সদ্য সংবাদ

  জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে নবাগত বিভাগীয় কমিশনার কে শুভেচ্ছা জ্ঞাপন।।  এসপি হারুন দুই তৈল ব্যবসায়ীর কাছ থেকে আদায় করেন ৩৮ লাখ টাকা  নূর হোসেনের মায়ের কাছে রাঙ্গার দুঃখ প্রকাশ  জেনেভা থেকে ২ মানবাধিকার কর্মীকে অপহরণ করেছে সৌদি!  এসপি হারুনের দুর্নীতি তদন্তের নির্দেশনা চেয়ে রিট   সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে   'গ্রীণ আরমি' এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত  নবীনগরে ইউএনও উদ্যোগে অসহায় পরিবার পেল বাসগৃহ   ভয়ঙ্কর আলমাস চেয়ারম্যান টাকার জন্য সবই পারেন  সৈয়দপুর বিমানবন্দর এলাকার ক্ষতিগ্রস্তদের সংবাদ সম্মেলন  ব্রাহ্মণবাড়িয়া ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, নিহত ১৬  রংপুরের মেরিন একাডেমি ডিসেম্বরে উদ্বোধন  মেলা, মদের বার কেন বন্ধ হচ্ছেনা, জেলা আইনশৃঙ্খলা কমিটির আলোচনায়  পঞ্চগড়ে মোবাইল ব্যবসায়ীর দোকানে অগ্নিকান্ডে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি  ১০ বছরে ছয়বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী  কালিয়াকৈরে মোহনা টেলিভিশন এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  চিলাহাটির বিশিষ্ট সমাজসেবক আব্দুল করিম বসুনিয়ার দাফন সম্পন্ন  রংপুরে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত  আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ  অপরাধ প্রমাণিত হওয়ায় তুরিনকে অপসারণ: আইনমন্ত্রী

জীবনের প্রেম ও স্বপ্নভঙ্গ নিয়ে অভিনেত্রী রেখা

'যাকেই ভালবেসেছি, তার থেকে দূরে সরে গেছি'

 Sun, Feb 18, 2018 12:40 PM
জীবনের প্রেম ও স্বপ্নভঙ্গ নিয়ে অভিনেত্রী রেখা

ডেস্ক রিপোর্ট : : বলিউডের অন্যতম সেরা রোম্যান্টিক অভিনেত্রী রেখা। তার জীবনের প্রেম ও স্বপ্নভঙ্গ

নিয়ে আভাসে ইঙ্গিতে অনেক কথাই বললেন। এই চির-সুন্দরীর সম্পর্ক নিয়ে একটা সময় প্রবল জল্পনায় মেতেছিল টিনসেল টাউন। মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে তার সম্পর্ক নিয়ে কম গুঞ্জন হয়নি। এবার নিজের ভগ্নহৃদয় নিয়ে আভাসে ইঙ্গিতে অনেক কথাই বললেন রেখা। তার ওই মন্তব্য অনুরাগীদের মনে অনেক প্রশ্নের বীজ বুনে দিয়েছে।


কিংবদন্তী সঙ্গীত শিল্পী আশা ভোঁসলকে সম্মান জানানোর অনুষ্ঠানে রেখা এমন অনেক কথাই বললেন, যা আগে কখনও বলেননি। তিনি বললেন, ‘যাকে আমি ভালোবাসি তার থেকে দূরে সরে যাই। আর যাকে অনেক বেশি ভালোবাসি, তার থেকে তো যোজন যোজন দূরে চলে যাই। কারণ, এমন না করলে দুনিয়াই আমারে দূরে সরিয়ে দেয়’।


তার এই কথা শুনে অনেকেই অনেকের মনেই প্রশ্ন উঠেছে, এর অর্থ কী।


গত শুক্রবার সন্ধ্যায় আশা ভোঁসলেকে পঞ্চম যশ চোপড়া জাতীয় পুরস্কারে সম্মানিত করা হয়। তাঁর হাতে পুরস্কার তুলে দেন মহারাষ্ট্রের রাজ্যপাল ও রেখা।


এর আগে আশা ভোঁসলের প্রতি রেখা তার আন্তরিক শ্রদ্ধা প্রদর্শন করেন এবং মন খুলে কথা বলেছেন। রেখা আশার পা ছুঁয়ে প্রণাম করেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।


ওই অনুষ্ঠানে জয়াপ্রদা, পদ্মিণী কোলাপুরী, পুনম ধিলোঁ, পরিণীতি চোপড়া, অলকা ইয়াগনিক ও জ্যাকি শ্রফের মতো তারকা উপস্থিত ছিলেন। সূত্র: এবিপি আনন্দ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন