সদ্য সংবাদ

  রোববার থেকে হিফজ মাদ্রাসা খোলার অনুমতি   সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই   ধর্ষণ চেষ্টার ঘটনা ৫০ হাজার টাকায় আপোষ রফা   এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী   ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস   ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি   দেশে করোনা শনাক্তে ফি আরোপ অমানবিক, আত্মঘাতী: টিআইবি  যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন: এফবিআই  রূপকথাকেও হার মানায় রিজেন্টের সাহেদের উত্থান  জনকল্যাণকর কর্মসূচি দিয়ে মানুষের পাশে থাকবো : আমু  সংসদে দাঁড়িয়ে কাঁদলেন প্রধানমন্ত্রী  সাঘাটায় বাঙ্গালী নদীর পানি কমার সাথে ভয়াবহ ভাঙন  পঞ্চগড়ে প্রণোদনার দাবিতে কিন্ডারগার্টেন শিক্ষককদের কর্মসূচি  গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ   মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পন করলে দুই ডিসি   সাঘাটায় টাকা নিয়ে দলিল করে না দিয়ে উল্টো গাছ কর্তন  অস্ট্রেলিয়া থেকে সঙ্গা ও সপ্তক ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর  ঝিনাইদহে পথচারীদের মাঝে ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমানের মাস্ক বিতরণ  ঝিনাইদহে গাঁজাসহ আদালতে কর্মরত পুলিশ সদস্য আটক  ব্রাজিলের প্রেসিডেন্ট বলসোনারো করোনায় আক্রান্ত

জোর করে ধর্ষণ দৃশ্য করানো হয়েছিলো -মাধুরী

 Thu, Dec 28, 2017 6:22 AM
জোর করে ধর্ষণ দৃশ্য করানো হয়েছিলো -মাধুরী

বিনোদন ডেস্ক :: সস্তা জনপ্রিয়তা পেতে অনেক সিনেমাতেই ধর্ষণ দৃশ্য জুড়ে দেওয়া হয়।

 সেখানে অভিনেত্রী নয় চলে পরিচালকের সিদ্ধান্ত। অভিনেত্রী সেই দৃশ্য করতে না চাইলেও তাকে ছাড় দেয়া হয় না। তিন দশক আগে এমনই পরিস্থিতির শিকার হয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। বাপুর পরিচালনায় একটি সিনেমার শুটিং চলছিল। একটি দৃশ্য ছিল মাধুরীকে ধর্ষণ করবেন সিনেমার খলনায়ক রঞ্জিত।

সেই দৃশ্যে কাজ করতে চাননি মাধুরী। বেশ কয়েকবার অনুরোধও করেছিরেন পরিচালককে যেন সেই দৃশ্যটি বাদ দেয়া হয়। কিন্তু পরিচালক তা শোনেননি। বরংচ তিনি জোর দিয়ে বলেছিলেন, ধর্ষণ দৃশ্য তো থাকবেই। যার ফলে মাধুরী বাধ্য হয়েছিলেন দৃশ্যটি করতে। পরিচালক থেকে শুটিং সেটের সকলেই দৃশ্যটির পরে হাততালি দিয়ে ওঠেন। তবে মাধুরী কথা বলার মতো অবস্থায় ছিলেন না। সেই অভিজ্ঞতার কথাই সম্প্রতি একটি রেডিও চ্যানেলে বর্ণনা করছিলেন অন্নু কাপুর। আর অনুর কথা বলার ধরন নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের একটি সংবাদপত্র। ঘটনার বর্ণনা রসিয়ে রসিয়ে করেছেন অভিনেতা অন্নু। তাতে নারীদের সম্মানহানি হয়েছে। বিষয়টি কানে গেছে মাধুরীরও। খবরটি শুনে বেশ চটেছেন তিনি। মাধুরী বলেন, অন্নু নিজেও একজন অভিনেতা। তিনি এমন বর্ণনার মাধ্যমে পুরো নারী জাতির সম্মানহানি করেছেন। তাকে ক্ষমা চাইতে হবে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন