সদ্য সংবাদ

 ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা  মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষ করোনা ভাইরাসে   খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী  বাংলাদেশ সীমান্তে নিহতদের স্মরণে ঢাবিতে গায়েবানা জানাজা

ছেলের জন্মদিনের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান!

 Wed, Sep 27, 2017 6:47 AM
ছেলের জন্মদিনের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান!

বিনোদন ডেস্ক :: চলচ্চিত্রের তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়ের প্রথম জন্মদিন ২৭ সেপ্টেম্বর।

 ছেলের জন্মদিন উপলক্ষে মা অপু বিশ্বাস আগামীকাল বুধবার সন্ধ্যায় গুলশানের এক রেস্তোরাঁয় কেক কাটার অনুষ্ঠান আয়োজন করেছেন। কিন্তু এ অনুষ্ঠানে যাবেন না শাকিব খান। জানা গেছে, আগামীকাল দুপুরে গুলশানের আজাদ মসজিদে ছেলের মঙ্গলের জন্য দোয়া মাহফিলের আয়োজন করেছেন তিনি। এরপর গরিবদের মধ্যে খাবার বিতরণ করবেন। এ আয়োজনে শাকিব খানের উপস্থিত থাকার সম্ভাবনা আছে।


শাকিব খানের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, আগামীকাল ছেলে আব্রামকে আলাদা করে কোনো উপহার দিচ্ছেন না শাকিব খান। তবে এ উপহার দেবেন পরে।


চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস ২০০৮ সালে বিয়ে করেন। গত বছর ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়। কিন্তু এই সবকিছুই গোপন ছিল। এরপর গত ১০ এপ্রিল বিকেলে ছেলেকে সঙ্গে নিয়ে টিভির একটি লাইভ অনুষ্ঠানে এসে অপু বিশ্বাস প্রকাশ করেন শাকিব খান তাঁর স্বামী, তাঁদের বিয়ে হয়েছে। আর তাঁদের একমাত্র সন্তান আব্রাম খান জয়। তখন থেকেই শাকিব খান ও অপু বিশ্বাসের মধ্যে সম্পর্কের অবনতি হয়, তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়।

সূত্র : প্রথম আলো

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন