সদ্য সংবাদ

  কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে

চিত্রনায়িকা অপু বিশ্বাসকে আইভী, ভয় পাওয়ার কিছু নেই

 Wed, Dec 20, 2017 6:51 AM
চিত্রনায়িকা অপু বিশ্বাসকে আইভী, ভয় পাওয়ার কিছু নেই

ডেস্ক রিপোর্ট : : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বলেছেন,

 মানুষের জীবনে হার-জিত থাকেই। খারাপ ভালো মিলিয়ে মানুষের জীবন। নারীদের ক্ষেত্রে কিছু হলেই সমাজ নারীদের দিকেই আঙুল তোলে। দোষ হোক যে কারো, সেটা নারীদের ওপর দিয়েই যাবে। সে ক্ষেত্রে আপনাকে বলছি আত্মবিশ্বাসী হতে হবে। আত্মবিশ্বাসে বলীয়ান হতে হবে। যার সাহস আছে সেই আগাতে পারে।

অপু বিশ্বাস যদি ব্যক্তিজীবনে পরিষ্কার থাকেন তবে আপনাকে বলছি। ভয় পাওয়ার কিছু নেই। সত্যকে মেনে নিতে হবে, নিজের সঙ্গে প্রতারণা করা যাবে না। সত্য যত কঠিনই হোক তাকে প্রকাশ করতে হবে। সেটা যে ক্ষেত্রেই হোক। সামাজিক, রাজনৈতিক কিংবা ব্যক্তি জীবন।

সোমবার রাতে নারায়ণগঞ্জ শহরের নারায়ণগঞ্জ ক্লাবে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি অপু বিশ্বাসকে এসব কথা বলেন। অনুষ্ঠানে পারফরমেন্স করতে আসা অপু বিশ্বাস মেয়র আইভীকে কিছু বলার জন্য অনুরোধ করলে আইভী প্রথমেই বলেন, আমি আজকে কিছু বলার জন্য আসিনি। আমি শুধু ক্লাব মেম্বার এবং প্রার্থীদের আয়োজন উপভোগ করতে এসেছি। আমি আপনাদের মতই ক্লাবের একজন সাধারণ মেম্বার। অপু বিশ্বাস যেহেতু আমাকে কিছু কথা বলতে বলেছে তাই তাকে সম্মান করেই বলছি। নারায়ণগঞ্জ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী সভাপতি প্রার্থী মাহবুবুর রহমান মাসুম ও সিনিয়র সহ-সভাপতি পদপ্রার্থী ইকবাল হাবিব ওই সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন