সদ্য সংবাদ

 দুবাইয়ের ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন বেনজিরের মেয়ে   বর্তমান সরকারের পতনের অবস্থা চলছে: ডা. জাফরুল্লাহ   বঙ্গবন্ধু রেলসেতুর ব্যয় হবে ১৭ হাজার কোটি টাকা  পঞ্চগড়ে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ   নারায়ণগঞ্জ সদর থানার নতুন ওসি ধর্ষণ মামলায় অভিযুক্ত  ঝিনাইদহ আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত  মোবারকগঞ্জ চিনিকল শ্রমিকদের মানববন্ধন  ডেপুটি স্পিকার অ্যাড.ফজলে রাব্বীকে গণসংবর্ধনা  যুক্তরাজ্যে নারীদের 'কুমারীত্ব পরীক্ষার'   পার্বত্য চট্টগ্রামের বছরে ৪শ’কোটি টাকার চাঁদাবাজি   না’গঞ্জে অবৈধ যানবাহনের দাপটে ঘটছে দুর্ঘটনা।   বাল্যবিয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসীর ক্ষোভ   ‘প্রিয় বন্ধু’র মৃত্যুর দিনেই বিদায় নিলেন ম্যারাডোনা   নারীদের ‘জানোয়ারের’ সঙ্গে তুলনা করলেন ইসরাইলি প্রধানমন্ত্রী   কৌশানী মুখার্জির `ফিগার সিক্রেট’  বনানী কবরস্থানে শায়িত হলেন আলী যাকের  বিশ্বকে নেতৃত্ব দিতে এসেছে আমেরিকা: বাইডেন   দ্রুত ভ্যাকসিন পেতে সব প্রস্তুতি নিয়েছে সরকার: কাদের   চাল-তেলসহ বেড়েছে ৮ নিত্যপণ্যের দাম   করোনার মধ্যেই ডেঙ্গুর হানা, ২৪ ঘণ্টায় ১৮ রোগী হাসপাতালে

ছেলে ঝিনুককে নায়ক বানাবেন নায়িকা শ্রাবন্তী

 Mon, Nov 27, 2017 6:46 AM
ছেলে ঝিনুককে নায়ক বানাবেন নায়িকা শ্রাবন্তী

ডেস্ক রিপোর্ট : : কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর একমাত্র সন্তানের নাম অভিমুন্য ওরফে ঝিনুক।

যার বয়স এখন বয়স এখন ১২ বছর। ছেলে বড় হয়ে কী করবেন, এমন চিন্তা এরই মধ্যে শ্রাবন্তীকে ভাবাচ্ছে। কলকাতার একটি ম্যাগাজিনের সাক্ষাৎকারে ছেলে ঝিনুকের ভবিষ্যৎ নিয়ে কথা বলেছেন শ্রাবন্তী। জানিয়েছেন, মা হিসেবে ছেলেকে কীভাবে দেখতে চান।


সম্প্রতি যিশু সেনগুপ্ত ও তার মেয়ে সারার সঙ্গে একটি ছবিতে অভিনয় করেছেন শ্রাবন্তী। হাসতে-হাসতে জোশ ছবির নায়িকা ওই সাক্ষাতকারে বলেন, এই তো আমি আজ যিশুদার সঙ্গে কাজ করছি। কয়েক বছর পর হয়তো ঝিনুক আর সারা সিনেমা করবে। আর আমি গম্ভীর মুখে ইন্টারভিউ দেব, ওদের নিয়ে।


শ্রাবন্তী বলেন, মাত্র ১২ বছর বয়সেই পাঁচ ফুট দশ ইঞ্চি উচ্চতা ঝিনুকের! কী যে হবে। আমার ছেলে ভবিষ্যতে নায়ক হতে পারে। আমার ইচ্ছে ঝিনুক নায়ক হবে। তবে এমন উচ্চতা নিয়ে নায়িকা পাবে কী করে কে জানে?


২০০৩ সালে চলচ্চিত্র নির্মাতা রাজিব বিশ্বাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। স্বামী রাজিবের সঙ্গে পরে ছাড়াছাড়ি হয়ে গেলেও একমাত্র সন্তান অভিমন্যু চ্যাটার্জী ওরফে ঝিনুককে নিজের সঙ্গেই রেখে দেন তিনি। এরপর গত বছর কৃষ্ণ ভ্রজকে বিয়ে করেন শ্রাবন্তী। চলতি বছর শ্রাবন্তীর সেই সংসারও ভেঙে যায়।


গত বছর শাকিব খানের বিপরীতে ‘শিকারি’ ছবিতে অভিনয় করেন শ্রাবন্তী। যৌথ প্রযোজনার এই ছবিটি দুই বাংলা ভালো ব্যবসা করেছে। সম্প্রতি শাকিবের বিপরীতে বয়ফ্রেন্ড নামে নতুম আরেকটি ছবি করতে যাচ্ছেন তিনি। এ ছাড়া শ্রাবন্তীর হাতে ‌নবজীবন বীমা কোম্পানি, বীরপুরুষ ও জিও পাগলা নামে আরও বেশ কয়েকটি ছবি রয়েছে বলে জানা গেছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন