সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

জানুয়ারির মধ্যে প্রতিটি রাস্তায় এলইডি লাইট জ্বলবে: সাঈদ খোকন

 Thu, Nov 10, 2016 11:37 AM
জানুয়ারির মধ্যে প্রতিটি রাস্তায় এলইডি লাইট জ্বলবে: সাঈদ খোকন

ডেস্ক রিপোর্ট:: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন বলেছেন, রাস্তায় স্ট্রিট লাইট নষ্ট থাকতে দেবো না। প্রতিটি রাস্তায় এলইডি লাইট দেবো। আমি লাইটের ব্যব¯’া করেছি। এরই মধ্যে বেশ কিছু ¯’ানে লাইট লাগানো হয়েছে। আগামী জানুয়ারির মধ্যে প্রত্যেক ঘরের সামনে এলইডি লাইট জ্বলবে।

বুধবার ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৪ নং ওয়ার্ডে মাদারটেকেরে আব্দুল আজীজ স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

তিনি বলেন, ডিএসসিসির একটি রাস্তাও নষ্ট থাকতে দেবো না। রাস্তা কাঁচা থাকলে আমাকে বলবেন। আমি দায়িত্বভার নেয়ার পর অনেক অর্থের অভাব ছিল। অর্থের অভাবে বিদ্যুতের লাইন ডিসকানেক্ট করতে গিয়েছিল বিদ্যুৎ বিভাগের কর্মীরা। সাড়ে তিনশ কোটি টাকার ঋণ নিয়ে নগর ভবনে এসেছি। বিষয়টি প্রধানমন্ত্রীকে জানিয়েছি। তিনি (প্রধানমন্ত্রী) বলেন, তুমি প্রকল্প দাও, আমি অর্থের জোগান দিব।

সাঈদ খোকন বলেন, ‘আমি আমার দায়িত্ব অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করছি। আজ থেকে এক বছর সাত মাস পূর্বে আপনাদের  দোয়া ও ভালোবাসা নিয়েই ডিএসসিসির দায়িত্বভার নিয়েছি। এই এলাকার বিভিন্ন বাসায় গিয়ে আমি ভোট প্রার্থনা করেছিলাম। এলাকার সাধারণ জনগণ আমাদের সমর্থন করেছেন। আমি আমার দায়িত্ব অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করছি। অনেকগুলো সমস্যা আমি তাৎক্ষণিকভাবে সমাধান করতে পারি। আমার চেষ্টার বিন্দুমাত্র ঘাটতি থাকে না।’

এ সময় মেয়র উপ¯ি’ত জনতার মধ্যে থেকে নাগরিক সমস্যা পানি, বিদ্যুত, সুয়্যারেজ লাইন, রাস্তা-ঘাট, ইভটিজিং, কুকুর, মশা, মাদক সমস্যা, অবৈধ সম্পত্তি দখলসহ বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং সংশ্লিষ্ট সং¯’াকে সমাধানের নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিল্লাল, প্রধান বর্জ্য ব্যব¯’াপনা কর্মকর্তা কমোডর এম কে বখতিয়ার, প্রধান স্বা¯’্য কর্মকর্তা ব্রি. জে. শেখ সালাউদ্দিন, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মুক্তিযোদ্ধা হাজী মো. গোলাম হোসেন, ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান, গোলাম আশরাফ তালুকদার, ফরিদ উদ্দিন আহমেদ রতন, অ্যাডভোকেট আব্দুল হামিদ, মাকসুদ হোসেন মিল্টনসহ বিভিন্ন সেবা সং¯’ার প্রতিনিধি উপ¯ি’ত ছিলেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন