সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

চিত্রনায়িকা অপু বিশ্বাসকে আইভী, ভয় পাওয়ার কিছু নেই

 Wed, Dec 20, 2017 6:51 AM
চিত্রনায়িকা অপু বিশ্বাসকে আইভী, ভয় পাওয়ার কিছু নেই

ডেস্ক রিপোর্ট : : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বলেছেন,

 মানুষের জীবনে হার-জিত থাকেই। খারাপ ভালো মিলিয়ে মানুষের জীবন। নারীদের ক্ষেত্রে কিছু হলেই সমাজ নারীদের দিকেই আঙুল তোলে। দোষ হোক যে কারো, সেটা নারীদের ওপর দিয়েই যাবে। সে ক্ষেত্রে আপনাকে বলছি আত্মবিশ্বাসী হতে হবে। আত্মবিশ্বাসে বলীয়ান হতে হবে। যার সাহস আছে সেই আগাতে পারে।

অপু বিশ্বাস যদি ব্যক্তিজীবনে পরিষ্কার থাকেন তবে আপনাকে বলছি। ভয় পাওয়ার কিছু নেই। সত্যকে মেনে নিতে হবে, নিজের সঙ্গে প্রতারণা করা যাবে না। সত্য যত কঠিনই হোক তাকে প্রকাশ করতে হবে। সেটা যে ক্ষেত্রেই হোক। সামাজিক, রাজনৈতিক কিংবা ব্যক্তি জীবন।

সোমবার রাতে নারায়ণগঞ্জ শহরের নারায়ণগঞ্জ ক্লাবে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি অপু বিশ্বাসকে এসব কথা বলেন। অনুষ্ঠানে পারফরমেন্স করতে আসা অপু বিশ্বাস মেয়র আইভীকে কিছু বলার জন্য অনুরোধ করলে আইভী প্রথমেই বলেন, আমি আজকে কিছু বলার জন্য আসিনি। আমি শুধু ক্লাব মেম্বার এবং প্রার্থীদের আয়োজন উপভোগ করতে এসেছি। আমি আপনাদের মতই ক্লাবের একজন সাধারণ মেম্বার। অপু বিশ্বাস যেহেতু আমাকে কিছু কথা বলতে বলেছে তাই তাকে সম্মান করেই বলছি। নারায়ণগঞ্জ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী সভাপতি প্রার্থী মাহবুবুর রহমান মাসুম ও সিনিয়র সহ-সভাপতি পদপ্রার্থী ইকবাল হাবিব ওই সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন