সদ্য সংবাদ

 সুনামির আতঙ্ক: সমুদ্র থেকে ফের উঠে এল সেই মাছ   আলিয়া যৌনকর্মী থেকে আন্ডারওয়ার্ল্ড ডন!   ইভিএমে জাল ভোট সম্ভব: ইসি রফিকুল   হত্যার দায়ে ট্রাম্পের ফাঁসি চান মার্কিন সাংবাদিক   নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রকাশ্যে বিদ্যুৎ মিস্ত্রিকে গলা কেটে হত্যা   প্রেসিডেন্টের সমালোচনা করা অডিও ফাঁস, ইউক্রেন প্রধানমন্ত্রীর পদত্যাগ   রওশনের সিদ্ধান্তকে তুড়ি মেরে উড়িয়ে দিলেন জিএম কাদের  নারায়ণগঞ্জে ১৬ দিনে ৩ হত্যা, ১৯ লাশ  বিপিএলের চ্যাম্পিয়ন রাজশাহী  মির্জাপুরে সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জমি দখলের অভিযোগ  মেহেরপুর সীমান্ত থেকে কৃষকে তুলে নিয়ে যাওয়া অস্বীকার করেছে বিএসএফ  নির্বাচনে ইসির নির্দেশনায় কাজ করবে আইনশৃঙ্খলা বাহিনী : স্বরাষ্ট্রমন্ত্রী   উত্তরা থানায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা: ওসিসহ ৪ পুলিশের বিরুদ্ধে মামলা  চাটখিল মহিলা ডিগ্রি কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত  চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার উদ্বোধন  রংপুরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত  ঝিনাইদহ শহরের আলিফ ও রিমা বেকারিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা  শৈলকুপায় দৌড় প্রতিযোগিতায় প্রথম হয়ে খেলার মাঠেই স্কুলছাত্রের মৃত্যু!   সাভারে বাসা ভাড়া দিতে না পারায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ  শিশু হত্যাকান্ডে জড়িতদের সর্ব্বোচ্য শাস্তির দাবিতে মানববন্ধন

জোর করে ধর্ষণ দৃশ্য করানো হয়েছিলো -মাধুরী

 Thu, Dec 28, 2017 6:22 AM
জোর করে ধর্ষণ দৃশ্য করানো হয়েছিলো -মাধুরী

বিনোদন ডেস্ক :: সস্তা জনপ্রিয়তা পেতে অনেক সিনেমাতেই ধর্ষণ দৃশ্য জুড়ে দেওয়া হয়।

 সেখানে অভিনেত্রী নয় চলে পরিচালকের সিদ্ধান্ত। অভিনেত্রী সেই দৃশ্য করতে না চাইলেও তাকে ছাড় দেয়া হয় না। তিন দশক আগে এমনই পরিস্থিতির শিকার হয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। বাপুর পরিচালনায় একটি সিনেমার শুটিং চলছিল। একটি দৃশ্য ছিল মাধুরীকে ধর্ষণ করবেন সিনেমার খলনায়ক রঞ্জিত।

সেই দৃশ্যে কাজ করতে চাননি মাধুরী। বেশ কয়েকবার অনুরোধও করেছিরেন পরিচালককে যেন সেই দৃশ্যটি বাদ দেয়া হয়। কিন্তু পরিচালক তা শোনেননি। বরংচ তিনি জোর দিয়ে বলেছিলেন, ধর্ষণ দৃশ্য তো থাকবেই। যার ফলে মাধুরী বাধ্য হয়েছিলেন দৃশ্যটি করতে। পরিচালক থেকে শুটিং সেটের সকলেই দৃশ্যটির পরে হাততালি দিয়ে ওঠেন। তবে মাধুরী কথা বলার মতো অবস্থায় ছিলেন না। সেই অভিজ্ঞতার কথাই সম্প্রতি একটি রেডিও চ্যানেলে বর্ণনা করছিলেন অন্নু কাপুর। আর অনুর কথা বলার ধরন নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের একটি সংবাদপত্র। ঘটনার বর্ণনা রসিয়ে রসিয়ে করেছেন অভিনেতা অন্নু। তাতে নারীদের সম্মানহানি হয়েছে। বিষয়টি কানে গেছে মাধুরীরও। খবরটি শুনে বেশ চটেছেন তিনি। মাধুরী বলেন, অন্নু নিজেও একজন অভিনেতা। তিনি এমন বর্ণনার মাধ্যমে পুরো নারী জাতির সম্মানহানি করেছেন। তাকে ক্ষমা চাইতে হবে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন