সদ্য সংবাদ

  করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড

জোর করে ধর্ষণ দৃশ্য করানো হয়েছিলো -মাধুরী

 Thu, Dec 28, 2017 6:22 AM
জোর করে ধর্ষণ দৃশ্য করানো হয়েছিলো -মাধুরী

বিনোদন ডেস্ক :: সস্তা জনপ্রিয়তা পেতে অনেক সিনেমাতেই ধর্ষণ দৃশ্য জুড়ে দেওয়া হয়।

 সেখানে অভিনেত্রী নয় চলে পরিচালকের সিদ্ধান্ত। অভিনেত্রী সেই দৃশ্য করতে না চাইলেও তাকে ছাড় দেয়া হয় না। তিন দশক আগে এমনই পরিস্থিতির শিকার হয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। বাপুর পরিচালনায় একটি সিনেমার শুটিং চলছিল। একটি দৃশ্য ছিল মাধুরীকে ধর্ষণ করবেন সিনেমার খলনায়ক রঞ্জিত।

সেই দৃশ্যে কাজ করতে চাননি মাধুরী। বেশ কয়েকবার অনুরোধও করেছিরেন পরিচালককে যেন সেই দৃশ্যটি বাদ দেয়া হয়। কিন্তু পরিচালক তা শোনেননি। বরংচ তিনি জোর দিয়ে বলেছিলেন, ধর্ষণ দৃশ্য তো থাকবেই। যার ফলে মাধুরী বাধ্য হয়েছিলেন দৃশ্যটি করতে। পরিচালক থেকে শুটিং সেটের সকলেই দৃশ্যটির পরে হাততালি দিয়ে ওঠেন। তবে মাধুরী কথা বলার মতো অবস্থায় ছিলেন না। সেই অভিজ্ঞতার কথাই সম্প্রতি একটি রেডিও চ্যানেলে বর্ণনা করছিলেন অন্নু কাপুর। আর অনুর কথা বলার ধরন নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের একটি সংবাদপত্র। ঘটনার বর্ণনা রসিয়ে রসিয়ে করেছেন অভিনেতা অন্নু। তাতে নারীদের সম্মানহানি হয়েছে। বিষয়টি কানে গেছে মাধুরীরও। খবরটি শুনে বেশ চটেছেন তিনি। মাধুরী বলেন, অন্নু নিজেও একজন অভিনেতা। তিনি এমন বর্ণনার মাধ্যমে পুরো নারী জাতির সম্মানহানি করেছেন। তাকে ক্ষমা চাইতে হবে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন