সদ্য সংবাদ

  বিমানবন্দরে চুরি ঠেকাতে পকেটবিহীন পোশাক বাধ্যতামূলক   পোষাক পরে তোপের মুখে প্রিয়াঙ্কা চোপড়া।  ইরানের কাছে ক্ষমা চেয়ে ১০ হাজার আমেরিকানের চিঠি  ইরানে ১৫০ যাত্রী নিয়ে বিমান ছিটকে পড়ল মহাসড়কে  সাঘাটায় প্রকল্পের উপকারভোগীদের ক্যাশকার্ড বিতরণ  সহস্রাধিক তরুণীকে মধ্যপ্রাচ্যের ড্যান্সবারে পাচার, গ্রেপ্তার ৮  আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত  দেশে করোনাভাইরাস নিয়ে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর  দুই মাস আগে চীন ভ্রমণ করায় বাংলাদেশিকে ঢুকতে দেয়নি ভারত  শিশু আবিদ হাসান বাঁচতে চায়  পঞ্চগড়ে পাথর শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষ, পৃথক দুই মামলা  রংপুর টেকনিক্যাল স্কুল ও কলেজের আনন্দ র‌্যালী  ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা

জীবনের প্রেম ও স্বপ্নভঙ্গ নিয়ে অভিনেত্রী রেখা

'যাকেই ভালবেসেছি, তার থেকে দূরে সরে গেছি'

 Sun, Feb 18, 2018 12:40 PM
জীবনের প্রেম ও স্বপ্নভঙ্গ নিয়ে অভিনেত্রী রেখা

ডেস্ক রিপোর্ট : : বলিউডের অন্যতম সেরা রোম্যান্টিক অভিনেত্রী রেখা। তার জীবনের প্রেম ও স্বপ্নভঙ্গ

নিয়ে আভাসে ইঙ্গিতে অনেক কথাই বললেন। এই চির-সুন্দরীর সম্পর্ক নিয়ে একটা সময় প্রবল জল্পনায় মেতেছিল টিনসেল টাউন। মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে তার সম্পর্ক নিয়ে কম গুঞ্জন হয়নি। এবার নিজের ভগ্নহৃদয় নিয়ে আভাসে ইঙ্গিতে অনেক কথাই বললেন রেখা। তার ওই মন্তব্য অনুরাগীদের মনে অনেক প্রশ্নের বীজ বুনে দিয়েছে।


কিংবদন্তী সঙ্গীত শিল্পী আশা ভোঁসলকে সম্মান জানানোর অনুষ্ঠানে রেখা এমন অনেক কথাই বললেন, যা আগে কখনও বলেননি। তিনি বললেন, ‘যাকে আমি ভালোবাসি তার থেকে দূরে সরে যাই। আর যাকে অনেক বেশি ভালোবাসি, তার থেকে তো যোজন যোজন দূরে চলে যাই। কারণ, এমন না করলে দুনিয়াই আমারে দূরে সরিয়ে দেয়’।


তার এই কথা শুনে অনেকেই অনেকের মনেই প্রশ্ন উঠেছে, এর অর্থ কী।


গত শুক্রবার সন্ধ্যায় আশা ভোঁসলেকে পঞ্চম যশ চোপড়া জাতীয় পুরস্কারে সম্মানিত করা হয়। তাঁর হাতে পুরস্কার তুলে দেন মহারাষ্ট্রের রাজ্যপাল ও রেখা।


এর আগে আশা ভোঁসলের প্রতি রেখা তার আন্তরিক শ্রদ্ধা প্রদর্শন করেন এবং মন খুলে কথা বলেছেন। রেখা আশার পা ছুঁয়ে প্রণাম করেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।


ওই অনুষ্ঠানে জয়াপ্রদা, পদ্মিণী কোলাপুরী, পুনম ধিলোঁ, পরিণীতি চোপড়া, অলকা ইয়াগনিক ও জ্যাকি শ্রফের মতো তারকা উপস্থিত ছিলেন। সূত্র: এবিপি আনন্দ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন