সদ্য সংবাদ

 সুনামির আতঙ্ক: সমুদ্র থেকে ফের উঠে এল সেই মাছ   আলিয়া যৌনকর্মী থেকে আন্ডারওয়ার্ল্ড ডন!   ইভিএমে জাল ভোট সম্ভব: ইসি রফিকুল   হত্যার দায়ে ট্রাম্পের ফাঁসি চান মার্কিন সাংবাদিক   নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রকাশ্যে বিদ্যুৎ মিস্ত্রিকে গলা কেটে হত্যা   প্রেসিডেন্টের সমালোচনা করা অডিও ফাঁস, ইউক্রেন প্রধানমন্ত্রীর পদত্যাগ   রওশনের সিদ্ধান্তকে তুড়ি মেরে উড়িয়ে দিলেন জিএম কাদের  নারায়ণগঞ্জে ১৬ দিনে ৩ হত্যা, ১৯ লাশ  বিপিএলের চ্যাম্পিয়ন রাজশাহী  মির্জাপুরে সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জমি দখলের অভিযোগ  মেহেরপুর সীমান্ত থেকে কৃষকে তুলে নিয়ে যাওয়া অস্বীকার করেছে বিএসএফ  নির্বাচনে ইসির নির্দেশনায় কাজ করবে আইনশৃঙ্খলা বাহিনী : স্বরাষ্ট্রমন্ত্রী   উত্তরা থানায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা: ওসিসহ ৪ পুলিশের বিরুদ্ধে মামলা  চাটখিল মহিলা ডিগ্রি কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত  চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার উদ্বোধন  রংপুরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত  ঝিনাইদহ শহরের আলিফ ও রিমা বেকারিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা  শৈলকুপায় দৌড় প্রতিযোগিতায় প্রথম হয়ে খেলার মাঠেই স্কুলছাত্রের মৃত্যু!   সাভারে বাসা ভাড়া দিতে না পারায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ  শিশু হত্যাকান্ডে জড়িতদের সর্ব্বোচ্য শাস্তির দাবিতে মানববন্ধন

জোলি হতে চেয়ে ৫০ বার অস্ত্রোপচার, অতঃপর...‘নতুন রূপ’

 Sat, Dec 2, 2017 6:18 AM
জোলি হতে চেয়ে ৫০ বার অস্ত্রোপচার, অতঃপর...‘নতুন রূপ’

ডেস্ক রিপোর্ট : : ইরানের তরুণী বছর উনিশের সাহার তাবার। ছোটবেলা থেকেই তিনি অ্যাঞ্জেলিনা জোলির বড় ফ্যান।

হঠাৎ তার ঝোঁক চাপে প্রিয় অভিনেত্রীর মুখের আদলে নিজেকে সাজানো।


সেই ঝোঁকে নিজের মুখমণ্ডলে ৫০টি অস্ত্রোপচারও করান তিনি।


কিন্তু এর পর যা হল তা দেখে শিউরে উঠেছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় তার ‘নতুন রূপ’-এর জন্য রীতিমতো ট্রোলড হচ্ছেন তাবার।


দ্য সান পত্রিকার রিপোর্টে প্রকাশিত হয়, তাবার নাকি জেদ ধরেছিলেন অ্যাঞ্জেলিনা জোলির মতো মুখণ্ডলকে তৈরি করতে তিনি যা দরকার হয় তাই-ই করবেন। সেই মতো অস্ত্রোপচারের সিদ্ধান্তও নিয়ে ফেলেন। শুধু তাই নয়, ডায়েট কন্ট্রোলও এমনভাবে শুরু করেন যে, একটা সময় দেখা যায়- তার ওজন ৪০ কেজিতে গিয়ে দাঁড়িয়েছে!


কিন্তু এ কী! অস্ত্রোপচারের পর দেখা যায়, অ্যাঞ্জেলিনা জোলি তো দূরে থাক, নিজের আগের রূপের থেকেও ‘কুৎসিত’ দেখতে হয়ে যান! নিজের নতুন রূপের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতেই ট্রোলড হতে থাকেন তাবার। কেউ কেউ তাকে ‘জম্বি’র সঙ্গে তুলনা করেছেন। কেউ আবার কটাক্ষ করে বলেছেন, কে তার মুখের ওপর বোমা ফেলেছে, যে এমন দশা হয়েছে! অনেকেই আবার তাবারের এই কর্মকাণ্ডকে ‘পাগলামো’ বলে ভৎর্সনাও করেছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন