সদ্য সংবাদ

  অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী  নতুন সড়ক পরিবহন আইন কার্যকর শুরু হয়েছে: ওবায়দুল কাদের  পেঁয়াজ নিয়ে আলোচনা-সমালোচনায় সরগরম  নবীনগরে সাবেক সাংসদ আব্দুল লফিত স্মরণে আলোচনা সভা  সাঘাটায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত   ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প

চিত্রনায়িকা কবরী লাঞ্ছিত! থানায় জিডি

 Wed, Apr 11, 2018 1:38 PM
চিত্রনায়িকা কবরী লাঞ্ছিত! থানায় জিডি

ডেস্ক রিপোর্ট : : সাবেক সাংসদ ও চিত্রনায়িকা সারাহ বেগম কবরীকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার গুলশান ২ নম্বরে তাঁর বাড়ির নিচতলায় তাঁকে লাঞ্ছিত করা হয়। এ ঘটনায় তিনি গুলশান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।


জিডিতে বলা হয়, কবরী গুলশান ২ নম্বরের একটি পাঁচতলা ভবনে থাকেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে ওই ভবনের দুটি ফ্ল্যাটের মালিকের কর্মচারীরা পাঁচ-ছয়জন বহিরাগত লোক নিয়ে ভবনের ভেতরে ঢুকতে গেলে কর্তব্যরত তত্ত্বাবধায়ক ও নিরাপত্তাকর্মীরা তাঁদের বাধা দেন। এ সময় বহিরাগতরা বাড়িতে রং করবেন বলে জোর করে ভেতরে ঢোকেন। তাঁদের হাতে দড়ি ও বাঁশ ছিল। কেয়ারটেকার ঘটনাটি কবরীকে জানালে তিনি ও তাঁর ছেলে বাড়ির নিচে নেমে বহিরাগতদের কাছে জোর করে প্রবেশের কারণ জানতে চান। তখন তাঁরা বাড়ি রং করার কথা বলেন।


জিডিতে কবরী উল্লেখ করেন, বাড়িটি নিয়ে আদালতে মামলা আছে এবং আদালতের নিষেধাজ্ঞা রয়েছে। তাই বাড়িতে রং করা যাবে না। একপর্যায়ে বহিরাগতরা কবরীর ওপর চড়াও হন, তাঁকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন এবং মেরে ফেলার হুমকি দেন। কবরী তাঁর অফিসের কর্মচারীদের খবর দিয়ে দ্রুত পাঁচতলার তাঁর ফ্ল্যাটে আশ্রয় নেন।


মঙ্গলবার রাতে যোগাযোগ করা হলে কবরী  বলেন, বাড়ির জমিটি তাঁর। তিনি একটি আবাসন প্রতিষ্ঠানকে দিয়ে পাঁচতলা বাড়িটি নির্মাণ করিয়েছেন। দুটি ফ্ল্যাটের মালিকেরা সার্ভিস চার্জ দিচ্ছেন না। নারায়ণগঞ্জের এক প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় তাঁরা বাড়িটি দখলের পাঁয়তারা করে আসছিলেন। এ ঘটনায় কবরী মামলা করার পর আদালত তা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত বাড়িতে কোনো কিছু করা যাবে না বলে আদেশ দিয়েছিলেন। কিন্তু দুই ফ্ল্যাটের মালিক তা মানছিলেন না।


গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, কবরীর অভিযোগটি জিডি হিসেবে গ্রহণ করা হয়েছে। প্রথম আলো

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন