সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

জল্পনার অবসান! বিয়েটা সেরেই ফেললেন বিরাট-আনুশকা

 Tue, Dec 12, 2017 5:47 AM
জল্পনার অবসান! বিয়েটা সেরেই ফেললেন বিরাট-আনুশকা

ডেস্ক রিপোর্ট : : সব জল্পনার অবসান! দীর্ঘ প্রণয়ের সাত পাকে বাঁধা পড়লেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেতা আনুশকা শর্মা।

টুইট করে নিজের বিয়ের খবর জানালেন বিরাট -আনুশকা।


টুইটারে বিয়ের ছবি শেয়ার করে বিরাট লিখেছেন, ‘আজ (সোমবার) আমরা একে অপরকে প্রতিশ্রুতি দিলাম। ভালবাসায় বাঁধা থাকব দু’জনে।'


বিরাট আরও লেখেন, আপনাদের সঙ্গে খবরটা শেয়ার করতে পেরে খুব ভাল লাগছে। এই দিনটা আমাদের পরিবার, বন্ধু ও সমর্থকরা পাশে থাকায় আরও স্পেশাল হয়ে গেল। আমাদের জার্নিতে আপনাদের সাপোর্টের জন্য অনেক ধন্যবাদ।’ 


একই সময়ে আনুশকাও বিয়ের ছবি দিয়ে টুইট করছেন। লিখেছেন, ' আজ আমরা একে অপরকে প্রতিশ্রুতি দিলাম। ভালবাসায় বাঁধা থাকব দু’জনে।...আমাদের জার্নিতে আপনাদের সাপোর্টের জন্য অনেক ধন্যবাদ।'


গত সপ্তাহে বিয়ে করতে সপরিবারে ওয়েডিং ডেসটিনেশন ইতালির তাস্কানিতে যান কোহলি-অনুশকা।


বিয়ের দিন ২৯ বছর বয়সী এই দুই তারকাই ঐতিহ্যগত পোশাকে সেজেছিলেন। হিন্দু মতে বিয়ে হয় তাদের। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা সঙ্গে ছিল। বলিউড বা ক্রিকেট মহল থেকে কোনও তারকাই ইতালিতে এই হাই প্রোফাইল বিয়েতে আপাতত উপস্থিত নেই।


শোনা যাচ্ছে, দেশে ফিরে আগামী ২২ ডিসেম্বর মুম্বই এবং ২৫ ডিসেম্বর দিল্লিতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন বিরুষ্কা। সেখানেই হাজির থাকবেন তারকা অতিথিরা।


২৯ বছর বয়সী কোহলি ও আনুশকা দুজনই ২০১৩ সাল থেকে প্রেম করছেন। শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ে দুজনের পরিচয়। এর মধ্যে দুজনের একবার ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল। তবে দুজনই বেশি দিন বিচ্ছেদের যন্ত্রণা সহ্য করতে পারেননি। এবার হাতে হাতে রেখে শুরু করলেন নতুন পথচলা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন