সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

জোর করে ধর্ষণ দৃশ্য করানো হয়েছিলো -মাধুরী

 Thu, Dec 28, 2017 6:22 AM
জোর করে ধর্ষণ দৃশ্য করানো হয়েছিলো -মাধুরী

বিনোদন ডেস্ক :: সস্তা জনপ্রিয়তা পেতে অনেক সিনেমাতেই ধর্ষণ দৃশ্য জুড়ে দেওয়া হয়।

 সেখানে অভিনেত্রী নয় চলে পরিচালকের সিদ্ধান্ত। অভিনেত্রী সেই দৃশ্য করতে না চাইলেও তাকে ছাড় দেয়া হয় না। তিন দশক আগে এমনই পরিস্থিতির শিকার হয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। বাপুর পরিচালনায় একটি সিনেমার শুটিং চলছিল। একটি দৃশ্য ছিল মাধুরীকে ধর্ষণ করবেন সিনেমার খলনায়ক রঞ্জিত।

সেই দৃশ্যে কাজ করতে চাননি মাধুরী। বেশ কয়েকবার অনুরোধও করেছিরেন পরিচালককে যেন সেই দৃশ্যটি বাদ দেয়া হয়। কিন্তু পরিচালক তা শোনেননি। বরংচ তিনি জোর দিয়ে বলেছিলেন, ধর্ষণ দৃশ্য তো থাকবেই। যার ফলে মাধুরী বাধ্য হয়েছিলেন দৃশ্যটি করতে। পরিচালক থেকে শুটিং সেটের সকলেই দৃশ্যটির পরে হাততালি দিয়ে ওঠেন। তবে মাধুরী কথা বলার মতো অবস্থায় ছিলেন না। সেই অভিজ্ঞতার কথাই সম্প্রতি একটি রেডিও চ্যানেলে বর্ণনা করছিলেন অন্নু কাপুর। আর অনুর কথা বলার ধরন নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের একটি সংবাদপত্র। ঘটনার বর্ণনা রসিয়ে রসিয়ে করেছেন অভিনেতা অন্নু। তাতে নারীদের সম্মানহানি হয়েছে। বিষয়টি কানে গেছে মাধুরীরও। খবরটি শুনে বেশ চটেছেন তিনি। মাধুরী বলেন, অন্নু নিজেও একজন অভিনেতা। তিনি এমন বর্ণনার মাধ্যমে পুরো নারী জাতির সম্মানহানি করেছেন। তাকে ক্ষমা চাইতে হবে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন