটু হোঁচট খেলেও গত বছরের শেষে অলীকের পরিচালনায় ‘এক পৃথিবী প্রেম’ ছবিটি দিয়ে বেশ সাড়া পান তিনি। ছুটে যান ঢাকা ও বাইরের সব প্রেক্ষাগৃহে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন আসিফ নূর। নবাগত এই মুখকেও দর্শক গ্রহণ করেন। এ বছরের ৩রা ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার আরেকটি ছবি। নাম ‘মায়াবিনী’। ছবিটি পরিচালনা করেছেন আকাশ আচার্য্য। এ ছবিতে তার বিপরীতে নায়ক সাইমন। ছবিটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেছেন আইরিন। তিনি মানবজমিনকে বলেন, ‘এক পৃথিবী প্রেম’ ছবিটি মুক্তির পর বেশ সাড়া পেয়েছি। আর নতুন বছরেও চাই আমার সামনের ছবিগুলো দর্শক গ্রহণ করুক। সত্যি বলতে আমরা ক্যামেরার সামনে বা পেছনে যারা কাজ করি তারা একটি ছবির জন্য বেশ পরিশ্রম করি। আর সব পরিশ্রম শুধুমাত্র দর্শকের জন্য। তারা যদি ছবি গ্রহণ না করে বা সিনেমা হলে না দেখতে আসে তাহলে খুব কষ্ট লাগে। আমি নতুন বছরে নতুন স্বপ্ন নিয়ে কাজ শুরু করেছি। হরর কাহিনীর পাশাপাশি ‘মায়াবিনী’ ছবিতে হিউম্যান রাইটস নিয়েও একটা ম্যাসেজ থাকছে। ছবিটি নিয়ে আমি আশাবাদী। আইরিন এরইমধ্যে আরো কিছু ছবির কাজ শেষ করেছেন। এরমধ্যে রয়েছে ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের ‘শেষ কথা’, গাজীউর রহমানের ‘এই তুমি সেই তুমি’,  সাইফ চন্দনের ‘টার্গেট’, অরন্য পলাশের ‘গন্তব্য’। এছাড়া জসিম উদ্দিনের ‘আমেরিকান ড্রিম’ ছবিতেও কিছুদিন কাজ করেছেন আইরিন। নতুন এ ছবিগুলো নিয়ে তিনি বলেন, ডায়মন্ড ভাইয়ের ‘শেষ কথা’ ছবিটির আগের নাম ছিল ‘বাষ্পস্নান’। রাজশাহী, ঢাকাসহ বেশকিছু লোকেশনে এ ছবির কাজ শেষ হয়েছে। এ ছবির ডাবিং কমপ্লিট। ছবিতে আমার বিপরীতে কলকাতার অভিনেতা সমদর্শী দত্ত কাজ করেছেন। এ ছবিতে আমাকে ভেঙে ভিন্নভাবে দর্শকের সামনে তুলে ধরার চেষ্টা করেছি। এ ছবিটি নিয়েও আমি ভীষণ আশাবাদী। এছাড়া অভিনেতা ফেরদৌস ভাইয়ের বিপরীতে ‘গন্তব্য’ ছবির বেশিরভাগ কাজ শেষ হয়েছে। এরইমধ্যে সিনেমাটির আশি ভাগের শুটিং সম্পন্ন হয়েছে মানিকগঞ্জে। এ মাসের শেষদিকে ছবির বাকি কাজ হবে। জেলে পাড়ার কাহিনী নির্ভর এ ছবির গল্পটিও অন্য দশটা ছবি থেকে ভিন্ন। এ ছবিটি নিয়েও আমি সমান আশাবাদী। আইরিন নতুন বছরে বেশকিছু ছবিতে কাজের প্রস্তাব পেয়েছেন। তবে সেগুলোতে এখনই হ্যাঁ করেননি তিনি। বুঝে শুনে সামনের ছবিগুলোতে কাজ করতে চান। সুস্ময় সুুুমনের ‘তাকে হেব্বি লাগছে’ নামে একটি ছবিতেও কাজ করেছেন আইরিন। এ ছবিতে তার নায়ক হিসেবে রয়েছেন নবাগত মেহমুদ। ছবির ৬০ ভাগ কাজ শেষ হয়েছে। বর্তমানে বিভিন্ন টিভি শোতে অংশ নিচ্ছেন আইরিন। এছাড়া বিভিন্ন ছবির প্রস্তাব পাবার পর সেগুলোর কাহিনী পড়ছেন। নতুন বছরে নতুন পরিকল্পনা নিয়ে কাজ করতে যাচ্ছেন তিনি। এখন থেকে যে কোনো ছবিতে বুঝেশুনে চুক্তিবদ্ধ হবেন বলেও জানিয়েছেন তিনি। মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলোতে ভিন্ন এক আইরিনকে দেখতে পাবেন দর্শক। সংখ্যায় নই ভালো কোয়ালিটির কিছু ছবিতে সামনে কাজ করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন