সদ্য সংবাদ

 বাড়ির জন্য ব্যাংক ঋণ পাওয়া যাবে ২ কোটি টাকা   ২ ভাইয়ের বাড়ি-প্লটের সংখ্যা মেলাতে হিমশিম খাচ্ছে সিআইডি  পেঁয়াজ লবণ চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারও রেহাই নেই:  কাশ্মীর ইস্যুতে আর্থিক ক্ষতি ১১ হাজার কোটি টাকা!  গুজবে লবণের বাজারে অস্থিরতা, ১৭ ব্যবসায়ীকে আটক, ২২ জনকে জরিমানা  পঞ্চগড়ে কাজী ফার্মস এর জোনাল অফিসে হামলা, ভাংচুর ও লুটপাট  ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার  প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ  হাসপাতালের লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা   সড়ক আইনের বিরোধিতা করে বাস বন্ধ, দুর্ভোগে মানুষ  লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত   শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক  সানারপাড় হাই স্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষক জহিরুলের বিরুদ্ধে এবার স্বাক্ষর জাল’র অভিযোগ  বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   রাঙ্গামাটিতে গোলাগুলি, নিহত ৩   ইসরাইলি গুলিতে চোখ হারালেন ফিলিস্তিনি সাংবাদিক  পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   নবীনগরে আশ্রীতা জান্নাত পেল মাথা গোঁজার ঠাই   অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে

জোর করে ধর্ষণ দৃশ্য করানো হয়েছিলো -মাধুরী

 Thu, Dec 28, 2017 6:22 AM
জোর করে ধর্ষণ দৃশ্য করানো হয়েছিলো -মাধুরী

বিনোদন ডেস্ক :: সস্তা জনপ্রিয়তা পেতে অনেক সিনেমাতেই ধর্ষণ দৃশ্য জুড়ে দেওয়া হয়।

 সেখানে অভিনেত্রী নয় চলে পরিচালকের সিদ্ধান্ত। অভিনেত্রী সেই দৃশ্য করতে না চাইলেও তাকে ছাড় দেয়া হয় না। তিন দশক আগে এমনই পরিস্থিতির শিকার হয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। বাপুর পরিচালনায় একটি সিনেমার শুটিং চলছিল। একটি দৃশ্য ছিল মাধুরীকে ধর্ষণ করবেন সিনেমার খলনায়ক রঞ্জিত।

সেই দৃশ্যে কাজ করতে চাননি মাধুরী। বেশ কয়েকবার অনুরোধও করেছিরেন পরিচালককে যেন সেই দৃশ্যটি বাদ দেয়া হয়। কিন্তু পরিচালক তা শোনেননি। বরংচ তিনি জোর দিয়ে বলেছিলেন, ধর্ষণ দৃশ্য তো থাকবেই। যার ফলে মাধুরী বাধ্য হয়েছিলেন দৃশ্যটি করতে। পরিচালক থেকে শুটিং সেটের সকলেই দৃশ্যটির পরে হাততালি দিয়ে ওঠেন। তবে মাধুরী কথা বলার মতো অবস্থায় ছিলেন না। সেই অভিজ্ঞতার কথাই সম্প্রতি একটি রেডিও চ্যানেলে বর্ণনা করছিলেন অন্নু কাপুর। আর অনুর কথা বলার ধরন নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের একটি সংবাদপত্র। ঘটনার বর্ণনা রসিয়ে রসিয়ে করেছেন অভিনেতা অন্নু। তাতে নারীদের সম্মানহানি হয়েছে। বিষয়টি কানে গেছে মাধুরীরও। খবরটি শুনে বেশ চটেছেন তিনি। মাধুরী বলেন, অন্নু নিজেও একজন অভিনেতা। তিনি এমন বর্ণনার মাধ্যমে পুরো নারী জাতির সম্মানহানি করেছেন। তাকে ক্ষমা চাইতে হবে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন