সদ্য সংবাদ

  এসপি মিজানের মৃত্যুতে সাতক্ষীরা জেলা পুলিশের শোকবার্তা।   আরব আমিরাতে নারী পাচারকারী ড্যান্সবারের মালিক কে এই আজম খান   খাশোগি হত্যার প্রধান সন্দেহভাজন সৌদি যুবরাজ : জাতিসংঘ   ধর্ষণের হুমকি পাচ্ছেন শাহিন এবং আলিয়া ভাট   ৫০ মণ ওজনের যুবরাজের দাম ৩০ লাখ!   পঞ্চগড়ে ভারিবর্ষণে নিমাঞ্চল তলিয়ে গেছে  সচিবের মেয়ে সাবরিনা নায়িকা হতে চেয়ে হলেন প্রতারক ডাক্তার   মরহুম রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার  তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের শোক প্রকাশ  আড়াইহাজারে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৪   আদালতে কেঁদে যা বললেন ডা. সাবরিনা  মানবপাচারে দুই কুয়েতি এমপিকে প্রায় ১৬ কোটি টাকা ঘুষ দেন পাপুল  সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি   যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম আর নেই  আড়াইহাজারে ক্ষতবিক্ষত এক বৃদ্ধের লাশ উদ্ধার   নবীনগরে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি   সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত

ছেলে ঝিনুককে নায়ক বানাবেন নায়িকা শ্রাবন্তী

 Mon, Nov 27, 2017 6:46 AM
ছেলে ঝিনুককে নায়ক বানাবেন নায়িকা শ্রাবন্তী

ডেস্ক রিপোর্ট : : কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর একমাত্র সন্তানের নাম অভিমুন্য ওরফে ঝিনুক।

যার বয়স এখন বয়স এখন ১২ বছর। ছেলে বড় হয়ে কী করবেন, এমন চিন্তা এরই মধ্যে শ্রাবন্তীকে ভাবাচ্ছে। কলকাতার একটি ম্যাগাজিনের সাক্ষাৎকারে ছেলে ঝিনুকের ভবিষ্যৎ নিয়ে কথা বলেছেন শ্রাবন্তী। জানিয়েছেন, মা হিসেবে ছেলেকে কীভাবে দেখতে চান।


সম্প্রতি যিশু সেনগুপ্ত ও তার মেয়ে সারার সঙ্গে একটি ছবিতে অভিনয় করেছেন শ্রাবন্তী। হাসতে-হাসতে জোশ ছবির নায়িকা ওই সাক্ষাতকারে বলেন, এই তো আমি আজ যিশুদার সঙ্গে কাজ করছি। কয়েক বছর পর হয়তো ঝিনুক আর সারা সিনেমা করবে। আর আমি গম্ভীর মুখে ইন্টারভিউ দেব, ওদের নিয়ে।


শ্রাবন্তী বলেন, মাত্র ১২ বছর বয়সেই পাঁচ ফুট দশ ইঞ্চি উচ্চতা ঝিনুকের! কী যে হবে। আমার ছেলে ভবিষ্যতে নায়ক হতে পারে। আমার ইচ্ছে ঝিনুক নায়ক হবে। তবে এমন উচ্চতা নিয়ে নায়িকা পাবে কী করে কে জানে?


২০০৩ সালে চলচ্চিত্র নির্মাতা রাজিব বিশ্বাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। স্বামী রাজিবের সঙ্গে পরে ছাড়াছাড়ি হয়ে গেলেও একমাত্র সন্তান অভিমন্যু চ্যাটার্জী ওরফে ঝিনুককে নিজের সঙ্গেই রেখে দেন তিনি। এরপর গত বছর কৃষ্ণ ভ্রজকে বিয়ে করেন শ্রাবন্তী। চলতি বছর শ্রাবন্তীর সেই সংসারও ভেঙে যায়।


গত বছর শাকিব খানের বিপরীতে ‘শিকারি’ ছবিতে অভিনয় করেন শ্রাবন্তী। যৌথ প্রযোজনার এই ছবিটি দুই বাংলা ভালো ব্যবসা করেছে। সম্প্রতি শাকিবের বিপরীতে বয়ফ্রেন্ড নামে নতুম আরেকটি ছবি করতে যাচ্ছেন তিনি। এ ছাড়া শ্রাবন্তীর হাতে ‌নবজীবন বীমা কোম্পানি, বীরপুরুষ ও জিও পাগলা নামে আরও বেশ কয়েকটি ছবি রয়েছে বলে জানা গেছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন